ঈদে যানজট হবে না : সেতুমন্ত্রী     প্রিয়া সাহার বক্তব্যের পেছনে প্ররোচনা আছে কিনা খতিয়ে দেখা হবে : সেতুমন্ত্রী     প্রিয়ার সঙ্গে কেউ জড়িত কি না, দেখা হবে     পদ্মা সেতুতে রোডওয়ে গার্ডার বসানোর কাজ শুরু     তেজতুরী বাজারের নিবেদিকা ছাত্রী হোস্টেলের আগুন নিয়ন্ত্রণে     গণরোষেই বেগম জিয়ার রাজনৈতিক পতন হয়েছে : তথ্যমন্ত্রী     তিনটি উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ     ভ্যাট নিবন্ধন ছাড়া সুপারশপ-শপিংমল পরিচালনা করা যাবে না    

গোপালের ঝড়ো ব্যাটে রাজস্থানের সম্মানজনক স্কোর

  এপ্রিল ১২, ২০১৯     ৫০     ১২:১০ পূর্বাহ্ন     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া  ডেস্ক : আইপিএলে ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ১৫১ রান সংগ্রহ করেছে আজিঙ্কা রাহানের নেতৃত্বাধীন রাজস্থান রয়েলস। বৃহস্পতিবার জয়পুর স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন মহেন্দ্র সিং ধোনি।

নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট ১৫১ রান করে আজিঙ্কা রাহানের দল। দলের পক্ষে সর্বোচ্চ রান করেন ইংলিশ ক্রিকেটার বেন স্টোকস।

নিউজিল্যান্ডের ক্রিস্টচার্চে জন্ম নেয়া এ ইংলিশ অলরাউন্ডার ২৬ বলে ২৮ রান করেন। পুরো ইনিংসে তিনি মাত্র একটি চার হাঁকান। এছাড়া জস বাটলার ১০ বলে ২৩ রানের ইনিংস খেলেন। তার ইনিংসটি ছিল ১০টি চার ও একটি ছক্কায় সাজানো। আজিঙ্কা রাহানে ১১ বলে ১৪ রান করে আউট হন।। তার ইনিংসটি ছিল ৪টি চারে সাজানো।

শেষ দিকে শ্রেয়াস গোপাল দুই চার ও একটি ছক্কায় ৭ বলে ১৯ রানের ঝড়ো ইনিংস খেলে রাজস্থানের রান দেড়শ' পার করেন। মূলত তার ব্যাটিংয়েই সম্মানজনক স্কোর গড়েছে রাজস্থান রয়েলস।

উত্তরণবার্তা/এআর

 



অতিরিক্ত ওজন কমাবে ৩ খাবার

  জুলাই ১৬, ২০১৯     ১৬৩৭

আংশিক চন্দ্রগ্রহণ আজ মধ্যরাতে

  জুলাই ১৬, ২০১৯     ৮০৭

কি খেতেন শতবর্ষীরা ?

  জুলাই ১১, ২০১৯     ৫১৮

কোচের সন্ধানে সাড়া মিলছে

  জুলাই ২২, ২০১৯     ৪৭৪

মোবাইলে এ ১৬টি অ্যাপ আছে কি?

  জুলাই ২০, ২০১৯     ৪২৭

শিশু ধর্ষক গ্রেফতার

  জুলাই ১৪, ২০১৯     ২৮৫

গোবিন্দের চলচ্চিত্রে শিমলা

  জুলাই ১১, ২০১৯     ২২৬

পুরনো খবর