প্রধানমন্ত্রীকে ওয়ালটন পরিবারের শুভেচ্ছা     বসল ষষ্ঠ স্প্যান, দৃশ্যমান হলো পদ্মা সেতুর ৯০০ মিটার     লক্ষ্মীপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ নিহত ৭     পরীক্ষার আগে অনৈতিক পথের খোঁজ করবেন না     একনেক বৈঠকে ৮ প্রকল্পের অনুমোদন     কালিহাতীতে ট্রেনের ধাক্কায় লরিচালক নিহত, আহত ৩     ডিএনসিসির মেয়র পদে ভোটের সিদ্ধান্ত বিকালে : সিইসি     বিপিএলে আজ মুখোমুখি রংপুর-খুলনা ও ঢাকা-কুমিল্লা    

সোনমকে তসলিমার খোঁচা!

  মে ১২, ২০১৮     ২৩২     ১০:০৫ পূর্বাহ্ন     বিনোদন
--

বিনোদন ডেস্ক :  সোনমের বিয়েকে ঘিরে মশগুল ছিলেন সোশ্যাল মিডিয়া। বিয়ের অনুষ্ঠান থেকে বিয়ের রাতের অনুষ্ঠান সবই ছিল মিডিয়ার নজরে। এবার সেই সোশ্যাল মিডিয়ায় সোনমকে খোঁচা দিলেন তসলিমা নাসরিন।

বিয়ের পর সোনম নিজের নাম ‘সোনম কাপুর’-এর জায়গায় লিখতে শুরু করেন ‘সোনম কে আহুজা’। আনন্দ আহুজার সঙ্গে বিয়ের দিন সকালেই অনুষ্ঠানের সমাপ্তির পর নিজের পদবি পাল্টে ফেলেন সোনম।

আর এ নিয়েই এবার তসলিমা নাসরিনের খোঁচা খেলেন সোনম।

সোনমের বিরুদ্ধে তসলিমা নাসরিন টুইটারে প্রশ্ন তুলেছেন, কেন সোনম পরিবর্তন করলেন নিজের পদবি? কেন তার স্বামী আনন্দ আহুজা পরিবর্তন করেননি তার নিজের পদবি?

যদিও এ নিয়ে এখনো পর্যন্ত কোনও উত্তর আসেনি সোনমের পক্ষ থেকে।

বিয়ের আগে অনেক সাক্ষাৎকারে সোনম নারীদের প্রগতি নিয়ে কথা বলেন। সম্প্রতি তার ‘বীরে দি ওয়েডিং’ এর ট্রেলারেও নারীদের স্বাধীন মানসিকতা নিয়ে তাকে কথা বলতে দেখা গেছে।

উত্তরণবার্তা/এআর



 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৮০১৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৭৩৯

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৫৩০

পুরনো খবর