যথাযথ পদক্ষেপের ফলেই দেশের করোনা পরিস্থিতি ভালো : প্রধানমন্ত্রী     ‘স্বাস্থ্যবিধির প্রতি উদাসীনতা করোনা সংকটকে ঘনীভূত করতে পারে’     জম্মু-কাশ্মীরে গাড়িবোমা হামলার পরিকল্পনা বানচাল     করোনায় মারা যাওয়া পুলিশ ও আনসার সদস্যের পরিবারকে ১৭ লাখ টাকা দিলেন ডিএমপি কমিশনার     ট্রাম্প আমেরিকাকে বিভক্ত করার চেষ্টা করছেন : সাবেক পেন্টাগন প্রধান     যশোলদিয়া পানি শোধনাগার পরিদশনে গেলেন স্থানীয় সরকার মন্ত্রী     বিমান বাহিনীর পরিবহন বিমানে চীন থেকে চিকিৎসা সহায়ক সামগ্রী আনা হলো     করোনাভাইরাস মোকাবেলায় আরো অনুদান গ্রহণ করলেন প্রধানমন্ত্রী    

এইচএসসি পরীক্ষার সময় সূচি পরিবর্তন

  এপ্রিল ০৮, ২০১৯     ১০৮১৯     ৬:৩৪ অপরাহ্ণ     শিক্ষা
--

উত্তরণবার্তা প্রতিবেদক : এইচএসসি ও সমমানের পরীক্ষার সময়সূচিতে পরিবর্তন আনা হয়েছে। নতুন সময় সূচি অনুযায়ি পরীক্ষার পাঁচ দিনের সূচি পরিবর্তন করা হয়েছে। ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মু. জিয়াউল হক স্বাক্ষরিত পরিবর্তিত সময়সূচিতে এ কথা জানানো হয়।
পরিবর্তিত সূচি অনুযায়ী, আগামী ১৭ এপ্রিলের আরবি প্রথমপত্র, সংস্কৃত প্রথমপত্র এবং পালি প্রথমপত্রের পরীক্ষা ৯ মে বেলা দুইটা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত অনুষ্ঠিত হবে। আগামী ১৮ এপ্রিলের আরবি দ্বিতীয়পত্র, সংস্কৃত দ্বিতীয়পত্র এবং পালি দ্বিতীয়পত্র অনুষ্ঠিত হবে ১১ মে বেলা দুইটা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত অনুষ্ঠিত হবে। আগামী ২২ এপ্রিলের পদার্থ বিজ্ঞান, (তত্ত্বীয়) ২য় পত্র, হিসাব বিজ্ঞান দ্বিতীয়পত্র, যুক্তিবিদ্যা দ্বিতীয়পত্র এবং ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনা (আব.) দ্বিতীয়পত্র ১২ মে সকাল ১০টা থেকে বেলা একটা পর্যন্ত অনুষ্ঠিত হবে। আগামী ৪ মে’র গার্হস্থ্য বিজ্ঞান প্রথমপত্র সকাল ১০টা থেকে বেলা একটা পর্যন্ত নির্ধারিত সময়ের পরীক্ষা বেলা দুইটা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এছাড়া, আগামী ৬ মে অনুষ্ঠিতব্য গার্হস্থ্য বিজ্ঞান দ্বিতীয়পত্র বেলা দুইটা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত অনুষ্ঠিত হবে।
উত্তরণবার্তা/দীন



৪ জুন: হাসতে নেই মানা

  জুন ০৪, ২০২০     ১৭৪

পুরনো খবর