ঈদে যানজট হবে না : সেতুমন্ত্রী     প্রিয়া সাহার বক্তব্যের পেছনে প্ররোচনা আছে কিনা খতিয়ে দেখা হবে : সেতুমন্ত্রী     প্রিয়ার সঙ্গে কেউ জড়িত কি না, দেখা হবে     পদ্মা সেতুতে রোডওয়ে গার্ডার বসানোর কাজ শুরু     তেজতুরী বাজারের নিবেদিকা ছাত্রী হোস্টেলের আগুন নিয়ন্ত্রণে     গণরোষেই বেগম জিয়ার রাজনৈতিক পতন হয়েছে : তথ্যমন্ত্রী     তিনটি উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ     ভ্যাট নিবন্ধন ছাড়া সুপারশপ-শপিংমল পরিচালনা করা যাবে না    

১৬তম অবস্থানে থাকা দলের কাছে হেরে গেল জুভেন্টাস!

  এপ্রিল ১৪, ২০১৯     ৪৯     ১:৪৬ পূর্বাহ্ন     ক্রীড়া
--

উত্তরণবার্তা  ক্রীড়া ডেস্ক : ইতালিয়ান সিরি’আ লিগের টানা অষ্টম শিরোপা জয়ের দ্বারপ্রান্তে জুভেন্টাস। মাত্র ১টি পয়েন্ট পেলেই শিরোপা জয় নিশ্চিত হয়ে যাবে তাদের।

এই সমীকরণ সামনে রেখে  বাংলাদেশ সময় শনিবার রাতে তারা মুখোমুখি হয় পয়েন্ট টেবিলের ১৬তম অবস্থানে থাকা এস.পি.এ.এল এর। অবশ্য চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের ফিরতি লেগকে সামনে রেখে এই ম্যাচে মাসিমিলিয়ানো আলেগ্রি খেলাননি ক্রিস্টিয়ানো রোনালদো, মারিও মানজুকিচ, আলেক্স স্যান্দ্রো, মিরালেম পিজানিক, ব্লাইসি মাতুইদি, লিওনার্দো বুনোচ্চি ও জর্জিও কিয়েলিনির মতো গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের।

অবশ্য খর্বশক্তির জুভেন্টাসের বিপক্ষে সুযোগের সদ্ব্যবহার করেছে প্রতিপক্ষ।তারকাবিহীন জুভেন্টাসকে ঘরের মাঠে ২-১ গোলে হারিয়ে দিয়েছে এসপিএএল। এই হারের ফলে টানা অষ্টম শিরোপা জয় বিলম্বিত হল তুরিনের ওল্ড লেডিদের জন্য।

শনিবার অবশ্য এসপিএএল এর বিপক্ষে ম্যাচের ২৯ মিনিটে লিড নিয়েছিল জুভেন্টাস। এ সময় মইস কিন গোল করে এগিয়ে নেন দলকে। তবে বিরতির পর ৪৯ মিনিটে এসপিএএল এর কেভিন বনিফাজি গোল করে সমতা ফেরান। আর ৭৪ মিনিটে সার্জিও ফ্লোকারি গোল করে এগিয়ে নেন দলকে। বাকি সময়ে এই গোলটি অবশ্য আর শোধ দিতে পারেনি আলেগ্রির শিষ্যরা। তাতে অপ্রত্যাশিত হার নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের। লিগে এটা জুভেন্টাসের দ্বিতীয় হার। আর এসপিএএল এর নবম জয়।

এই জয়ের ফলে ১৬তম অবস্থান থেকে পয়েন্ট টেবিলের ১৩তম অবস্থানে উঠে এসেছে এসপিএএল। ৩২ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ৩৫ পয়েন্ট। অন্যদিকে ৩২ ম্যাচ থেকে জুভেন্টাসের সংগ্রহ ৮৪ পয়েন্ট।

উত্তরণবার্তা /এআর

 



অতিরিক্ত ওজন কমাবে ৩ খাবার

  জুলাই ১৬, ২০১৯     ১৬৩৮

আংশিক চন্দ্রগ্রহণ আজ মধ্যরাতে

  জুলাই ১৬, ২০১৯     ৮০৭

কি খেতেন শতবর্ষীরা ?

  জুলাই ১১, ২০১৯     ৫১৮

কোচের সন্ধানে সাড়া মিলছে

  জুলাই ২২, ২০১৯     ৪৭৪

মোবাইলে এ ১৬টি অ্যাপ আছে কি?

  জুলাই ২০, ২০১৯     ৪২৭

শিশু ধর্ষক গ্রেফতার

  জুলাই ১৪, ২০১৯     ২৮৫

গোবিন্দের চলচ্চিত্রে শিমলা

  জুলাই ১১, ২০১৯     ২২৬

পুরনো খবর