আজ - রবিবার, ২০ মে ২০১৮, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ১০:০০ অপরাহ্ন
বিএনপি নির্বাচনে অংশ না নিলেও গণতন্ত্রের ধারাবাহিকতা বজায় থাকবে : সেতুমন্ত্রী     ২ জুন থেকে ট্রেনের অগ্রিম টিকিট     আগামী নির্বাচনে বড় বিজয়ে আত্মবিশ্বাসী আওয়ামী লীগ     বঙ্গোপসাগরে ৬৫ দিন মাছ ধরা নিষিদ্ধ     স্যাটেলাইট উৎক্ষেপণ করে নজির স্থাপন করেছে বাংলাদেশ: স্পিকার     বরিশালে ‘বন্ধুকযুদ্ধে’ ডাকাত নিহত     আন্তর্জাতিক একক ব্যবহার নিশ্চিত করা গেলে বাণিজ্য সহজীকরণের কাজ ত্বরান্বিত হবে : শেখ হাসিনা     একটি বাড়ি একটি খামার প্রকল্পে স্বাবলম্বী হচ্ছে গ্রামের হতদরিদ্র লাখো পরিবার    

নেইমারকে রেখেই বিশ্বকাপে ব্রাজিলের দল ঘোষণা

  মে ১৫, ২০১৮     ৩০     ১১:০৯ পূর্বাহ্ন     ক্রীড়া
--

ক্রীড়া ডেস্ক : দলের সুপারস্টার নেইমারকে রেখেই সোমবার রাতে ২৩ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা করেছে ব্রাজিল। হাঁটুর ইনজুরিতে পড়ে রাশিয়া বিশ্বকাপ মিস করছেন দানি আলভেজ।  তার পরিবর্তে দলে ঢুকেছেন ফ্যাগনার।
 
বিশ্বকাপের আগে ওয়ার্মআপ ম্যাচে ক্রোয়োশিয়া ও অস্ট্রেলিয়ার বিপক্ষে দুটি ম্যাচ খেলবে ব্রাজিল। বিশ্বকাপে তাদের প্রথম ম্যাচে ১৭ জুন সুইজারল্যান্ডের বিপক্ষে। ২২ জুন নেইমারদের ম্যাচ কোস্টারিকার বিপক্ষে। গ্রুপের শেষ ম্যাচ সার্বিয়ার বিপক্ষে ২৭ ‍জুন। বিশ্বকাপ খেলতে ১১ জুন রাশিয়া পৌঁছাবে ব্রাজিল।
 
ব্রাজিলের ২৩ সদস্যের বিশ্বকাপ দল : গোলরক্ষক- অ্যালিসন, এডারসন, ক্যাসিও। ডিফেন্ডার: দানিলো, ফ্যাগনার, মার্সেলো, ফিলিপ লুইস,থিয়াগো সিলভা, মার্কুইনহোস, মিরান্দা, পেড্রো গেরোমেল । মিডফিল্ডার:  কাসেমিরো, ফের্নানদিনহো, পাউলিনহো, ফ্রেড, রেনাতো অগাস্তো,  ফিলিপ কৌতিনহো,উইলিয়ান,  ডগলাস কস্তা। ফরোয়ার্ড: নেইমার, টাইসন, গ্যাব্রিয়েল জেসাস, রবের্তো ফিরমিনো।
 
উত্তরণবার্তা/এআর



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৪৩

পুরাতুন খবর