আজ - সোমবার, ২১ মে ২০১৮, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ০৬:৫৪ অপরাহ্ন
বাংলাদেশী বিজ্ঞানীর হাত ধরে প্রাণীজগতে যোগ হলো আরো দুই অমেরুদন্ডী প্রাণী     ভারতের দক্ষিণাঞ্চলে নিপা ভাইরাসে আক্রান্ত হয়ে ৯ জনের মৃত্যু     ১২৭ দেশে যাচ্ছে বাংলাদেশের তৈরি ওষুধ     কক্সবাজারে প্রিয়াংকা চোপড়া     বান্দরবানে পাহাড় কাটার সময় মাটিচাপায় নিহত ৫     প্রধানমন্ত্রীর ‘নির্বাচিত ১০০ ভাষণ’ থাকবে সব সরকারি দফতরে     ‘মুক্তিযোদ্ধা’ চিত্রকর্ম এঁকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা     মাদকবিরোধী অভিযান, ‘বন্দুকযুদ্ধে’ এক রাতেই নিহত ৮    

ঝড়ের কবলে হেমা মালিনী

  মে ১৫, ২০১৮     ৩২     ১:১১ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্ক : প্রাকৃতিক বিপর্যয়ের কাছে সকলেই যে অসহায়। ঝড় বৃষ্টির কবলে পড়ে শুধুমাত্র ভারতের উত্তরপ্রদেশেই ১৮জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আর এরই মাঝে উত্তরপ্রদেশের মথুরা থেকে বিজেপি সংসদ সদস্য ও অভিনেত্রী হেমা মালিনীও পড়লেন এই প্রাকৃতিক দুর্যোগে।
 
শুধু তাই নয়, তার কনভয় একটুর জন্য বড়সড় বিপদ থেকে রক্ষা পায়। কেন্দ্র সরকারের ‘সবকা সাথ সবকা বিকাশ’র বার্তা নিয়ে মথুরায় এক জনসভায় হাজির হয়েছিলেন হেমা। কিন্তু সভা শুরু হওয়ার কিছুক্ষণ পরেই দুর্যোগের শুরু।তাই মাঝপথেই সেখান থেকে ফেরার সিদ্ধান্ত নেয়া হয়।
 
মথুরা থেকে তাঁর গাড়ি বহর বেরনোর কিছু পরেই হঠাৎই সামনে ভেঙে পড়ে একটি গাছ।একটুর জন্য দুর্ঘটনার হাত থেকে রক্ষা পায় অভিনেত্রীর গাড়ি। এরপর সেই গাছ রাস্তা থেকে সরানো হয়। এদিকে  ঝড়-বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে। সতর্কতাও জারি করা হয়েছে।
 
উত্তরণবার্তা/এআর



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৪৯

পুরাতুন খবর