শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ০২:৫৬
ব্রেকিং নিউজ

বিমান দুর্ঘটনায় জো লারা মারা গেছেন

বিমান দুর্ঘটনায় জো লারা মারা গেছেন

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : ভয়াবহ বিমান দুর্ঘটনায় প্রয়াত টারজান ছবি খ্যাত হলিউড তারকা জো লারা। শনিবার সকাল ১১টায় বিমান দুর্ঘটনার খবর আসে। তাঁর সঙ্গে বিমানে থাকা আরও সাত যাত্রীর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। একটি চাটার্ড বিমানে সস্ত্রীক ওই বিমানে ছিলেন হলিউডের টারজান। রিডার পাল্ম বিচ থেকে রওনা দিয়েছিল ওই চাটার্ড বিমান। জানা গেছে, আমেরিকার নেশভাইল শহরের এক হ্রদে যাত্রীসহ ভেঙে পড়ে সেটি। বিমানের সকল যাত্রীরই মৃত্যু হয়েছে বলে জানা গেছে। একাধিক আন্তর্জাতিক সংবাদ মাধ্যম এই খবর নিশ্চিত করেছেন।
 
উদ্ধারকারী দল রাদারফোর্ড কাউন্টি ফায়ার অ্যান্ড রেসকিউ (আরসিএফআর) জানিয়েছে, ছোট জেট বিমানটি টেনেসির স্মায়ারনা বিমানবন্দর থেকে উড্ডয়নের কিছুক্ষণের মধ্যেই বিধ্বস্ত হয়। নাশভিলের ১৯ কিলোমিটার দক্ষিণে পার্সি প্রাইস্ট লেকে গিয়ে পড়ে এটি। বিমানটিতে মোট সাতজন আরোহী ছিলেন। দুর্ঘটনার পর পরই ওই লেকে উদ্ধারকাজ শুরু হয়। 
 
আরসিএফআর আরও জানায়, কেউ বেঁচে নেই। লাশগুলো উদ্ধারের চেষ্টা চলছে। জো লারা ‘টারজান’ ছবি ও ধারাবাহিকে কাজ করেই জনপ্রিয়তা পান। ১৯৮৯ সালের টিভি সিনেমা ‘টারজান ইন ম্যানহাটন’-এ অভিনয় করেন। এরপর তিনি টিভি সিরিজ ‘টারজান: দ্য এপিক অ্যাডভেঞ্চার্স’-এ কাজ করেন। ১৯৯৬ থেকে ১৯৯৭ সালে এটি প্রচারিত হয়েছিল।
উত্তরণবার্তা/সাব্বির
 

  মন্তব্য করুন
     FACEBOOK