মাইলফলকের ম্যাচে টাইগারদের প্রত্যাশিত জয়     আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা : স্বরাষ্ট্রমন্ত্রী     জাতীয় নির্বাচনকে সামনে রেখে শিগগিরই ছোট হবে মন্ত্রিসভা : ওবায়দুল কাদের     ২৩তম অধিবেশন ২৫ অক্টোবর পর্যন্ত চালানোর সিদ্ধান্ত     ১০ বছরে ডিএসসিসি ১৯৩.৭১ ও ডিএনসিসি ১৯৫.২৫ কিলোমিটার ফুটপাত নির্মাণ করেছে     আগামী বুধবার উদ্বোধন হবে বিশ্বের সর্ববৃহৎ বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট     খাশোগি হত্যা : ট্রাম্পের ভাবনায় অস্ত্রনীতি     ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা বাতিল চেয়ে রিট    

কালবৈশাখীর তাণ্ডবে নিহত ৮

  মে ১১, ২০১৮     ১৭৯     ৫:৩৩ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদকঃ নীলফামারীর ডিমলা, ডোমার ও জলঢাকা উপজেলায় কালবৈশাখীর তাণ্ডবে ৮ জন মারা গেছেন। আহত হয়েছেন কমপক্ষে ৪০ জন। এছাড়া ঝড়ে রাস্তাঘাটে গাছ ভেঙে পড়ায় বিদ্যুৎ ও যোগযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

নিহতরা হলেন-ডোমার উপজেলার ভোগডাবুড়ি গ্রামের গৃহবধূ খোদেজা বেগম (৪০), গোমনাতী গ্রামের আব্দুল গনি (৪০) কেকতিবাড়ী ইউনিয়নের আফিজার রহমান (৪০), খানপাড়া গ্রামের জমিরুল ইসলাম (১২), জলঢাকা উপজেলার পূর্ব শিমুলবাড়ি গ্রামের আশিকুর রহমান (২২), ধর্মপাল খুচিমাদা গ্রামের গৃহবধূ সুমাইয়া আক্তার (২৮) ও তার তিন মাসের শিশু কন্যা পরীমনি এবং ডিমলা উপজেলার নাউতারা ইউনিয়নের সাতজান গ্রামের জতিন্দ্রনাথ (৬৫)। ঝড়ে ফসল নষ্ট হয়ে যাওয়ায় তা দেখে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান জতিন্দ্রনাথ।

শুক্রবার দুপুরে নীলফামারীর জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম এসব তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার রাতে আধা ঘণ্টাব্যাপী এই ঝড়ে অসংখ্য ঘরবাড়ি, গাছপালা ও বিদ্যুতের খুটি উপড়ে পড়েছে।

শুক্রবার সকালে জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম জলঢাকা, ডেমার ও ডিমলা উপজেলার ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন এবং নিহতদের বাড়িতে গিয়ে খোঁজখবর নেন।
স্থানীয় কৃষি বিভাগ জানিয়েছে, ঝড়ে বোরো ধানের ব্যাপক ক্ষতি হয়েছে।

বিভিন্ন সড়কে ভেঙে পড়া বিশাল বিশাল গাছ সরানোর কাজ করছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

উত্তরণবার্তা.কম/দীন



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৫২

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৮০

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৯১

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২২৫৫

পুরনো খবর