২১ আগস্টের মাস্টারমাইন্ডদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতে আপিল করা হবে     আইভি রহমানের সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা     গ্রেনেড হামলার মূলপরিকল্পনাকারীরা সর্বোচ্চ শাস্তি পাবে : সেতুমন্ত্রী     আইভী রহমানের ১৫তম মৃত্যুবার্ষিকী আজ     সারাদেশে আনন্দোৎসবে জন্মাষ্টমী উদযাপিত     মোজাফফর আহমদের প্রতি শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী     রোহিঙ্গাদের ফেরত পাঠাতে শক্ত অবস্থানে যাবে বাংলাদেশ     ডেঙ্গু নিয়ন্ত্রণে অবদান রাখায় এলজিআরডি মন্ত্রীকে সম্মাননা    

প্রথমবার জুটি বাঁধলেন মিলন-মৌমিতা

  মে ০১, ২০১৯     ৭৯     ১১:১৯ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : অভিনয়শিল্পী আনিসুর রহমান মিলন। মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রের পর্দা দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। এবার নতুন একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হলেন। এতে তার সঙ্গে মডেল হয়েছেন চিত্রনায়িকা মৌমিতা মৌ। এবারই প্রথম জুটি বেঁধে অভিনয় করছেন তারা।

মঙ্গলবার পুবাইলে মদিনা সরিষা তেলের বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছেন তারা। এটি পরিচালনা করছেন আজাদ। শুটিংয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে মৌমিতা মৌ  বলেন, ‘মিলন ভাই একজন দক্ষ অভিনেতা। এর আগে তার সঙ্গে কাজ করার সুযোগ হয়নি। এবারই প্রথম মিলন ভাইয়ের সঙ্গে কাজ করছি। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা বেশ ভালো। কাজের ক্ষেত্রে তিনি সহযোগিতা করছেন। বিজ্ঞাপনটিও বেশ ভালো হচ্ছে।’

খুব শিগগির বেসরকারি টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপনচিত্রটির প্রচার শুরু হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

আনিসুর রহমান মিলন অভিনীত ‘স্বপ্নের ঘর’ সিনেমাটি সম্প্রতি মুক্তি পায়। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে কয়েকটি সিনেমা। ছোট পর্দায় অভিনয় করে অনেক আগেই দর্শকপ্রিয়তা পেয়েছেন অভিনেতা আনিসুর রহমান মিলন। বড় পর্দাতেও তার অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শক। ‘দেহরক্ষী, ‘পোড়ামন, ‘অনেক সাধের ময়না’, ‘ব্ল্যাকমেইল’, ‘লালচর’, ‘রাজনীতি’-এর মতো বেশকিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি।

মৌমিতা বর্তমানে ‘তোলপার’, ‘রাগী’সহ কয়েকটি সিনেমার শুটিং করছেন। তার অভিনীত সর্বশেষ ‘অন্ধকার জগৎ’ সিনেমাটি সম্প্রতি মুক্তি পায়।

উত্তরণবার্তা/এআর



টঙ্গীর কারখানায় আগুন

  আগস্ট ২৪, ২০১৯

ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২২৭৫

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৬২৯

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৫২৭

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৪

পুরনো খবর