আজ - রবিবার, ২৭ মে ২০১৮, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ০৫:১৬ পূর্বাহ্ন
সুযোগ পেলে নারী নিজের কর্মক্ষেত্র তৈরীর মাধ্যমে স্বাবলম্বী হতে পারে : ড. শিরীন শারমিন     স্বাস্থ্য সুরক্ষায় বিভিন্ন সিদ্ধান্তের মধ্যদিয়ে শেষ হলো বিশ্ব স্বাস্থ্য সম্মেলন     মাদক বিরোধী অভিযানের সমালোচনা করে বিএনপি মাদক ব্যবসায়ীদের উৎসাহিত করছে : হানিফ     এ সম্মান শুধু আমার নয়, সব বাঙালির : প্রধানমন্ত্রী শেখ হাসিনা     শেখ হাসিনাকে সম্মানসূচক ডিলিট প্রদান     আজ সম্মানসূচক ডিলিট পাচ্ছেন শেখ হাসিনা     বাংলাদেশ ভবন উভয় দেশের সাংস্কৃতিক বিনিময়ের প্রতীক : নরেন্দ্র মোদি     ভারতীয় বিনিয়োগকে বাংলাদেশ স্বাগত জানাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা    

অভিনয় ছেড়ে ব্যবসায় অভিনেত্রী স্পর্শিয়া

  মে ১৩, ২০১৮     ৬৬     ১১:২৬ পূর্বাহ্ন     বিনোদন
--

বিনোদন ডেস্ক : অভিনয় ছেড়ে এখন ব্যবসায় মন দিয়েছেন মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া ।

স্পর্শিয়ার মা সুজান হক জানান, স্পর্শিয়ার এখন ব্যবসা নিয়ে ব্যস্ত, অভিনয় করতে ভালো লাগে না। নাটকের কাজ তো সে ছেড়েই দিয়েছে। স্পর্শিয়া নিজেই ব্যবসা শুরু করেছে। নিজে ডিরেকশন দিচ্ছে, সে সঙ্গে নতুন একটা প্রোডাকশন হাউসও দিয়েছে।

গতবছর স্বামী নির্মাতা রাফসান আহসানের সঙ্গে রাজধানীর মোহাম্মদপুরের কাজী অফিসে ডিভোর্সের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে এই অভিনেত্রীর।

সাবেক স্বামী রাফসান বলেন, আমাদের দুজনের সিদ্ধান্তে ডিভোর্স হয়েছে। এ সময় আমার এবং স্পর্শিয়ার কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন।

রাফসান আরো বলেন, এখনো স্পর্শিয়ার সঙ্গে আমার যোগাযোগ আছে। কিছুদিন আগেও সে আমার বাসায় এসে আমার আব্বাকে দেখে গেছে। ডিভোর্সের আগে থেকে আমরা আলাদা থাকতে শুরু করি।

ডিভোর্স হলো কেন এ প্রশ্নের জবাবে রাফসান বলেন, আমাদের মধ্যে তৃতীয় ব্যক্তি ঢুকেছিল। সত্যি কথা বলতে চারপাশের কিছু মানুষের কারণে আসলে বিষয়টি জটিল হয়ে গেছে। যার কারণে আমরা ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি।

বিয়ের দু’বছরের মাথায় বিবাহ বিচ্ছেদ হয় তাদের। ২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর নির্মাতা রাফসান আহসানের সঙ্গে বাগদান সম্পন্ন হয় স্পর্শিয়ার। একই বছরের ১ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

উত্তরণবার্তা/এআর



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৭০

পুরাতুন খবর