বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৮:৫৯
ব্রেকিং নিউজ

বিরিয়ানি খেতে চাইলেন নুসরত জুটল অশ্লীল মন্তব্য

বিরিয়ানি খেতে চাইলেন নুসরত  জুটল অশ্লীল মন্তব্য

বিরিয়ানি খেতে চেয়েই বিপদে পড়লেন অভিনেত্রী নুসরত ফারিয়া। টুইটারে প্রিয় খাবার খাওয়া নিয়ে মজাদার একটি পোস্ট করেন তিনি। সঙ্গে দিয়েছিলেন একটি জিমরত ছবি। কী হল তারপর?


উত্তরণবার্তা ডেস্ক : বিরিয়ানির গন্ধটা নাকে আসছে। অথচ খেতে পারছেন না। ফিট থাকতে হবে যে! এমন অভিজ্ঞতা অল্প বিস্তর সকলেরই রয়েছে। অভিনেতাদের ক্ষেত্রে এই স্ট্রাগলটা বড্ড বেশি। তাঁদের যে ফিট থাকতে হয়। এমনই এক অভিজ্ঞতা নিয়ে মজার ছলে একটি পোস্ট দিয়েছিলেন অভিনেত্রী নুসরত ফারিয়া। আর তাতেই যত বিপত্তি। জিমের একটি ক্যান্ডিড শট টুইটারে শেয়ার করেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, জিমের পোশাক পরে আছেন বাংলাদেশের জনপ্রিয়তম অভিনেত্রী। ঘাড় ঘুরিয়ে তাকিয়ে রয়েছেন জিমের অপর প্রান্তে। নিজের চোখের চাহনি নিয়ে নুসরত নিজেই মজা করে লিখেছিলেন, 'আই সি বিরিয়ানি ওভার দেয়ার।'


এই পোস্টের কমেন্ট বক্সে প্রথমদিকে মজার কমেন্ট পড়তে শুরু করে। কেউ বলেন,‘হায়দরাবাদে আসুন, এখানে দারুণ বিরিয়ানি পাওয়া যায়।' কেউ আবার তাঁর রূপের তারিফ করেন। তবে আচমকাই ঘটনার মোড় ঘুরে যায়। বেশ কিছু আপত্তিকর মন্তব্য ভেসে আসতে শুরু করে নেট পাড়ায়। শয়ে শয়ে যৌন ইঙ্গিতপূর্ণ মন্তব্য পড়তে শুরু করে। অনেকে কমেন্ট বক্সে সেঁটে দিয়েছেন কুরুচিকর ছবি। পাশাপাশি অনেকে আবার নুসরতের অন্তর্বাসের মাপও জানতে চেয়েছেন! যদিও এ নিয়ে এখনও অবধি পালটা উত্তর দেননি অভিনেত্রী। তবে হালে নেটিজেনদের একাংশের মধ্যে অশ্লীল মন্তব্য করার ট্রেন্ড অনেকটাই বেড়ে গিয়েছে, এমনটাই মত ওয়াকিবহাল মহলের।

কিছুদিন আগে ভারতের জনপ্রিয় গায়িকা ইমরান চক্রবর্ত্তীর যোগাসনরত একটি পোস্টেও একই ট্রেন্ড দেখা গিয়েছিল। প্রাক্তন খ্যাত গায়িকাকে তো আবার ধর্ষণের হুমকি অবধি দেওয়া হয়েছিল। গত ১১ জুন ফেবু পাড়ায় নেটিজেনদের সুপ্রভাত জানিয়ে ইমন লিখেছিলেন, 'স্ট্রেচ… স্ট্রেচ…।' সঙ্গে দিয়েছিলেন যোগাসনের কিছু ছবি। আর এতেই সমস্যার সূত্রপাত হয়। অভিযোগ, জনৈক নেটিজেন তাঁকে রীতিমতো ধর্ষণের হুমকি দেয়। সেই মন্তব্যটি দেখতে পান অনেকেই। কমেন্টটি গায়িকার চোখে পড়ামাত্র তিনি কলকাতা পুলিশকে ট্যাগ করেন কমেন্ট বক্সে। ততক্ষণে ওই মন্তব্যের জবাব দিতে শুরু করেছেন ইমনের হাজার হাজার অনুরাগী। প্রতিবাদের ঝড় ওঠে ফেবু পাড়ায়। যদিও পোস্টটি ভালোভাবে খুঁটিয়ে দেখলে বোঝা যাবে, শুধুমাত্র একজন নয়। সরাসরি ধর্ষণের হুমকি না দিলেও, কুরুচিকর মন্তব্য করেছিলেন অনেকেই।

এ প্রসঙ্গে এই সময় ডিজিটালের পক্ষ থেকে গায়িকার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেছিলেন, 'আমাকে উদ্দেশ্য করে কেউ কটূক্তি করলে আমি খারাপ হয়ে গেলাম, তা নয়। যে ছেলেটি আমাকে উদ্দেশ্য করে কমেন্ট করেছে, তার প্রত্যুত্তরে দু থেকে তিন হাজার মানুষ কমেন্ট করেছেন। তার মানে আমরা এটা ধরে নিতেই পারি যে সমাজে ভালো মানুষের সংখ্যাটাই বেশি।’
উত্তরণবার্তা/আসো


 

  মন্তব্য করুন
     FACEBOOK