প্রদর্শনী ম্যাচে মেসিবিহীন আর্জেন্টিনা     ১০ বছর নিষিদ্ধ নাসির জামসেদ     ট্রফি ছোঁয়া হল না প্রমীলা ফুটবলারদের     বস্তিবাসীর পুনর্বাসনে শিগগিরই কাজ শুরু করবে সরকার : প্রধানমন্ত্রী     প্রস্তুত জাতীয় ঈদগাহ     আজ কমলাপুর ছেড়ে যাচ্ছে ৬৮ ট্রেন     কোরবানির পশুর হাট ঘিরে কঠোর ব্যবস্থা: র‌্যাব মহাপরিচালক     প্রধানমমন্ত্রীকে সরানোর এজেন্ডা নিয়েছে গণমাধ্যমের একটি পক্ষ: সেতুমন্ত্রী    

কালবৈশাখীর তাণ্ডবে নিহত ৮

  মে ১১, ২০১৮     ১৩৭     ৫:৩৩ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদকঃ নীলফামারীর ডিমলা, ডোমার ও জলঢাকা উপজেলায় কালবৈশাখীর তাণ্ডবে ৮ জন মারা গেছেন। আহত হয়েছেন কমপক্ষে ৪০ জন। এছাড়া ঝড়ে রাস্তাঘাটে গাছ ভেঙে পড়ায় বিদ্যুৎ ও যোগযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

নিহতরা হলেন-ডোমার উপজেলার ভোগডাবুড়ি গ্রামের গৃহবধূ খোদেজা বেগম (৪০), গোমনাতী গ্রামের আব্দুল গনি (৪০) কেকতিবাড়ী ইউনিয়নের আফিজার রহমান (৪০), খানপাড়া গ্রামের জমিরুল ইসলাম (১২), জলঢাকা উপজেলার পূর্ব শিমুলবাড়ি গ্রামের আশিকুর রহমান (২২), ধর্মপাল খুচিমাদা গ্রামের গৃহবধূ সুমাইয়া আক্তার (২৮) ও তার তিন মাসের শিশু কন্যা পরীমনি এবং ডিমলা উপজেলার নাউতারা ইউনিয়নের সাতজান গ্রামের জতিন্দ্রনাথ (৬৫)। ঝড়ে ফসল নষ্ট হয়ে যাওয়ায় তা দেখে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান জতিন্দ্রনাথ।

শুক্রবার দুপুরে নীলফামারীর জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম এসব তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার রাতে আধা ঘণ্টাব্যাপী এই ঝড়ে অসংখ্য ঘরবাড়ি, গাছপালা ও বিদ্যুতের খুটি উপড়ে পড়েছে।

শুক্রবার সকালে জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম জলঢাকা, ডেমার ও ডিমলা উপজেলার ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন এবং নিহতদের বাড়িতে গিয়ে খোঁজখবর নেন।
স্থানীয় কৃষি বিভাগ জানিয়েছে, ঝড়ে বোরো ধানের ব্যাপক ক্ষতি হয়েছে।

বিভিন্ন সড়কে ভেঙে পড়া বিশাল বিশাল গাছ সরানোর কাজ করছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

উত্তরণবার্তা.কম/দীন



যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৪৬৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪১০২

পুরনো খবর