আজ - রবিবার, ২০ মে ২০১৮, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ১০:০৩ অপরাহ্ন
বিএনপি নির্বাচনে অংশ না নিলেও গণতন্ত্রের ধারাবাহিকতা বজায় থাকবে : সেতুমন্ত্রী     ২ জুন থেকে ট্রেনের অগ্রিম টিকিট     আগামী নির্বাচনে বড় বিজয়ে আত্মবিশ্বাসী আওয়ামী লীগ     বঙ্গোপসাগরে ৬৫ দিন মাছ ধরা নিষিদ্ধ     স্যাটেলাইট উৎক্ষেপণ করে নজির স্থাপন করেছে বাংলাদেশ: স্পিকার     বরিশালে ‘বন্ধুকযুদ্ধে’ ডাকাত নিহত     আন্তর্জাতিক একক ব্যবহার নিশ্চিত করা গেলে বাণিজ্য সহজীকরণের কাজ ত্বরান্বিত হবে : শেখ হাসিনা     একটি বাড়ি একটি খামার প্রকল্পে স্বাবলম্বী হচ্ছে গ্রামের হতদরিদ্র লাখো পরিবার    

দীপিকার ট্যাটু রহস্য

  মে ১৪, ২০১৮     ৪৪     ১২:৫২ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন  ডেস্ক : বলিউডের পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গনেও এখন পরিচিত মুখ দীপিকা পাড়ুকোন। কয়েকদিন আগে যুক্তরাষ্ট্রে মেট গালার লাল গালিচায় হাজির হন এ অভিনেত্রী। এরপরই ছুটে যান দক্ষিণ ফ্রান্সের সমুদ্রতীরবর্তী শহর কানে।

৭১তম কান চলচ্চিত্র উৎসবে পর্দা উন্মোচন হয় গত ৮ মে। এরপর থেকেই উৎসবের লাল গালিচায় শুরু হয় বিভিন্ন দেশের তারকাদের পদচারণা। শুক্রবার এই উৎসবের লাল গালিচায় গোলাপী রঙের গাউন পরে সবার নজর কেড়েছেন দীপিকা। এদিন তার পোশাক ও রূপের প্রশংসায় মাতেন সবাই।

তবে পোশাকের পাশাপাশি আলোচনায় এসেছে দীপিকার ট্যাটু। অভিনেত্রী রণবীর কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে থাকাকালীন ঘাড়ে একটি ট্যাটু আঁকিয়েছিলেন দীপিকা। কিন্তু পরবর্তী সময়ে জাগ্গা জাসুস অভিনেতার সঙ্গে এই অভিনেত্রীর ব্রেকআপ হয়। তারপর ট্যাটুটির কিছুটা পরিবর্তন করে ফুলের আকৃতিতে আঁকিয়ে নেন।

সম্প্রতি কান উৎসবের লাল গালিচায় হাঁটার সময় দীপিকার ট্যাটুটি দেখা যায়নি। এছাড়া গত ফেব্রুয়ারিতে এ অভিনেত্রীর ঘাড়ে ব্যান্ডেজ দেখা গিয়েছিল। সবমিলিয়ে সবার ধারণা এবার ট্যাটুটি মুছে ফেলেছেন পদ্মাবত অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমেও এ নিয়ে শুরু হয় আলোচনা।
 
তবে শোনা যাচ্ছে, ট্যাটুটি মুছে ফেলেননি দীপিকা। বরং মেকআপ দিয়ে সেটি ঢেকে রেখেছেন। এর আগে অনেকবারই এমনটা করেছেন তিনি। সিনেমায় কিংবা কোনো অনুষ্ঠানে তাকে এমনটা করতে দেখা গেছে। যদিও গত বছর কানের লাল গালিচায় ট্যাটু নিয়েই হেঁটেছেন দীপিকা।  

এছাড়া এর আগে এক অনুষ্ঠানে দীপিকাকে ট্যাটু মুছে ফেলার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘এটা এমন একটা বিষয় যা আমার কাছে তখন সঠিক মনে হয়েছিল এবং এখনো এটি নিয়ে কোনো অনুশোচনা নেই। আমি জানি মিডিয়া সবসময় ‘সে এটি মুছে ফেলেছে, লেজার রশ্মি দিয়ে মিশিয়ে দিয়েছে, এটি পরিবর্তন করেছে’ এমন নানা কথা বলবে। কিন্তু এখনো রয়েছে এবং আমার এটি মুছে ফেলার কোনো পরিকল্পনা নেই।’’

উত্তরণবার্তা/এআর



 



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৪৩

পুরাতুন খবর