নিজস্ব ধারার চলচ্চিত্র নির্মাণ করে বিশ্বদরবারে অবস্থান তৈরির আহ্বান প্রধানমন্ত্রীর     প্রধানমন্ত্রীর সঙ্গে সালমান-ক্যাটরিনার কুশল বিনিময়     মিরপুরে তারকা আর আতশবাজির ঝলক     পর্দা উঠল বঙ্গবন্ধু বিপিএলের     জ্বীন আসবে, তাই রাতে দরজা খোলা রাখতে হবে     আজ শিল্পীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী     জলবায়ু পরিবর্তনে ছোট হয়ে আসছে পাখি     রোমান সানার দলগত সোনা জয়    

জামায়াতের নতুন মঞ্চ নজরে রাখতে প্রশাসনের প্রতি নাসিমের আহ্বান

  এপ্রিল ২৯, ২০১৯     ১০১     ১২:১৩ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : জামায়াতের নতুন মঞ্চের বিষয়ে সতর্ক থাকতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

রোববার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলের বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

শিবিরের সাবেক নেতাদের ‘জন আকাঙ্ক্ষার বাংলাদেশ’ নামে নতুন রাজনৈতিক প্লাটফর্ম প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে মোহাম্মদ নাসিম বলেন, তাদের নতুন যে মঞ্চ গঠিত হয়েছে, সেটা আমরা দেখেছি। এই নতুন মঞ্চের নেতৃত্বে শিবিরের সাবেক নেতারা। শিবিরের ইতিহাস খারাপ ইতিহাস, ঘৃণ্য, জঘন্য ইতিহাস।

তিনি বলেন, আমরা ১৪ দলের পক্ষ থেকে বলতে চাই, দেশের সব মানুষকে এদের এই মঞ্চ থেকে সতর্ক থাকতে হবে। তাদের লক্ষ্য ও উদ্দেশ্য ভাল করে জানার জন্য তিনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা এদের নজরে রাখুন, সতর্ক থাকুন।

বিএনপির নির্বাচিত বাকিরাও সংসদে আসবে- এমন আশাবাদ ব্যক্ত করে সাবেক মন্ত্রী নাসিম বলেন, বিএনপির নির্বাচিত এমপিদের সংসদে আসা শুরু হয়েছে। বিএনপির নেতৃত্ব চরমভাবে ব্যর্থ হয়েছে। রাজনৈতিক দল হিসেবে কতটা ব্যর্থ হলে নির্বাচনের পর জয়ী ব্যক্তিরা দলের সিদ্ধান্তের বাইরে যান।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা শান্তির দেশ পেয়েছি। আমরা সারা দুনিয়ায় শান্তি চাই। বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। ধর্মের নামে নিরীহ মানুষ হত্যা কোনো ধর্মই সমর্থন করে না। তাই আসুন, সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে জনগণকে সঙ্গে নিয়ে আমরা সবাই ঐক্যবদ্ধ হই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি যেকোনও মূল্যে অব্যাহত রাখা হবে।

মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে বৈঠকে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, জাতীয় পার্টির (জেপি) প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তা, যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় যুব সংহতির সভাপতি অ্যাডভোকেট এনামুল ইসলাম রুবেল, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য মাহমুদুল হাসান মানিক, আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এসএম কামাল হোসেন প্রমুখ।

উত্তরণবার্তা/এআর
 



এক ল্যাপটপে দুই পর্দা

  ডিসেম্বর ০৮, ২০১৯

যা খেলে নিয়ন্ত্রণে থাকবে ডায়াবেটিস

  ডিসেম্বর ০৮, ২০১৯     ২৭১

বড় ধরনের চাপে পড়তে যাচ্ছে মিয়ানমার

  ডিসেম্বর ০৮, ২০১৯     ২৪৬

স্বর্ণ জিতে ইতিহাস গড়ল টাইগ্রেসরা

  ডিসেম্বর ০৮, ২০১৯     ১২৩

সালমান-ক্যাটরিনা এখন ঢাকায়

  ডিসেম্বর ০৮, ২০১৯     ৩৩

পুরনো খবর