বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮
ঢাকা সময়: ১৩:২০

জ্যোতিকা জ্যোতির নায়ক দুই পরিচালক

উত্তরণ বার্তা বিনোদন ডেস্ক : ছোট-বড় দুই পর্দার অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। নিজের মেধা আর অভিনয়ের মুন্সিয়ানায় জয় করেছেন দর্শকহৃদয়। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও এখন সক্রিয় তিনি। এছাড়া কৃষিতেও সফলতার ছাপ রেখেছেন। সম্প্রতি তিনি কাজ করেছেন অনিমেষ এইচ পরিচালিত ‘আলিবাবা ও চালিচার’ নামের একটি বিশেষ টেলিফিল্মে। এই ফিল্মে জ্যোতিকে দেখা যাবে একজন গৃহিণীর চরিত্রে। এই টেলিফিল্মে আরও কাজ করেছেন অভিনেতা ও পরিচালক ইশতিয়াক আহমেদ রুমেল।

সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন জ্যোতিকা জ্যোতি নিজেই। তিনি বলেন, ‘সাহিত্য থেকে নেয়া একটি টেলিফিল্মে গৃহিণীর চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। চরিত্রের নাম লাবনী। এটার গল্প হবে অর্থনৈতিক, রাজনৈতিক ও সামাজিক গল্প। এখানে ধনী-গরীব দুই দলেরই ঘটানাই বিদ্যমান। দুইটা পরিবারের গল্প দিয়ে এটি শুরু হয়েছে। ঢাকা ও গাজীপুরে শুটিং হয়েছে। আজ আমি শুটিং শেষ করেছি। আশাকরি ‘আলিবাবা’তে দর্শকরা অন্যরকমভাবে আমাকে পাবে।’

আসছে ঈদ উপলক্ষে ‘আলিবাবা ও চালিচার’ নির্মাণ করছেন অনিমেষ এইচ। দেশের ৩-৪টি চ্যানেলে প্রচারিত হওয়ার কথা রয়েছে। কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় মজা করে জ্যোতিকা জ্যোতি লিখেছিলেন, ‘যে হারে ডিরেক্টররা নায়ক হওয়া শুরু করসে আর্টিস্টদের ভাত সংকট শুরু হবে!’ হ্যাসট্যাগ দিয়ে তিনি লিখেছেন, ‘আলীবাবা’। সাহিত্য থেকে গল্প তুলে আনার বিষয়ে বঙ্গ বিডির ডেপুটি চিফ কনটেন্ট এডিটর জাহিদ আহমেদ বলেছিলেন, ‘এ সময়ের টিভি নাটক ও চলচ্চিত্রের গল্পগুলো দর্শকদের সেভাবে আকর্ষণ করছে না। না টিভি-সিনেমার পর্দায়, না ওটিটিতে। তাই আমরা বইয়ে ফিরেছি। নিয়মিতভাবে সাহিত্য থেকে গল্প তুলে এনে পর্দায় দেখাতে চাই।’ সেই ধারাবাহিকতায় সাতজন লেখকের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে সাতটি টেলিফিল্ম নির্মাণের ঘোষণা এসছিলো। ‘বঙ্গ বব’ বা ‘বেইজড অন বুকস’ নামে এই উদ্যোগ নিয়েছে বঙ্গ বিডি। এ সময়ের সাতজন পরিচালক এসব টেলিফিল্ম নির্মাণ করবেন। এই সাতটির মধ্যে একটি অনিমেষ আইচ (আলিবাবা ও চালিচার)।
উত্তরণ বার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK