টানা জয়ে শেষ ষোলোর দ্বারপ্রান্তে পুতিনের রাশিয়া     মেসিতেই অনুপ্রেরণা খুঁজছে আর্জেন্টিনা     অক্টোবরে নির্বাচনকালীন সরকার, ছোট মন্ত্রিপরিষদ : সেতুমন্ত্রী     ময়মনসিংহে মাইক্রো- অটো সংঘর্ষ, নিহত ৩     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা ২১ জুলাই     রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ     কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ     জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট ঢাকায় আসছেন    

কান উৎসবে দ্যুতি ছড়ালেন ঐশ্বরিয়া

  মে ১৩, ২০১৮     ৪৮০     ১:২২ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্ক :  জনপ্রিয় বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। ২০০০ সালে প্রথম কান চলচ্চিত্র উৎসবের লাল লাগিচায় পা রাখেন। এরপর থেকেই নিজের রূপের ঝলকে ভক্তদের মন জয় করেছেন। এবারো কানের লাল গালিচায় রূপের দ্যুতি ছড়িয়েছেন ঐশ্বরিয়া।

আজ রোববার কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় তার প্রথমদিনে মাইকেল সিনকোর ডিজাইন করা বেগুনি রঙের একটি গাউন পরেছিলেন ঐশ্বরিয়া। প্রজাপতি স্টাইলে মারমেইড গাউনটিতে বেশ আকর্ষণীয় লাগছিল এ অভিনেত্রীকে। গাউনের সঙ্গে মিলিয়ে আইব্রো ও কানের দুল পরেছিলেন ঐশ্বরিয়া যা তার রূপের মাত্রা আরো দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে।
 
৭১তম কান চলচ্চিত্র উৎসবে মেয়ে আরাধ্যকে সঙ্গে নিয়েই হাজির হয়েছেন ঐশ্বরিয়া। গার্লস অব দ্য সান সিনেমার প্রদর্শনীর পূর্বে লাল গালিচায় হাঁটেন ১৯৯৪ সালের মিস ওয়ার্ল্ড খেতাব জয়ী এ অভিনেত্রী। এ উৎসবে ঐশ্বরিয়ার এটি ১৭তম উপস্থিতি। বিখ্যাত প্রসাধন প্রতিষ্ঠান লরিয়েলের প্রতিনিধি হিসেবে তিনি এ উৎসবে হাজির হয়েছেন।

উত্তরণবার্তা/এআর



পুরাতুন খবর