আজ - রবিবার, ২০ মে ২০১৮, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ১০:০১ অপরাহ্ন
বিএনপি নির্বাচনে অংশ না নিলেও গণতন্ত্রের ধারাবাহিকতা বজায় থাকবে : সেতুমন্ত্রী     ২ জুন থেকে ট্রেনের অগ্রিম টিকিট     আগামী নির্বাচনে বড় বিজয়ে আত্মবিশ্বাসী আওয়ামী লীগ     বঙ্গোপসাগরে ৬৫ দিন মাছ ধরা নিষিদ্ধ     স্যাটেলাইট উৎক্ষেপণ করে নজির স্থাপন করেছে বাংলাদেশ: স্পিকার     বরিশালে ‘বন্ধুকযুদ্ধে’ ডাকাত নিহত     আন্তর্জাতিক একক ব্যবহার নিশ্চিত করা গেলে বাণিজ্য সহজীকরণের কাজ ত্বরান্বিত হবে : শেখ হাসিনা     একটি বাড়ি একটি খামার প্রকল্পে স্বাবলম্বী হচ্ছে গ্রামের হতদরিদ্র লাখো পরিবার    

নির্বাচনে না এলে বিএনপিকে লাল কার্ড দেখাবে জনগণ: নাসিম

  মে ১৪, ২০১৮     ৩৪     ১১:৪৬ পূর্বাহ্ন     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে সংবিধানের আলোকেই আগামী সংসদ নির্বাচন হবে। বিএনপি নির্বাচনে এলে খেলা হবে নির্বাচনী মাঠে, না এলে জনগণই তাদের লাল কার্ড দেখাবে।

রোববার বিকালে ফেনীর সার্কিট হাউসে জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, যারা জ্বালাও-পোড়াও করে দেশকে ধ্বংস করার ষড়যন্ত্র করেছিল, বর্তমান আওয়ামী লীগ সরকারে উন্নয়নমূলক কাজ দেখে এখন তাদের মাথা ঘুরে গেছে।

স্থানীয় আওয়ামী লীগ নেতাদের উদ্দেশে তিনি বলেন, সময় এসেছে জনগণের দুয়ারে দুয়ারে গিয়ে নিজেদের ভুলগুলো স্বীকার করে উন্নয়ন তুলে ধরে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট চাওয়ার। দেশের উন্নয়নে জনগণ আবার বিপুল ভোটে নৌকা প্রতীককে জয়ী করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

ফেনীর বিষয়ে মন্ত্রী বলেন, একসময় এ জেলার বদনাম ছিল, এখন আর নেই। এখন দেশব্যাপী এ জেলার সুনাম মুগ্ধ হওয়ার মতো।

জেলার স্বাস্থ্য খাতের ব্যাপারে তিনি বলেন, শিগগিরই জেলার স্বাস্থ্য খাতের সব সমস্যার সমাধান করা হবে। যেসব হাসপাতালে চিকিৎসকের স্বল্পতা রয়েছে, তা পূরণ করা হবে।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া, ফেনী-১ আসনের এমপি শিরিন আখতার, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা, ফেনী জেলা সিভিল সার্জন ডা. হাসান শাহরিয়ার কবির, ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল মজুমদার, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল আলীম,জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জামাল উদ্দিন, জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/এআর



 



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৪৩

পুরাতুন খবর