ঢাকায় আরো দুই মেট্রোরেল     স্বার্থান্বেষী মহল শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে : তথ্যমন্ত্রী     স্বার্থান্বেষী মহল শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে : তথ্যমন্ত্রী     ভারতের বিপক্ষে ১-০ গোলে এগিয়ে বাংলাদেশ     অর্থনৈতিক কূটনীতি আরো জোরদারে পদক্ষেপ নেয়ার পরামর্শ পররাষ্ট্র কমিটির     আবুল কালামের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     প্রতিকেজি পেঁয়াজে ২৮ টাকা লাভ আড়তদারদের, ২ জনকে জরিমানা     আগামীকাল বিশ্ব খাদ্য দিবস    

হাসপাতালে এটিএম শামসুজ্জামান

  এপ্রিল ২৮, ২০১৯     ৯০     ১২:০৭ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছে কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামানকে। শুক্রবার রাত ১১টায় রাজধানীর গেন্ডারিয়ার আজগর আলী হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

সকালে তার অবস্থা অবনতির দিকে গেলে শনিবার দুপুরে জরুরি ভিত্তিতে শামসুজ্জামানকে অপারেশন থিয়েটারে নেয়া হয়। এখন চলছে তার অস্ত্রোপচার। গুণী এই অভিনেতার চিকিৎসা চলছে প্রফেসর ডা. রাকিব উদ্দিনের তত্ত্বাবধানে।

এ তথ্য দিয়েছেন এটিএম শামসুজ্জামানের ছোট ভাই শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক সালেহ জামান সেলিম।

এ প্রসঙ্গে সালেহ জামান সেলিম বলেন, ওনার বয়স এখন ৮০ বছরের উর্ধ্বে। বয়স্কজনিত সমস্যাতো আছেই।  মলত্যাগজনিত অসুস্থতার কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দুপুর ১টা ৩০ মিনিটে তাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়েছে। এখনো অপারেশন চলছে। সবাই তার জন্য দোয়া করবেন।

উত্তরণবার্তা/এআর



ঢাকায় আরো দুই মেট্রোরেল

  অক্টোবর ১৬, ২০১৯

পপ তারকার মরদেহ উদ্ধার

  অক্টোবর ১৫, ২০১৯

মুখরোচক আলুর সালাদ

  অক্টোবর ১৫, ২০১৯

পুরনো খবর