শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৩:৪৪
ব্রেকিং নিউজ

ইঁদুর দৌড়ের গল্পে মোশাররফ-দোলন

ইঁদুর দৌড়ের গল্পে মোশাররফ-দোলন

উত্তরণ বার্তা বিনোদন ডেস্ক : ঈদুল আজহা সামনে রেখে এরই মধ্যে ব্যস্ত হয়ে পড়েছেন ছোটপর্দার শিল্পীরা। শুটিং স্পটগুলোতে নাটক নির্মাণের ধুম পড়েছে। এরই ধারাবাহিকতায় জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও অভিনেত্রী দোলন দে অভিনয় করছেন ‘মেডেল’ নামের ৭ পর্বের ধারাবাহিকে। রাজধানীর পুবাইলে চলছে ৭ পর্বের এই ধারাবাহিক নাটকের দৃশ্যধারণ। রায়হান খানের রচনা ও পরিচালনায় ধারাবাহিকটিতে মোশাররফ করিম-দোলন ছাড়াও আরো অভিনয় করছেন সারিকা সাবরিন, শাহাদাৎ হোসেন, জুঁই করিম, কচি খন্দকার, মোশাররফ হোসেন, শেলী আহসান, লিজা খানম, মুকুল সিরাজসহ অনেকেই।
নাটকটি প্রসঙ্গে পরিচালক রায়হান খান বলেন, ‘‘মেডেল’-এর গল্প মজার। পাশাপাশি এতে একটি সামাজিক বার্তা রয়েছে। দীর্ঘদিন পরে এমন একটি নাটক নির্মাণ করতে পেরে ভালো লাগছে। নাটকটি নিয়ে আমরা আশাবাদী, অনেক যত্ন নিয়ে তৈরি করছি।’ মোশাররফ করিম বলেন, ‘এটি পরশ্রীকাতর দুই বন্ধুর গল্প। এটা ইঁদুর দৌড়ের গল্প, ফার্স্ট-সেকেন্ড হওয়ার গল্প এবং দুই বন্ধুর মধ্যে টম ও জেরির গল্প। আমরা শুটিং করতে মজা পাচ্ছি, আশা করছি, দর্শকও মজা পাবেন।’
নাটক প্রসঙ্গে দোলন দে বলেন, ‘মোশাররফ ভাইয়ের সঙ্গে মজার একটি সাত পর্বের ধারাবাহিকে অভিনয় করছি। খুবই ভলো একটি টিম। সবার সঙ্গে আনন্দ করে যন্তসহ কাজটি করছি। আশাকরছি দর্শক নাটকটি দেখে বিনোদিত হবেন।’ ভিট সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে যাত্রা শুরু করেন ছোটপর্দার আলোচিত মুখ দোলন দে। এরপর বেশ কিছু নাটকে অভিনয় করে দর্শকপ্রিয়তা লাভ করেন তিনি। বর্তমানে একাধিক ধারাবাহিক ও একক নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পাড় করছেন এই অভিনেত্রী।
উত্তরণ বার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK