দুবাই পৌছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা     ৫০ হাজার টন গম আমদানির সিদ্ধান্ত     বিপিএলে মাশরাফি-গেইলদের বেতন কত?     পেঁয়াজ বিমানে উঠেছে আর চিন্তা নাই: প্রধানমন্ত্রী     দুবাই গেলেন প্রধানমন্ত্রী     নির্মলকে সভাপতি ও বাবুকে সা. সম্পাদক করে স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা     যুদ্ধাপরাধ মামলায় ৪১তম রায়ের অপেক্ষা     পেঁয়াজের বিকল্প ‌‘চিভ-১’ উদ্ভাবন করলেন দেশের বিজ্ঞানীরা!    

এইচএসসি পরীক্ষার সময় সূচি পরিবর্তন

  এপ্রিল ০৮, ২০১৯     ২২২     ৬:৩৪ অপরাহ্ণ     শিক্ষা
--

উত্তরণবার্তা প্রতিবেদক : এইচএসসি ও সমমানের পরীক্ষার সময়সূচিতে পরিবর্তন আনা হয়েছে। নতুন সময় সূচি অনুযায়ি পরীক্ষার পাঁচ দিনের সূচি পরিবর্তন করা হয়েছে। ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মু. জিয়াউল হক স্বাক্ষরিত পরিবর্তিত সময়সূচিতে এ কথা জানানো হয়।
পরিবর্তিত সূচি অনুযায়ী, আগামী ১৭ এপ্রিলের আরবি প্রথমপত্র, সংস্কৃত প্রথমপত্র এবং পালি প্রথমপত্রের পরীক্ষা ৯ মে বেলা দুইটা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত অনুষ্ঠিত হবে। আগামী ১৮ এপ্রিলের আরবি দ্বিতীয়পত্র, সংস্কৃত দ্বিতীয়পত্র এবং পালি দ্বিতীয়পত্র অনুষ্ঠিত হবে ১১ মে বেলা দুইটা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত অনুষ্ঠিত হবে। আগামী ২২ এপ্রিলের পদার্থ বিজ্ঞান, (তত্ত্বীয়) ২য় পত্র, হিসাব বিজ্ঞান দ্বিতীয়পত্র, যুক্তিবিদ্যা দ্বিতীয়পত্র এবং ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনা (আব.) দ্বিতীয়পত্র ১২ মে সকাল ১০টা থেকে বেলা একটা পর্যন্ত অনুষ্ঠিত হবে। আগামী ৪ মে’র গার্হস্থ্য বিজ্ঞান প্রথমপত্র সকাল ১০টা থেকে বেলা একটা পর্যন্ত নির্ধারিত সময়ের পরীক্ষা বেলা দুইটা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এছাড়া, আগামী ৬ মে অনুষ্ঠিতব্য গার্হস্থ্য বিজ্ঞান দ্বিতীয়পত্র বেলা দুইটা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত অনুষ্ঠিত হবে।
উত্তরণবার্তা/দীন



পুরনো খবর