ঈদে যানজট হবে না : সেতুমন্ত্রী     প্রিয়া সাহার বক্তব্যের পেছনে প্ররোচনা আছে কিনা খতিয়ে দেখা হবে : সেতুমন্ত্রী     প্রিয়ার সঙ্গে কেউ জড়িত কি না, দেখা হবে     পদ্মা সেতুতে রোডওয়ে গার্ডার বসানোর কাজ শুরু     তেজতুরী বাজারের নিবেদিকা ছাত্রী হোস্টেলের আগুন নিয়ন্ত্রণে     গণরোষেই বেগম জিয়ার রাজনৈতিক পতন হয়েছে : তথ্যমন্ত্রী     তিনটি উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ     ভ্যাট নিবন্ধন ছাড়া সুপারশপ-শপিংমল পরিচালনা করা যাবে না    

পিএসজিকে ৫-১ গোলে হারালো লিল

  এপ্রিল ১৫, ২০১৯     ৫০     ১২:০৩ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : ফরাসি ফুটবল লিগে পিএসজিকে ৫-১ গোলে হারিয়েছে লিল। এ টানা দুই ম্যাচ জয়শূন্য থাকলো প্যারিসের ক্লাবটি। অথচ এই ম্যাচে এক পয়েন্ট পেলেই শিরোপা নিশ্চিত হয়ে যেতো।

রোববার রাতের ম্যাচের সপ্তম মিনিটে ডান দিক থেকে ফরাসি ফরোয়ার্ড ইকোনের ক্রস ঠেকাতে গিয়েছিলেন বেলজিয়ামের ডিফেন্ডার ইকোনে। কিন্তু বল তার পায়ে লেগে নিজেদের জালে জড়ায়। তবে ১১ মিনিটেই সমতায় পিএসজি। ফ্রান্সের তারকা কিলিয়ান এমবাপের কাছ থেকে বল পেয়ে কোনাকুনি শটে জাল পাঠান স্পেনের হুয়ান বের্নাত।

১৬তম মিনিটে সিলভা এবং ২৪তম মিনিটে মুনিয়ের চোট পেয়ে মাঠ ছাড়েন। ৩৬তম মিনিটেই বড় ধাক্কা খায় পিএসজি। লিলের নিকোলাসকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন ডিফেন্ডার বের্নাত।

১০ জন নিয়ে আর ঘুরে দাঁড়াতে পারেনি পিএসজি। একের পর এক গোল হজম করেছে কেবল। ৫১তম মিনিটে লিলের হয়ে দ্বিতীয় গোলটি করেন নিকোলাস পেপে। ৬৫ মিনিটে আরেকটি গোল করেন জে বাম্বা। ৭১তম মিনিটে দারুণ হেডে ব্যবধান ৪-১ করেন গাব্রিয়েল। আর ৮৪তম মিনিটে পিএসজির কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন পর্তুগিজ ডিফেন্ডার জোসে ফন্তে।

এবারের লিগে পিএসজির এটি দ্বিতীয় পরাজয়। গত সপ্তাহে স্ত্রাসবুরের সঙ্গে ঘরের মাঠে ২-২ ড্র করেছিল বর্তমান তারা। ৩১ ম্যাচে ২৬ জয় ও তিন ড্রয়ে ৮১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। ৬৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিল।

উত্তরণবার্তা/এআর
 



অতিরিক্ত ওজন কমাবে ৩ খাবার

  জুলাই ১৬, ২০১৯     ১৬৩৮

আংশিক চন্দ্রগ্রহণ আজ মধ্যরাতে

  জুলাই ১৬, ২০১৯     ৮০৭

কি খেতেন শতবর্ষীরা ?

  জুলাই ১১, ২০১৯     ৫১৮

কোচের সন্ধানে সাড়া মিলছে

  জুলাই ২২, ২০১৯     ৪৭৪

মোবাইলে এ ১৬টি অ্যাপ আছে কি?

  জুলাই ২০, ২০১৯     ৪২৭

শিশু ধর্ষক গ্রেফতার

  জুলাই ১৪, ২০১৯     ২৮৫

গোবিন্দের চলচ্চিত্রে শিমলা

  জুলাই ১১, ২০১৯     ২২৬

পুরনো খবর