বিএনপির নেতা দরকার, তাই ড. কামালের ওপর ভর: সেতুমন্ত্রী     নিলুফা ভিলায় জঙ্গিদের আত্মসমর্পণের চেষ্টা চলছে     নিলুফা ভিলায় সোয়াতের অভিযান, বিস্ফোরণের শব্দ     মতবিরোধ আছে তবে নির্বাচনে প্রভাব পড়বে না: সিইসি     দুর্নীতির অভিযোগে তিতাসের ৫ কর্মকর্তা বরখাস্ত     ব্যাংকগুলোর দেউলিয়া অবস্থা সরকারকে মূলধন দিতে হচ্ছে: সাঈদ খোকন     মাধবদীর জঙ্গি আস্তানা এলাকায় ১৪৪ ধারা     নরসিংদীর ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ    

অভিনয় ছেড়ে ব্যবসায় অভিনেত্রী স্পর্শিয়া

  মে ১৩, ২০১৮     ১৯০     ১১:২৬ পূর্বাহ্ন     বিনোদন
--

বিনোদন ডেস্ক : অভিনয় ছেড়ে এখন ব্যবসায় মন দিয়েছেন মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া ।

স্পর্শিয়ার মা সুজান হক জানান, স্পর্শিয়ার এখন ব্যবসা নিয়ে ব্যস্ত, অভিনয় করতে ভালো লাগে না। নাটকের কাজ তো সে ছেড়েই দিয়েছে। স্পর্শিয়া নিজেই ব্যবসা শুরু করেছে। নিজে ডিরেকশন দিচ্ছে, সে সঙ্গে নতুন একটা প্রোডাকশন হাউসও দিয়েছে।

গতবছর স্বামী নির্মাতা রাফসান আহসানের সঙ্গে রাজধানীর মোহাম্মদপুরের কাজী অফিসে ডিভোর্সের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে এই অভিনেত্রীর।

সাবেক স্বামী রাফসান বলেন, আমাদের দুজনের সিদ্ধান্তে ডিভোর্স হয়েছে। এ সময় আমার এবং স্পর্শিয়ার কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন।

রাফসান আরো বলেন, এখনো স্পর্শিয়ার সঙ্গে আমার যোগাযোগ আছে। কিছুদিন আগেও সে আমার বাসায় এসে আমার আব্বাকে দেখে গেছে। ডিভোর্সের আগে থেকে আমরা আলাদা থাকতে শুরু করি।

ডিভোর্স হলো কেন এ প্রশ্নের জবাবে রাফসান বলেন, আমাদের মধ্যে তৃতীয় ব্যক্তি ঢুকেছিল। সত্যি কথা বলতে চারপাশের কিছু মানুষের কারণে আসলে বিষয়টি জটিল হয়ে গেছে। যার কারণে আমরা ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি।

বিয়ের দু’বছরের মাথায় বিবাহ বিচ্ছেদ হয় তাদের। ২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর নির্মাতা রাফসান আহসানের সঙ্গে বাগদান সম্পন্ন হয় স্পর্শিয়ার। একই বছরের ১ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

উত্তরণবার্তা/এআর



কাকরোল গ্রাম

  অক্টোবর ১৭, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৪৩

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৭১

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৮২

পুরনো খবর