কাল দিন-রাত সমান, আকাশে থাকবে সুপারমুন     উন্নয়ন প্রকল্পে তদারকি বাড়াতে প্রধানমন্ত্রীর নির্দেশনা     আজ সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী     ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি চলছে     টেকসই উন্নয়নে যথাযথ ভূমিকা রাখতে প্রকৌশলীদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির     ১ লাখ ৬৫ হাজার কোটি টাকার সংশোধিত এডিপি অনুমোদন     ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি বুধবার     ডাকসুর প্রথম কার্যকরী সভা ২৩ মার্চ    

দীপিকার ট্যাটু রহস্য

  মে ১৪, ২০১৮     ২৩৪     ১২:০৯ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন  ডেস্ক : বলিউডের পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গনেও এখন পরিচিত মুখ দীপিকা পাড়ুকোন। কয়েকদিন আগে যুক্তরাষ্ট্রে মেট গালার লাল গালিচায় হাজির হন এ অভিনেত্রী। এরপরই ছুটে যান দক্ষিণ ফ্রান্সের সমুদ্রতীরবর্তী শহর কানে।

৭১তম কান চলচ্চিত্র উৎসবে পর্দা উন্মোচন হয় গত ৮ মে। এরপর থেকেই উৎসবের লাল গালিচায় শুরু হয় বিভিন্ন দেশের তারকাদের পদচারণা। শুক্রবার এই উৎসবের লাল গালিচায় গোলাপী রঙের গাউন পরে সবার নজর কেড়েছেন দীপিকা। এদিন তার পোশাক ও রূপের প্রশংসায় মাতেন সবাই।

তবে পোশাকের পাশাপাশি আলোচনায় এসেছে দীপিকার ট্যাটু। অভিনেত্রী রণবীর কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে থাকাকালীন ঘাড়ে একটি ট্যাটু আঁকিয়েছিলেন দীপিকা। কিন্তু পরবর্তী সময়ে জাগ্গা জাসুস অভিনেতার সঙ্গে এই অভিনেত্রীর ব্রেকআপ হয়। তারপর ট্যাটুটির কিছুটা পরিবর্তন করে ফুলের আকৃতিতে আঁকিয়ে নেন।

সম্প্রতি কান উৎসবের লাল গালিচায় হাঁটার সময় দীপিকার ট্যাটুটি দেখা যায়নি। এছাড়া গত ফেব্রুয়ারিতে এ অভিনেত্রীর ঘাড়ে ব্যান্ডেজ দেখা গিয়েছিল। সবমিলিয়ে সবার ধারণা এবার ট্যাটুটি মুছে ফেলেছেন পদ্মাবত অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমেও এ নিয়ে শুরু হয় আলোচনা।
 
তবে শোনা যাচ্ছে, ট্যাটুটি মুছে ফেলেননি দীপিকা। বরং মেকআপ দিয়ে সেটি ঢেকে রেখেছেন। এর আগে অনেকবারই এমনটা করেছেন তিনি। সিনেমায় কিংবা কোনো অনুষ্ঠানে তাকে এমনটা করতে দেখা গেছে। যদিও গত বছর কানের লাল গালিচায় ট্যাটু নিয়েই হেঁটেছেন দীপিকা।  

এছাড়া এর আগে এক অনুষ্ঠানে দীপিকাকে ট্যাটু মুছে ফেলার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘এটা এমন একটা বিষয় যা আমার কাছে তখন সঠিক মনে হয়েছিল এবং এখনো এটি নিয়ে কোনো অনুশোচনা নেই। আমি জানি মিডিয়া সবসময় ‘সে এটি মুছে ফেলেছে, লেজার রশ্মি দিয়ে মিশিয়ে দিয়েছে, এটি পরিবর্তন করেছে’ এমন নানা কথা বলবে। কিন্তু এখনো রয়েছে এবং আমার এটি মুছে ফেলার কোনো পরিকল্পনা নেই।’’

উত্তরণবার্তা/এআর



 



সন্তানই আমার সবকিছু হবে

  মার্চ ১৯, ২০১৯     ১২৯

মজাদার কিমা পরোটা

  মার্চ ১২, ২০১৯     ১১৪

পুরনো খবর