বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৬:১৬
ব্রেকিং নিউজ

ইউরো : ‘ভালো আছি’ হাসিমুখে এরিকসনের বার্তা

ইউরো : ‘ভালো আছি’  হাসিমুখে এরিকসনের বার্তা

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : ফিনল্যান্ডের বিপক্ষে ইউরো ২০২০ ম্যাচ চলাকালে মাঠেই অচেতন হয়ে পড়েন ডেনমার্কের মিডফিল্ডার ক্রিস্টিয়ান এরিকসন। গত শনিবার (১২ জুন) রাতে ম্যাচের প্রথমার্ধের শেষ দিকে সাইডলাইনের কাছে তিনি পড়ে যান। তাৎক্ষণিকভাবে সেখানে স্বাস্থ্যকর্মীরা গিয়ে তার চিকিৎসা শুরু করেন। তিনি চলে গিয়েছিলেন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। তাৎক্ষণিক সেবা-শুশ্রূষায় প্রাণে বেঁচে যাওয়া এরিকসনকে সাথে সাথেই নেওয়া হয় হাসপাতালে।
 
এরপর থেকেই এই ডেনিশ তারকার জন্য চিন্তিত হয়ে পড়ে গোটা ফুটবল দুনিয়া। সবাই প্রার্থনা করতে থাকেন এরিকসনের জন্য। অবশেষে ক্রিস্টিয়ান এরিকসনের হাসিমুখের দেখা মিলেছে। মঙ্গলবার (১৫ জুন) ডেনিশ ফুটবল অ্যাসোসিয়েশন অফিসিয়াল টুইটারে এরিকসনের একটি হাসিমুখের ছবি ও বার্তা প্রকাশ করা হয়।
 
ছবিতে দেখা যায়, হাসিমাকা মুখে এরিকসন ডান হাতের বুড়ো আঙুল তুলে ইতিবাচক ভঙ্গি প্রকাশ করেছেন। তার সুস্থতা কামনা করে যারা তাকে সমর্থন জুগিয়েছেন তাদের প্রতি এরিকসেন বলেন, 'সবাই কেমন আছেন? আমাকে শুভেচ্ছাবার্তা পাঠানোর জন্য সবাইকে অনেক ধন্যবাদ। আমি ভালো আছি। হাসপাতালে কিছু পরীক্ষা করাতে হবে। ডেনমার্কের আগামী ম্যাচগুলোয় সতীর্থদের উৎসাহ দেব। শুভেচ্ছায়-ক্রিস্টিয়ান।' এরিকসন অসুস্থ হওয়ার পর ডেনমার্ক-ফিনল্যান্ডের সেই ম্যাচ প্রায় দুই ঘণ্টা বন্ধ ছিল। পুনরায় ম্যাচ মাঠে গড়ালে ফিনল্যান্ডের কাছে ১-০ গোলে হারে ডেনমার্ক
উত্তরণবার্তা/সাব্বির

  মন্তব্য করুন
     FACEBOOK