ভোটের দিন বিকেল ৪টার পর ফুল স্পিডে ইন্টারনেট থাকবে     দেশের অধিকাংশ স্থানে গুড়ি-গুড়ি বৃষ্টি হতে পারে     একজন নির্বাচন কমিশনার কি বললেন তা দেখার বিষয় নয়: কাদের     ভোট গণনাকারীর ভুলে নির্বাচন যেন পণ্ড না হয়: সিইসি     নির্বাচন অংশগ্রহণমূলক হচ্ছে : সিইসি     সু চির আরও এক পুরস্কার প্রত্যাহার     ঘূর্ণিঝড়ের প্রভাবে বৃষ্টি, নগর জীবনে দুর্ভোগ, বাড়বে সারা দেশে শীতের তীব্রতা     স্বাধীনতাবিরোধীদের ক্ষমতায় যাওয়া জাতির জন্য গ্লানিকর    

ফটোশুটে ব্যস্ত মিম

  মে ১৫, ২০১৮     ১৮৫     ১২:১১ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্ক : ঈদ বা কোনো উৎসব এলেই তারকাদের ব্যস্ততা বেড়ে যায়। এসময় তারা অভিনয়ের পাশাপাশি বিভিন্ন কোম্পানি বা ব্র্যান্ডের ফটোশুট নিয়ে ব্যস্ত সময় পার করেন। গত ১৩ মে বিএফডিসির তিন নাম্বার ফ্লোরে অনেক তারাকাকেই ফটোশুট করতে দেখা গেছে। এরমধ্যে অন্যতম ছিলেন বিদ্যা সিনহা মিম।

ফ্যাশন হাউস আর্টরেস’র নতুন কালেকশন নিয়ে এই ফটোশুটের আয়োজন করা হয়েছে। এ দিন বেশ কিছু পোশাকের ফটোশুট করেন তিনি। এছাড়াও ঈদের আগে আরো কয়েকটি ব্র্যান্ডের ফটোশুট করবেন বলেও জানান মিম।

এ প্রসঙ্গে মিম বলেন, ‘আসলে আমি মডেলিংয়ের ক্ষেত্রে খুব বেছে বেছে কাজ করি। যখন জানলাম আর্টরেস’র কাজ করতে হবে তখন তাদের কালেকশান দেখলাম। আমাদের তরুণ প্রজন্মের জন্য পছন্দের বেশ কালেকশন আছে। এরপরই আমি কাজটি করতে রাজি হই।’

মিম ছাড়াও ফ্যাশন হাউস আর্টরেস’র ফটোশুটে বাংলাদেশের মডেল-অভিনেত্রী রাহা তানহা খান, মডেল ও অভিনেতা খালেদ সুজন। দেশীয় মডেল অভিনেত্রীদের পাশাপাশি অংশ নেন বোম্বের ফ্যাশন মডেল ভিনিত চৌধুরী ও দিল্লীর শায়না সিং। ঈদ কালেকশানের এ ফটোশুটে ছবি তুলেছেন রফিকুল ইসলাম।ফটোশ্যুটে এ সময় আরো উপস্থিত ছিলেন আর্টরেসের ডিরেক্টর এন জামান রুবেল ও জোবায়ের মোর্শেদ।

মিম অভিনীত ‘সুলতান’ সিনেমাটি আসছে ঈদে ওপার বাংলায় মুক্তি পাচ্ছে। এই সিনেমায় মিমের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার সুপারস্টার জিৎ।

উত্তরণবার্তা/এআর



পরিত্যক্ত চার ভৌতিক জায়গা

  ডিসেম্বর ১৯, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৫৪

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৮৪

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪৪৬

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৪১৫

পুরনো খবর