আজ - রবিবার, ২৭ মে ২০১৮, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ০৫:২৩ পূর্বাহ্ন
সুযোগ পেলে নারী নিজের কর্মক্ষেত্র তৈরীর মাধ্যমে স্বাবলম্বী হতে পারে : ড. শিরীন শারমিন     স্বাস্থ্য সুরক্ষায় বিভিন্ন সিদ্ধান্তের মধ্যদিয়ে শেষ হলো বিশ্ব স্বাস্থ্য সম্মেলন     মাদক বিরোধী অভিযানের সমালোচনা করে বিএনপি মাদক ব্যবসায়ীদের উৎসাহিত করছে : হানিফ     এ সম্মান শুধু আমার নয়, সব বাঙালির : প্রধানমন্ত্রী শেখ হাসিনা     শেখ হাসিনাকে সম্মানসূচক ডিলিট প্রদান     আজ সম্মানসূচক ডিলিট পাচ্ছেন শেখ হাসিনা     বাংলাদেশ ভবন উভয় দেশের সাংস্কৃতিক বিনিময়ের প্রতীক : নরেন্দ্র মোদি     ভারতীয় বিনিয়োগকে বাংলাদেশ স্বাগত জানাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা    

নির্বাচন সময় মতো হবে, বিএনপি না আসলে নির্বাচন ঠেকে থাকবে না : কৃষিমন্ত্রী

  মে ১১, ২০১৮     ২৬     ১২:১৪ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : নির্বাচন সময় মতো হবে, যারা নির্বাচনে আসবে ভালো, না আসলে নির্বাচন ঠেকে থাকবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি। তিনি বৃহস্পতিবার দুপুরে নিজ নির্বচানী এলাকা নালিতাবাড়ী উপজেলা পরিষদ চত্বরের মুক্তমঞ্চে আয়োজিত এক সমাবেশে এ মন্তব্য করেন।
 
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিএনপি ইলেকশন করে না, মাছ খায় না মাছের ঝোল খায়। জাতীয় নির্বাচন করে না, পৌরসভা নির্বাচন করে। সেখানেও কিন্তু মার্কা থাকে নৌকা আর ধানের র্শীষ। তখন আর এটা নির্বাচন না। এই যে দ্বি-চারিতা, এটা মানুষ বুঝে। এ সময় তিনি জোর দিয়ে বলেন, নির্বাচন হবে ইনশাআল্লাহ।
 
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রায়কে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, আমরা শাস্তি দেইনি, শাস্তি দিয়েছে আদালত। বের হতে হলে আদালতের মাধ্যমেই বের হতে হবে।
 
খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, জেলখানার রেস্ট বোধ হয় আপনার প্রয়োজন। কেননা আপনি যখন আদালতে যান দুইজনে ধরে নামায়। কিন্তু আপনি যখন বঙ্গবন্ধু মেডিকেলে আসলেন তখন কারও সাহায্য ছাড়াই চমৎকার হেঁটে গেলেন।
 
শেরপুরের জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেনের সভাপতিত্বে পুলিশ সুপার রফিকুল হাসান গণি, নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান মুখলেছুর রহমান রিপন, ভাইস চেয়ারম্যান আছমত আরা আছমা, নির্বাহী কর্মকর্তা তরফদার সোহেল রহমান, আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন, সাধারণ সম্পাদক ফজলুল হক, পৌরমেয়র আবু বক্কর সিদ্দিকসহ বিভিন্ন স্কুল-মাদরাসার শিক্ষক-শিক্ষিকা ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 
অনুষ্ঠান শেষে তিনি নিজ নামে বরাদ্দকৃত টিআর-কাবিখা’র অর্থায়নে উপজেলার ৭৫টি সরকারী প্রাথমিক, ২৫টি বেসরকারী প্রাথমিক বিদ্যালয়, ৭টি নিম্ন মাধ্যমিক বিদ্যালয় এবং ৩২টি মাধ্যমিক বিদ্যালয় মিলে মোট ১৬১টি শিক্ষা প্রতিষ্ঠানে ৮৪০ জোড়া লোহার বেঞ্চ ও বিভিন্ন কমিউনিটি ক্লিনিকে ৫টি ডেলিভারি বেড বিতরণ করেন।
 
এর আগে সকালে তিনি নকলা উপজেলা পরিষদ মুক্তমঞ্চে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে লোহার বেঞ্চ ও কমিউনিটি ক্লিনিকে ডেলিভারি বেড প্রদান করেন।

উত্তরণবার্তা/এআর



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৭০

পুরাতুন খবর