সংসদ অধিবেশন শুরু     কৃষিতে বাংলাদেশ এখন বিশ্বে উদাহরণ : কৃষিমন্ত্রী     যে সরকারই আসুক ভারত-বাংলাদেশ সম্পর্ক সবসময় ভালো থাকবে : ড. গওহর রিজভী     শিক্ষাখাতে প্রয়োজনীয় অর্থবরাদ্দে সরকার বদ্ধপরিকর : শিক্ষামন্ত্রী     ঢাকাস্থ শ্রীলংকার দূতাবাসে শোক বইয়ে স্বাক্ষর করছেন পররাষ্ট্রমন্ত্রী     সিপিডি’র বক্তব্য অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য : তথ্যমন্ত্রী     জায়ানের পরিবারের প্রতি সান্ত্বনা জানাতে শেখ সেলিমের বাসায় প্রধানমন্ত্রী     জায়ানকে শেষবারের মতো দেখতে বনানীতে শেখ হাসিনা    

পিএসজিকে ৫-১ গোলে হারালো লিল

  এপ্রিল ১৫, ২০১৯     ১৫     ১২:০৩ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : ফরাসি ফুটবল লিগে পিএসজিকে ৫-১ গোলে হারিয়েছে লিল। এ টানা দুই ম্যাচ জয়শূন্য থাকলো প্যারিসের ক্লাবটি। অথচ এই ম্যাচে এক পয়েন্ট পেলেই শিরোপা নিশ্চিত হয়ে যেতো।

রোববার রাতের ম্যাচের সপ্তম মিনিটে ডান দিক থেকে ফরাসি ফরোয়ার্ড ইকোনের ক্রস ঠেকাতে গিয়েছিলেন বেলজিয়ামের ডিফেন্ডার ইকোনে। কিন্তু বল তার পায়ে লেগে নিজেদের জালে জড়ায়। তবে ১১ মিনিটেই সমতায় পিএসজি। ফ্রান্সের তারকা কিলিয়ান এমবাপের কাছ থেকে বল পেয়ে কোনাকুনি শটে জাল পাঠান স্পেনের হুয়ান বের্নাত।

১৬তম মিনিটে সিলভা এবং ২৪তম মিনিটে মুনিয়ের চোট পেয়ে মাঠ ছাড়েন। ৩৬তম মিনিটেই বড় ধাক্কা খায় পিএসজি। লিলের নিকোলাসকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন ডিফেন্ডার বের্নাত।

১০ জন নিয়ে আর ঘুরে দাঁড়াতে পারেনি পিএসজি। একের পর এক গোল হজম করেছে কেবল। ৫১তম মিনিটে লিলের হয়ে দ্বিতীয় গোলটি করেন নিকোলাস পেপে। ৬৫ মিনিটে আরেকটি গোল করেন জে বাম্বা। ৭১তম মিনিটে দারুণ হেডে ব্যবধান ৪-১ করেন গাব্রিয়েল। আর ৮৪তম মিনিটে পিএসজির কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন পর্তুগিজ ডিফেন্ডার জোসে ফন্তে।

এবারের লিগে পিএসজির এটি দ্বিতীয় পরাজয়। গত সপ্তাহে স্ত্রাসবুরের সঙ্গে ঘরের মাঠে ২-২ ড্র করেছিল বর্তমান তারা। ৩১ ম্যাচে ২৬ জয় ও তিন ড্রয়ে ৮১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। ৬৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিল।

উত্তরণবার্তা/এআর
 



সংসদ অধিবেশন শুরু

  এপ্রিল ২৪, ২০১৯

বিশ্বের শীর্ষ ১০ ধনী ক্রিকেটার

  এপ্রিল ২৪, ২০১৯     ৯৪৬

যেসব পানীয় কমাবে ওজন

  এপ্রিল ১৬, ২০১৯     ৫৬৯

ধোনি কাণ্ডে যা বললেন সৌরভ

  এপ্রিল ১৩, ২০১৯     ৫৩৭

‘রাফিরে, আমার মা রে...’

  এপ্রিল ১১, ২০১৯     ৪১৪

নতুন মনুষ্য প্রজাতির সন্ধান!

  এপ্রিল ১৩, ২০১৯     ৩০৬

পুরনো খবর