ঈদে যানজট হবে না : সেতুমন্ত্রী     প্রিয়া সাহার বক্তব্যের পেছনে প্ররোচনা আছে কিনা খতিয়ে দেখা হবে : সেতুমন্ত্রী     প্রিয়ার সঙ্গে কেউ জড়িত কি না, দেখা হবে     পদ্মা সেতুতে রোডওয়ে গার্ডার বসানোর কাজ শুরু     তেজতুরী বাজারের নিবেদিকা ছাত্রী হোস্টেলের আগুন নিয়ন্ত্রণে     গণরোষেই বেগম জিয়ার রাজনৈতিক পতন হয়েছে : তথ্যমন্ত্রী     তিনটি উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ     ভ্যাট নিবন্ধন ছাড়া সুপারশপ-শপিংমল পরিচালনা করা যাবে না    

মোদীর আসনে লড়বেন প্রিয়াঙ্কাই

  এপ্রিল ১৪, ২০১৯     ৪৫     ১:৪৭ পূর্বাহ্ন     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক: আগেই কথা উঠেছিলো, এবার উত্তর প্রদেশের বারানসি থেকে প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে প্রার্থী হওয়ার ইচ্ছার কথা জানালেন প্রিয়াঙ্কা গান্ধী নিজেই। তবে এই নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেননি কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী ও ইউপিএ’র চেয়ারপার্সন সনিয়া গান্ধী।

দ্য উইক জানায়, বারানসি থেকে লড়ার ইচ্ছা প্রকাশ করেছেন সোনিয়া-তনয়া। পূর্ব উত্তরপ্রদেশে কংগ্রেসের দায়িত্বে থাকা দলের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ মহল সূত্রে এমনই দাবি করেছে ওই সংবাদমাধ্যম।

আগামী ১৯ মে বারনসিতে নির্বাচন হবে। কংগ্রেস নেতারা এর আগে প্রিয়াঙ্কাকে সেখান থেকে নির্বাচন করতে বলেছিলেন। রাহুল গান্ধী জানান, কেবল প্রিয়াঙ্কা রাজি হলেই তাকে প্রার্থী করা হবে। তবে শেষ মুহূর্তে মনোনয়ন দিয়ে হয়তো চমক দিতে চাইছে কংগ্রেস।

মার্চের শুরুতে উত্তর প্রদেশের বারানসির আসিঘাটে জনসভা করেন প্রিয়াঙ্কা। সেখানে, একাধিকবার মোদিকে আক্রমণ করেন তিনি।

প্রসঙ্গত, গত লোকসভা নির্বাচনে বিজেপির নরেন্দ্র মোদীর বিরুদ্ধে বহুজন সমাজবাদী পার্টি, সমাজবাদী পার্টি, আম আদমি পার্টি ও কংগ্রেস প্রত্যেকেই প্রার্থী দিয়েছিল। তবে নিকটতম প্রতিদ্বন্দ্বী অরবিন্দ কেজরিওয়ালের থেকে ৩ লাখ ৭১ হাজার বেশি ভোট পেয়ে মোট ৫ লাখ ৮১ হাজার ভোটে জয়ী হয়েছিলেন নরেন্দ্র মোদী।

উত্তরণবার্তা/এআর

 



অতিরিক্ত ওজন কমাবে ৩ খাবার

  জুলাই ১৬, ২০১৯     ১৬৩৮

আংশিক চন্দ্রগ্রহণ আজ মধ্যরাতে

  জুলাই ১৬, ২০১৯     ৮০৭

কি খেতেন শতবর্ষীরা ?

  জুলাই ১১, ২০১৯     ৫১৮

কোচের সন্ধানে সাড়া মিলছে

  জুলাই ২২, ২০১৯     ৪৭৪

মোবাইলে এ ১৬টি অ্যাপ আছে কি?

  জুলাই ২০, ২০১৯     ৪২৭

শিশু ধর্ষক গ্রেফতার

  জুলাই ১৪, ২০১৯     ২৮৫

গোবিন্দের চলচ্চিত্রে শিমলা

  জুলাই ১১, ২০১৯     ২২৬

পুরনো খবর