মঙ্গোলিয়ায় বন্যায় ৪৮ জনের প্রাণহানি     তৃতীয় মৎস্য উৎপাদক দেশ হিসেবে এফএও’র স্বীকৃতি পেল বাংলাদেশ     একুশ আগস্ট মামলায় ৪৩ আসামীর পক্ষে যুক্তিতর্ক পেশ     তিন সিটিতে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে ইসির ব্যাপক প্রস্তুতি     বৈশ্বিক বাণিজ্য সম্প্রসারণে সুবিধা বাড়াতে হবে : বাণিজ্যমন্ত্রী     লোহার তৈরি জাহাজ পানিতে ভাসে কেন?     পলিথিন ছেড়ে ‘সোনালী ব্যাগ’ ব্যবহারের আহ্বান প্রধানমন্ত্রীর     এইচএসসি ও সমমানের ফল প্রকাশ বৃহস্পতিবার    

ঝড়ের কবলে হেমা মালিনী

  মে ১৫, ২০১৮     ৯২     ১:১১ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্ক : প্রাকৃতিক বিপর্যয়ের কাছে সকলেই যে অসহায়। ঝড় বৃষ্টির কবলে পড়ে শুধুমাত্র ভারতের উত্তরপ্রদেশেই ১৮জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আর এরই মাঝে উত্তরপ্রদেশের মথুরা থেকে বিজেপি সংসদ সদস্য ও অভিনেত্রী হেমা মালিনীও পড়লেন এই প্রাকৃতিক দুর্যোগে।
 
শুধু তাই নয়, তার কনভয় একটুর জন্য বড়সড় বিপদ থেকে রক্ষা পায়। কেন্দ্র সরকারের ‘সবকা সাথ সবকা বিকাশ’র বার্তা নিয়ে মথুরায় এক জনসভায় হাজির হয়েছিলেন হেমা। কিন্তু সভা শুরু হওয়ার কিছুক্ষণ পরেই দুর্যোগের শুরু।তাই মাঝপথেই সেখান থেকে ফেরার সিদ্ধান্ত নেয়া হয়।
 
মথুরা থেকে তাঁর গাড়ি বহর বেরনোর কিছু পরেই হঠাৎই সামনে ভেঙে পড়ে একটি গাছ।একটুর জন্য দুর্ঘটনার হাত থেকে রক্ষা পায় অভিনেত্রীর গাড়ি। এরপর সেই গাছ রাস্তা থেকে সরানো হয়। এদিকে  ঝড়-বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে। সতর্কতাও জারি করা হয়েছে।
 
উত্তরণবার্তা/এআর



পুরনো খবর