২১ আগস্টের মাস্টারমাইন্ডদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতে আপিল করা হবে     আইভি রহমানের সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা     গ্রেনেড হামলার মূলপরিকল্পনাকারীরা সর্বোচ্চ শাস্তি পাবে : সেতুমন্ত্রী     আইভী রহমানের ১৫তম মৃত্যুবার্ষিকী আজ     সারাদেশে আনন্দোৎসবে জন্মাষ্টমী উদযাপিত     মোজাফফর আহমদের প্রতি শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী     রোহিঙ্গাদের ফেরত পাঠাতে শক্ত অবস্থানে যাবে বাংলাদেশ     ডেঙ্গু নিয়ন্ত্রণে অবদান রাখায় এলজিআরডি মন্ত্রীকে সম্মাননা    

হাসপাতালে এটিএম শামসুজ্জামান

  এপ্রিল ২৮, ২০১৯     ৭০     ১২:০৭ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছে কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামানকে। শুক্রবার রাত ১১টায় রাজধানীর গেন্ডারিয়ার আজগর আলী হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

সকালে তার অবস্থা অবনতির দিকে গেলে শনিবার দুপুরে জরুরি ভিত্তিতে শামসুজ্জামানকে অপারেশন থিয়েটারে নেয়া হয়। এখন চলছে তার অস্ত্রোপচার। গুণী এই অভিনেতার চিকিৎসা চলছে প্রফেসর ডা. রাকিব উদ্দিনের তত্ত্বাবধানে।

এ তথ্য দিয়েছেন এটিএম শামসুজ্জামানের ছোট ভাই শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক সালেহ জামান সেলিম।

এ প্রসঙ্গে সালেহ জামান সেলিম বলেন, ওনার বয়স এখন ৮০ বছরের উর্ধ্বে। বয়স্কজনিত সমস্যাতো আছেই।  মলত্যাগজনিত অসুস্থতার কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দুপুর ১টা ৩০ মিনিটে তাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়েছে। এখনো অপারেশন চলছে। সবাই তার জন্য দোয়া করবেন।

উত্তরণবার্তা/এআর



টঙ্গীর কারখানায় আগুন

  আগস্ট ২৪, ২০১৯

ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২২৮২

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৬৪৫

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৫৩২

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৪

পুরনো খবর