প্রধানমন্ত্রীকে ওয়ালটন পরিবারের শুভেচ্ছা     বসল ষষ্ঠ স্প্যান, দৃশ্যমান হলো পদ্মা সেতুর ৯০০ মিটার     লক্ষ্মীপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ নিহত ৭     পরীক্ষার আগে অনৈতিক পথের খোঁজ করবেন না     একনেক বৈঠকে ৮ প্রকল্পের অনুমোদন     কালিহাতীতে ট্রেনের ধাক্কায় লরিচালক নিহত, আহত ৩     ডিএনসিসির মেয়র পদে ভোটের সিদ্ধান্ত বিকালে : সিইসি     বিপিএলে আজ মুখোমুখি রংপুর-খুলনা ও ঢাকা-কুমিল্লা    

কান উৎসবে দ্যুতি ছড়ালেন ঐশ্বরিয়া

  মে ১৩, ২০১৮     ৭৪৫     ১২:০৮ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্ক :  জনপ্রিয় বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। ২০০০ সালে প্রথম কান চলচ্চিত্র উৎসবের লাল লাগিচায় পা রাখেন। এরপর থেকেই নিজের রূপের ঝলকে ভক্তদের মন জয় করেছেন। এবারো কানের লাল গালিচায় রূপের দ্যুতি ছড়িয়েছেন ঐশ্বরিয়া।

আজ রোববার কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় তার প্রথমদিনে মাইকেল সিনকোর ডিজাইন করা বেগুনি রঙের একটি গাউন পরেছিলেন ঐশ্বরিয়া। প্রজাপতি স্টাইলে মারমেইড গাউনটিতে বেশ আকর্ষণীয় লাগছিল এ অভিনেত্রীকে। গাউনের সঙ্গে মিলিয়ে আইব্রো ও কানের দুল পরেছিলেন ঐশ্বরিয়া যা তার রূপের মাত্রা আরো দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে।
 
৭১তম কান চলচ্চিত্র উৎসবে মেয়ে আরাধ্যকে সঙ্গে নিয়েই হাজির হয়েছেন ঐশ্বরিয়া। গার্লস অব দ্য সান সিনেমার প্রদর্শনীর পূর্বে লাল গালিচায় হাঁটেন ১৯৯৪ সালের মিস ওয়ার্ল্ড খেতাব জয়ী এ অভিনেত্রী। এ উৎসবে ঐশ্বরিয়ার এটি ১৭তম উপস্থিতি। বিখ্যাত প্রসাধন প্রতিষ্ঠান লরিয়েলের প্রতিনিধি হিসেবে তিনি এ উৎসবে হাজির হয়েছেন।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৮০১৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৭৩৯

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৫৩০

পুরনো খবর