আজ - সোমবার, ২১ মে ২০১৮, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ০৭:০৩ অপরাহ্ন
বাংলাদেশী বিজ্ঞানীর হাত ধরে প্রাণীজগতে যোগ হলো আরো দুই অমেরুদন্ডী প্রাণী     ভারতের দক্ষিণাঞ্চলে নিপা ভাইরাসে আক্রান্ত হয়ে ৯ জনের মৃত্যু     ১২৭ দেশে যাচ্ছে বাংলাদেশের তৈরি ওষুধ     কক্সবাজারে প্রিয়াংকা চোপড়া     বান্দরবানে পাহাড় কাটার সময় মাটিচাপায় নিহত ৫     প্রধানমন্ত্রীর ‘নির্বাচিত ১০০ ভাষণ’ থাকবে সব সরকারি দফতরে     ‘মুক্তিযোদ্ধা’ চিত্রকর্ম এঁকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা     মাদকবিরোধী অভিযান, ‘বন্দুকযুদ্ধে’ এক রাতেই নিহত ৮    

কান উৎসবে দ্যুতি ছড়ালেন ঐশ্বরিয়া

  মে ১৩, ২০১৮     ৪১৭     ১:২২ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্ক :  জনপ্রিয় বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। ২০০০ সালে প্রথম কান চলচ্চিত্র উৎসবের লাল লাগিচায় পা রাখেন। এরপর থেকেই নিজের রূপের ঝলকে ভক্তদের মন জয় করেছেন। এবারো কানের লাল গালিচায় রূপের দ্যুতি ছড়িয়েছেন ঐশ্বরিয়া।

আজ রোববার কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় তার প্রথমদিনে মাইকেল সিনকোর ডিজাইন করা বেগুনি রঙের একটি গাউন পরেছিলেন ঐশ্বরিয়া। প্রজাপতি স্টাইলে মারমেইড গাউনটিতে বেশ আকর্ষণীয় লাগছিল এ অভিনেত্রীকে। গাউনের সঙ্গে মিলিয়ে আইব্রো ও কানের দুল পরেছিলেন ঐশ্বরিয়া যা তার রূপের মাত্রা আরো দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে।
 
৭১তম কান চলচ্চিত্র উৎসবে মেয়ে আরাধ্যকে সঙ্গে নিয়েই হাজির হয়েছেন ঐশ্বরিয়া। গার্লস অব দ্য সান সিনেমার প্রদর্শনীর পূর্বে লাল গালিচায় হাঁটেন ১৯৯৪ সালের মিস ওয়ার্ল্ড খেতাব জয়ী এ অভিনেত্রী। এ উৎসবে ঐশ্বরিয়ার এটি ১৭তম উপস্থিতি। বিখ্যাত প্রসাধন প্রতিষ্ঠান লরিয়েলের প্রতিনিধি হিসেবে তিনি এ উৎসবে হাজির হয়েছেন।

উত্তরণবার্তা/এআর



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৪৯

পুরাতুন খবর