আজ - রবিবার, ২০ মে ২০১৮, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ১০:০৩ অপরাহ্ন
বিএনপি নির্বাচনে অংশ না নিলেও গণতন্ত্রের ধারাবাহিকতা বজায় থাকবে : সেতুমন্ত্রী     ২ জুন থেকে ট্রেনের অগ্রিম টিকিট     আগামী নির্বাচনে বড় বিজয়ে আত্মবিশ্বাসী আওয়ামী লীগ     বঙ্গোপসাগরে ৬৫ দিন মাছ ধরা নিষিদ্ধ     স্যাটেলাইট উৎক্ষেপণ করে নজির স্থাপন করেছে বাংলাদেশ: স্পিকার     বরিশালে ‘বন্ধুকযুদ্ধে’ ডাকাত নিহত     আন্তর্জাতিক একক ব্যবহার নিশ্চিত করা গেলে বাণিজ্য সহজীকরণের কাজ ত্বরান্বিত হবে : শেখ হাসিনা     একটি বাড়ি একটি খামার প্রকল্পে স্বাবলম্বী হচ্ছে গ্রামের হতদরিদ্র লাখো পরিবার    

ফটোশুটে ব্যস্ত মিম

  মে ১৫, ২০১৮     ২৪     ১২:৫০ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্ক : ঈদ বা কোনো উৎসব এলেই তারকাদের ব্যস্ততা বেড়ে যায়। এসময় তারা অভিনয়ের পাশাপাশি বিভিন্ন কোম্পানি বা ব্র্যান্ডের ফটোশুট নিয়ে ব্যস্ত সময় পার করেন। গত ১৩ মে বিএফডিসির তিন নাম্বার ফ্লোরে অনেক তারাকাকেই ফটোশুট করতে দেখা গেছে। এরমধ্যে অন্যতম ছিলেন বিদ্যা সিনহা মিম।

ফ্যাশন হাউস আর্টরেস’র নতুন কালেকশন নিয়ে এই ফটোশুটের আয়োজন করা হয়েছে। এ দিন বেশ কিছু পোশাকের ফটোশুট করেন তিনি। এছাড়াও ঈদের আগে আরো কয়েকটি ব্র্যান্ডের ফটোশুট করবেন বলেও জানান মিম।

এ প্রসঙ্গে মিম বলেন, ‘আসলে আমি মডেলিংয়ের ক্ষেত্রে খুব বেছে বেছে কাজ করি। যখন জানলাম আর্টরেস’র কাজ করতে হবে তখন তাদের কালেকশান দেখলাম। আমাদের তরুণ প্রজন্মের জন্য পছন্দের বেশ কালেকশন আছে। এরপরই আমি কাজটি করতে রাজি হই।’

মিম ছাড়াও ফ্যাশন হাউস আর্টরেস’র ফটোশুটে বাংলাদেশের মডেল-অভিনেত্রী রাহা তানহা খান, মডেল ও অভিনেতা খালেদ সুজন। দেশীয় মডেল অভিনেত্রীদের পাশাপাশি অংশ নেন বোম্বের ফ্যাশন মডেল ভিনিত চৌধুরী ও দিল্লীর শায়না সিং। ঈদ কালেকশানের এ ফটোশুটে ছবি তুলেছেন রফিকুল ইসলাম।ফটোশ্যুটে এ সময় আরো উপস্থিত ছিলেন আর্টরেসের ডিরেক্টর এন জামান রুবেল ও জোবায়ের মোর্শেদ।

মিম অভিনীত ‘সুলতান’ সিনেমাটি আসছে ঈদে ওপার বাংলায় মুক্তি পাচ্ছে। এই সিনেমায় মিমের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার সুপারস্টার জিৎ।

উত্তরণবার্তা/এআর



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৪৩

পুরাতুন খবর