সংসদ অধিবেশন শুরু     কৃষিতে বাংলাদেশ এখন বিশ্বে উদাহরণ : কৃষিমন্ত্রী     যে সরকারই আসুক ভারত-বাংলাদেশ সম্পর্ক সবসময় ভালো থাকবে : ড. গওহর রিজভী     শিক্ষাখাতে প্রয়োজনীয় অর্থবরাদ্দে সরকার বদ্ধপরিকর : শিক্ষামন্ত্রী     ঢাকাস্থ শ্রীলংকার দূতাবাসে শোক বইয়ে স্বাক্ষর করছেন পররাষ্ট্রমন্ত্রী     সিপিডি’র বক্তব্য অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য : তথ্যমন্ত্রী     জায়ানের পরিবারের প্রতি সান্ত্বনা জানাতে শেখ সেলিমের বাসায় প্রধানমন্ত্রী     জায়ানকে শেষবারের মতো দেখতে বনানীতে শেখ হাসিনা    

১৬তম অবস্থানে থাকা দলের কাছে হেরে গেল জুভেন্টাস!

  এপ্রিল ১৪, ২০১৯     ২০     ১:৪৬ পূর্বাহ্ন     ক্রীড়া
--

উত্তরণবার্তা  ক্রীড়া ডেস্ক : ইতালিয়ান সিরি’আ লিগের টানা অষ্টম শিরোপা জয়ের দ্বারপ্রান্তে জুভেন্টাস। মাত্র ১টি পয়েন্ট পেলেই শিরোপা জয় নিশ্চিত হয়ে যাবে তাদের।

এই সমীকরণ সামনে রেখে  বাংলাদেশ সময় শনিবার রাতে তারা মুখোমুখি হয় পয়েন্ট টেবিলের ১৬তম অবস্থানে থাকা এস.পি.এ.এল এর। অবশ্য চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের ফিরতি লেগকে সামনে রেখে এই ম্যাচে মাসিমিলিয়ানো আলেগ্রি খেলাননি ক্রিস্টিয়ানো রোনালদো, মারিও মানজুকিচ, আলেক্স স্যান্দ্রো, মিরালেম পিজানিক, ব্লাইসি মাতুইদি, লিওনার্দো বুনোচ্চি ও জর্জিও কিয়েলিনির মতো গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের।

অবশ্য খর্বশক্তির জুভেন্টাসের বিপক্ষে সুযোগের সদ্ব্যবহার করেছে প্রতিপক্ষ।তারকাবিহীন জুভেন্টাসকে ঘরের মাঠে ২-১ গোলে হারিয়ে দিয়েছে এসপিএএল। এই হারের ফলে টানা অষ্টম শিরোপা জয় বিলম্বিত হল তুরিনের ওল্ড লেডিদের জন্য।

শনিবার অবশ্য এসপিএএল এর বিপক্ষে ম্যাচের ২৯ মিনিটে লিড নিয়েছিল জুভেন্টাস। এ সময় মইস কিন গোল করে এগিয়ে নেন দলকে। তবে বিরতির পর ৪৯ মিনিটে এসপিএএল এর কেভিন বনিফাজি গোল করে সমতা ফেরান। আর ৭৪ মিনিটে সার্জিও ফ্লোকারি গোল করে এগিয়ে নেন দলকে। বাকি সময়ে এই গোলটি অবশ্য আর শোধ দিতে পারেনি আলেগ্রির শিষ্যরা। তাতে অপ্রত্যাশিত হার নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের। লিগে এটা জুভেন্টাসের দ্বিতীয় হার। আর এসপিএএল এর নবম জয়।

এই জয়ের ফলে ১৬তম অবস্থান থেকে পয়েন্ট টেবিলের ১৩তম অবস্থানে উঠে এসেছে এসপিএএল। ৩২ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ৩৫ পয়েন্ট। অন্যদিকে ৩২ ম্যাচ থেকে জুভেন্টাসের সংগ্রহ ৮৪ পয়েন্ট।

উত্তরণবার্তা /এআর

 



সংসদ অধিবেশন শুরু

  এপ্রিল ২৪, ২০১৯

বিশ্বের শীর্ষ ১০ ধনী ক্রিকেটার

  এপ্রিল ২৪, ২০১৯     ৯৬৪

যেসব পানীয় কমাবে ওজন

  এপ্রিল ১৬, ২০১৯     ৫৬৯

ধোনি কাণ্ডে যা বললেন সৌরভ

  এপ্রিল ১৩, ২০১৯     ৫৩৭

‘রাফিরে, আমার মা রে...’

  এপ্রিল ১১, ২০১৯     ৪১৪

নতুন মনুষ্য প্রজাতির সন্ধান!

  এপ্রিল ১৩, ২০১৯     ৩০৬

পুরনো খবর