ভোটের দিন বিকেল ৪টার পর ফুল স্পিডে ইন্টারনেট থাকবে     দেশের অধিকাংশ স্থানে গুড়ি-গুড়ি বৃষ্টি হতে পারে     একজন নির্বাচন কমিশনার কি বললেন তা দেখার বিষয় নয়: কাদের     ভোট গণনাকারীর ভুলে নির্বাচন যেন পণ্ড না হয়: সিইসি     নির্বাচন অংশগ্রহণমূলক হচ্ছে : সিইসি     সু চির আরও এক পুরস্কার প্রত্যাহার     ঘূর্ণিঝড়ের প্রভাবে বৃষ্টি, নগর জীবনে দুর্ভোগ, বাড়বে সারা দেশে শীতের তীব্রতা     স্বাধীনতাবিরোধীদের ক্ষমতায় যাওয়া জাতির জন্য গ্লানিকর    

কান উৎসবে দ্যুতি ছড়ালেন ঐশ্বরিয়া

  মে ১৩, ২০১৮     ৭১৪     ১২:০৮ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্ক :  জনপ্রিয় বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। ২০০০ সালে প্রথম কান চলচ্চিত্র উৎসবের লাল লাগিচায় পা রাখেন। এরপর থেকেই নিজের রূপের ঝলকে ভক্তদের মন জয় করেছেন। এবারো কানের লাল গালিচায় রূপের দ্যুতি ছড়িয়েছেন ঐশ্বরিয়া।

আজ রোববার কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় তার প্রথমদিনে মাইকেল সিনকোর ডিজাইন করা বেগুনি রঙের একটি গাউন পরেছিলেন ঐশ্বরিয়া। প্রজাপতি স্টাইলে মারমেইড গাউনটিতে বেশ আকর্ষণীয় লাগছিল এ অভিনেত্রীকে। গাউনের সঙ্গে মিলিয়ে আইব্রো ও কানের দুল পরেছিলেন ঐশ্বরিয়া যা তার রূপের মাত্রা আরো দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে।
 
৭১তম কান চলচ্চিত্র উৎসবে মেয়ে আরাধ্যকে সঙ্গে নিয়েই হাজির হয়েছেন ঐশ্বরিয়া। গার্লস অব দ্য সান সিনেমার প্রদর্শনীর পূর্বে লাল গালিচায় হাঁটেন ১৯৯৪ সালের মিস ওয়ার্ল্ড খেতাব জয়ী এ অভিনেত্রী। এ উৎসবে ঐশ্বরিয়ার এটি ১৭তম উপস্থিতি। বিখ্যাত প্রসাধন প্রতিষ্ঠান লরিয়েলের প্রতিনিধি হিসেবে তিনি এ উৎসবে হাজির হয়েছেন।

উত্তরণবার্তা/এআর



পরিত্যক্ত চার ভৌতিক জায়গা

  ডিসেম্বর ১৯, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৫৪

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৮৪

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪৪৭

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৪১৫

পুরনো খবর