সংসদ অধিবেশন শুরু     কৃষিতে বাংলাদেশ এখন বিশ্বে উদাহরণ : কৃষিমন্ত্রী     যে সরকারই আসুক ভারত-বাংলাদেশ সম্পর্ক সবসময় ভালো থাকবে : ড. গওহর রিজভী     শিক্ষাখাতে প্রয়োজনীয় অর্থবরাদ্দে সরকার বদ্ধপরিকর : শিক্ষামন্ত্রী     ঢাকাস্থ শ্রীলংকার দূতাবাসে শোক বইয়ে স্বাক্ষর করছেন পররাষ্ট্রমন্ত্রী     সিপিডি’র বক্তব্য অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য : তথ্যমন্ত্রী     জায়ানের পরিবারের প্রতি সান্ত্বনা জানাতে শেখ সেলিমের বাসায় প্রধানমন্ত্রী     জায়ানকে শেষবারের মতো দেখতে বনানীতে শেখ হাসিনা    

মমতাজের নতুন বৈশাখী গান ‘চলো গান তুলি বৈশাখী’

  এপ্রিল ১২, ২০১৯     ১০২     ১২:১১ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন  ডেস্ক : মোবাইল ফোন অপারেটর বাংলালিংক পহেলা বৈশাখ ১৪২৬ উপলক্ষ্যে নিয়ে এসেছে নতুন গান ‘চলো গান তুলি বৈশাখী। গানটিতে কণ্ঠ দিয়েছেন কিংবদন্তি ফোক তারকা মমতাজ। সঙ্গে আরও কন্ঠ দিয়েছেন জনপ্রিয় রক তারকা মিজান। গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছে দেশের অন্যতম জনপ্রিয় সুরকার ফুয়াদ আল মুক্তাদীর।

পহেলা বৈশাখ উদযাপনে বয়স, ধর্ম, জাতি ও ভৌগলিক অবস্থা নির্বিশেষে বাংলাদেশীদের ঐক্যকে তুলে ধরা হয়েছে এই গানে। বাংলাদেশে ফোক ও রক সঙ্গীতের মিশ্রনের ফিউশনধর্মী গানের আয়োজন বাংলাদেশে এই প্রথম।

গানটির মিউজিক ভিডিও পহেলা বৈশাখে বাংলালিংকের অফিসিয়াল ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে দেখা যাবে। মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছে এ সময়ের সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় অভিনয় শিল্পী প্রেরণা ও প্রতীক্ষা।

বাংলালিংকের ব্র্যান্ডস অ্যান্ড কম্যুনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ বলেন, সঙ্গীত প্রেমীদের পহেলা বৈশাখ উদযাপনে নতুন মাত্রা যোগ করতে আমরা বিশেষ এই মিউজিক ভিডিওটি প্রকাশ করতে যাচ্ছি। গ্রাহকদের উন্নত মানের সেবা দেয়ার পাশাপাশি বাংলালিংক দেশের সংস্কৃতি বিকাশে সবসময়ই উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে।

তিনি বলেন, আমরা আশা করি, জনপ্রিয় শিল্পী মমতাজ ও মিজানের ভিন্নধর্মী এই পরিবেশনা সবাই উপভোগ করবেন। দেশীয় সংস্কৃতির বিকাশে ভূমিকা রাখতে ভবিষ্যতেও এ ধরনের উদ্যোগ গ্রহণ অব্যাহত রাখবে বাংলালিংক।

উত্তরণবার্তা/এআর


 



সংসদ অধিবেশন শুরু

  এপ্রিল ২৪, ২০১৯

বিশ্বের শীর্ষ ১০ ধনী ক্রিকেটার

  এপ্রিল ২৪, ২০১৯     ৯৫৫

যেসব পানীয় কমাবে ওজন

  এপ্রিল ১৬, ২০১৯     ৫৬৯

ধোনি কাণ্ডে যা বললেন সৌরভ

  এপ্রিল ১৩, ২০১৯     ৫৩৭

‘রাফিরে, আমার মা রে...’

  এপ্রিল ১১, ২০১৯     ৪১৪

নতুন মনুষ্য প্রজাতির সন্ধান!

  এপ্রিল ১৩, ২০১৯     ৩০৬

পুরনো খবর