জাতীয় স্লোগান ‘জয় বাংলা’     একনেকে শাহজালাল বিমানবন্দরসহ ৭ প্রকল্প অনুমোদন     বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে চীনের রাষ্ট্রদূত     যেসব অভিযোগের সময় সু চি ছিলেন নত মস্তকে     জঙ্গিরা গ্রেফতার হচ্ছে, সংশোধন হচ্ছে না : আইজিপি     জার্মানি-ফ্রান্সের মধ্যস্থতায় রাশিয়া-ইউক্রেন যুদ্ধবিরতি     চূড়ান্ত হিসেবে জিডিপি প্রবৃদ্ধি ৮ দশমিক ১৫ শতাংশ     ইতিমধ্যেই তাদের ২ উইকেট পড়ে গেছে : ওবায়দুল কাদের    

হাসপাতালে এটিএম শামসুজ্জামান

  এপ্রিল ২৮, ২০১৯     ১২২     ১২:০৭ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছে কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামানকে। শুক্রবার রাত ১১টায় রাজধানীর গেন্ডারিয়ার আজগর আলী হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

সকালে তার অবস্থা অবনতির দিকে গেলে শনিবার দুপুরে জরুরি ভিত্তিতে শামসুজ্জামানকে অপারেশন থিয়েটারে নেয়া হয়। এখন চলছে তার অস্ত্রোপচার। গুণী এই অভিনেতার চিকিৎসা চলছে প্রফেসর ডা. রাকিব উদ্দিনের তত্ত্বাবধানে।

এ তথ্য দিয়েছেন এটিএম শামসুজ্জামানের ছোট ভাই শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক সালেহ জামান সেলিম।

এ প্রসঙ্গে সালেহ জামান সেলিম বলেন, ওনার বয়স এখন ৮০ বছরের উর্ধ্বে। বয়স্কজনিত সমস্যাতো আছেই।  মলত্যাগজনিত অসুস্থতার কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দুপুর ১টা ৩০ মিনিটে তাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়েছে। এখনো অপারেশন চলছে। সবাই তার জন্য দোয়া করবেন।

উত্তরণবার্তা/এআর



জাতীয় স্লোগান ‘জয় বাংলা’

  ডিসেম্বর ১১, ২০১৯

বাড়ি ফিরলেন লতা মঙ্গেশকর

  ডিসেম্বর ১০, ২০১৯

পুরনো খবর