বিএনপির নেতা দরকার, তাই ড. কামালের ওপর ভর: সেতুমন্ত্রী     নিলুফা ভিলায় জঙ্গিদের আত্মসমর্পণের চেষ্টা চলছে     নিলুফা ভিলায় সোয়াতের অভিযান, বিস্ফোরণের শব্দ     মতবিরোধ আছে তবে নির্বাচনে প্রভাব পড়বে না: সিইসি     দুর্নীতির অভিযোগে তিতাসের ৫ কর্মকর্তা বরখাস্ত     ব্যাংকগুলোর দেউলিয়া অবস্থা সরকারকে মূলধন দিতে হচ্ছে: সাঈদ খোকন     মাধবদীর জঙ্গি আস্তানা এলাকায় ১৪৪ ধারা     নরসিংদীর ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ    

ঝড়ের কবলে হেমা মালিনী

  মে ১৫, ২০১৮     ১৫৯     ১:১১ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্ক : প্রাকৃতিক বিপর্যয়ের কাছে সকলেই যে অসহায়। ঝড় বৃষ্টির কবলে পড়ে শুধুমাত্র ভারতের উত্তরপ্রদেশেই ১৮জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আর এরই মাঝে উত্তরপ্রদেশের মথুরা থেকে বিজেপি সংসদ সদস্য ও অভিনেত্রী হেমা মালিনীও পড়লেন এই প্রাকৃতিক দুর্যোগে।
 
শুধু তাই নয়, তার কনভয় একটুর জন্য বড়সড় বিপদ থেকে রক্ষা পায়। কেন্দ্র সরকারের ‘সবকা সাথ সবকা বিকাশ’র বার্তা নিয়ে মথুরায় এক জনসভায় হাজির হয়েছিলেন হেমা। কিন্তু সভা শুরু হওয়ার কিছুক্ষণ পরেই দুর্যোগের শুরু।তাই মাঝপথেই সেখান থেকে ফেরার সিদ্ধান্ত নেয়া হয়।
 
মথুরা থেকে তাঁর গাড়ি বহর বেরনোর কিছু পরেই হঠাৎই সামনে ভেঙে পড়ে একটি গাছ।একটুর জন্য দুর্ঘটনার হাত থেকে রক্ষা পায় অভিনেত্রীর গাড়ি। এরপর সেই গাছ রাস্তা থেকে সরানো হয়। এদিকে  ঝড়-বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে। সতর্কতাও জারি করা হয়েছে।
 
উত্তরণবার্তা/এআর



কাকরোল গ্রাম

  অক্টোবর ১৭, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৪৩

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৭১

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৮২

পুরনো খবর