বিএনপি সবসময় বঙ্গবন্ধুর হত্যার বিচারে বিরোধিতা করেছে : ওবায়দুল কাদের     জাতির জনকের প্র‌তিকৃতিতে আ.লীগসহ সর্বস্ত‌রের মানু‌ষের শ্রদ্ধা     বঙ্গবন্ধু হয়ে উঠেছিলেন বিশ্বের নির্যাতিত মানুষের মুক্তিসংগ্রামের নেতা     জাতীয় শোক দিবসে ভিডিও বার্তায় মার্কিন দূতাবাসের শ্রদ্ধা     পলাতক পাঁচ খুনি কে কোথায়     বঙ্গবন্ধুর পাঁচ খুনিকে দেশে আনার প্রচেষ্টা জোরদার করা হয়েছে : ওবায়দুল কাদের     স্বল্প মেয়াদের মধ্যেই বঙ্গবন্ধু ১৩১ গুরুত্বপূর্ণ আইন প্রণয়ন করেছিলেন     সম্ভ্রান্ত পরিবারে ধর্মীয় আবহে বেড়ে ওঠেন বঙ্গবন্ধু    

হাসপাতালে এটিএম শামসুজ্জামান

  এপ্রিল ২৮, ২০১৯     ২২৭     ১২:০৭ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছে কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামানকে। শুক্রবার রাত ১১টায় রাজধানীর গেন্ডারিয়ার আজগর আলী হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

সকালে তার অবস্থা অবনতির দিকে গেলে শনিবার দুপুরে জরুরি ভিত্তিতে শামসুজ্জামানকে অপারেশন থিয়েটারে নেয়া হয়। এখন চলছে তার অস্ত্রোপচার। গুণী এই অভিনেতার চিকিৎসা চলছে প্রফেসর ডা. রাকিব উদ্দিনের তত্ত্বাবধানে।

এ তথ্য দিয়েছেন এটিএম শামসুজ্জামানের ছোট ভাই শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক সালেহ জামান সেলিম।

এ প্রসঙ্গে সালেহ জামান সেলিম বলেন, ওনার বয়স এখন ৮০ বছরের উর্ধ্বে। বয়স্কজনিত সমস্যাতো আছেই।  মলত্যাগজনিত অসুস্থতার কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দুপুর ১টা ৩০ মিনিটে তাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়েছে। এখনো অপারেশন চলছে। সবাই তার জন্য দোয়া করবেন।

উত্তরণবার্তা/এআর



পলাতক পাঁচ খুনি কে কোথায়

  আগস্ট ১৫, ২০২০     ২৫

পুরনো খবর