সংসদ অধিবেশন শুরু     কৃষিতে বাংলাদেশ এখন বিশ্বে উদাহরণ : কৃষিমন্ত্রী     যে সরকারই আসুক ভারত-বাংলাদেশ সম্পর্ক সবসময় ভালো থাকবে : ড. গওহর রিজভী     শিক্ষাখাতে প্রয়োজনীয় অর্থবরাদ্দে সরকার বদ্ধপরিকর : শিক্ষামন্ত্রী     ঢাকাস্থ শ্রীলংকার দূতাবাসে শোক বইয়ে স্বাক্ষর করছেন পররাষ্ট্রমন্ত্রী     সিপিডি’র বক্তব্য অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য : তথ্যমন্ত্রী     জায়ানের পরিবারের প্রতি সান্ত্বনা জানাতে শেখ সেলিমের বাসায় প্রধানমন্ত্রী     জায়ানকে শেষবারের মতো দেখতে বনানীতে শেখ হাসিনা    

মোদীর আসনে লড়বেন প্রিয়াঙ্কাই

  এপ্রিল ১৪, ২০১৯     ২১     ১:৪৭ পূর্বাহ্ন     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক: আগেই কথা উঠেছিলো, এবার উত্তর প্রদেশের বারানসি থেকে প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে প্রার্থী হওয়ার ইচ্ছার কথা জানালেন প্রিয়াঙ্কা গান্ধী নিজেই। তবে এই নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেননি কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী ও ইউপিএ’র চেয়ারপার্সন সনিয়া গান্ধী।

দ্য উইক জানায়, বারানসি থেকে লড়ার ইচ্ছা প্রকাশ করেছেন সোনিয়া-তনয়া। পূর্ব উত্তরপ্রদেশে কংগ্রেসের দায়িত্বে থাকা দলের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ মহল সূত্রে এমনই দাবি করেছে ওই সংবাদমাধ্যম।

আগামী ১৯ মে বারনসিতে নির্বাচন হবে। কংগ্রেস নেতারা এর আগে প্রিয়াঙ্কাকে সেখান থেকে নির্বাচন করতে বলেছিলেন। রাহুল গান্ধী জানান, কেবল প্রিয়াঙ্কা রাজি হলেই তাকে প্রার্থী করা হবে। তবে শেষ মুহূর্তে মনোনয়ন দিয়ে হয়তো চমক দিতে চাইছে কংগ্রেস।

মার্চের শুরুতে উত্তর প্রদেশের বারানসির আসিঘাটে জনসভা করেন প্রিয়াঙ্কা। সেখানে, একাধিকবার মোদিকে আক্রমণ করেন তিনি।

প্রসঙ্গত, গত লোকসভা নির্বাচনে বিজেপির নরেন্দ্র মোদীর বিরুদ্ধে বহুজন সমাজবাদী পার্টি, সমাজবাদী পার্টি, আম আদমি পার্টি ও কংগ্রেস প্রত্যেকেই প্রার্থী দিয়েছিল। তবে নিকটতম প্রতিদ্বন্দ্বী অরবিন্দ কেজরিওয়ালের থেকে ৩ লাখ ৭১ হাজার বেশি ভোট পেয়ে মোট ৫ লাখ ৮১ হাজার ভোটে জয়ী হয়েছিলেন নরেন্দ্র মোদী।

উত্তরণবার্তা/এআর

 



সংসদ অধিবেশন শুরু

  এপ্রিল ২৪, ২০১৯

বিশ্বের শীর্ষ ১০ ধনী ক্রিকেটার

  এপ্রিল ২৪, ২০১৯     ৯৪৩

যেসব পানীয় কমাবে ওজন

  এপ্রিল ১৬, ২০১৯     ৫৬৯

ধোনি কাণ্ডে যা বললেন সৌরভ

  এপ্রিল ১৩, ২০১৯     ৫৩৭

‘রাফিরে, আমার মা রে...’

  এপ্রিল ১১, ২০১৯     ৪১৪

নতুন মনুষ্য প্রজাতির সন্ধান!

  এপ্রিল ১৩, ২০১৯     ৩০৬

পুরনো খবর