আজ - রবিবার, ২০ মে ২০১৮, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ১০:০১ অপরাহ্ন
বিএনপি নির্বাচনে অংশ না নিলেও গণতন্ত্রের ধারাবাহিকতা বজায় থাকবে : সেতুমন্ত্রী     ২ জুন থেকে ট্রেনের অগ্রিম টিকিট     আগামী নির্বাচনে বড় বিজয়ে আত্মবিশ্বাসী আওয়ামী লীগ     বঙ্গোপসাগরে ৬৫ দিন মাছ ধরা নিষিদ্ধ     স্যাটেলাইট উৎক্ষেপণ করে নজির স্থাপন করেছে বাংলাদেশ: স্পিকার     বরিশালে ‘বন্ধুকযুদ্ধে’ ডাকাত নিহত     আন্তর্জাতিক একক ব্যবহার নিশ্চিত করা গেলে বাণিজ্য সহজীকরণের কাজ ত্বরান্বিত হবে : শেখ হাসিনা     একটি বাড়ি একটি খামার প্রকল্পে স্বাবলম্বী হচ্ছে গ্রামের হতদরিদ্র লাখো পরিবার    

সাকিবদের জয়ে বিফলে রিশবের সেঞ্চুরি

  মে ১১, ২০১৮     ২০     ১০:২৫ পূর্বাহ্ন     ক্রীড়া
--

ক্রীড়া  ডেস্ক :  সেরা দল হিসেবেই জয় পেল সাকিব আল হাসানদের সানরাইজার্স হায়দরাবাদ। ১৮৮ রানের চ্যালেঞ্জিং স্কোর তাড়া করতে নেম হেসে খেলেই নয় উইকেটের বড় জয় পেল হায়দরাবাদ।

এই জয়ে ১১ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষ থেকে আরও একধাপ শীর্ষে উঠে গেল কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন দলটি।

রিশব প্যান্টের ৬৩ বলে ১৫টি চার ও দৃষ্টিনন্দন ৭টি ছক্কার সাহায্যে গড়া ১২৮ রানের ইনিংসের ওপর ভর করে ১৮৭ রানের স্কোর গড়ে দিল্লি ডেয়ারডেভিলস।

টার্গেট তাড়া করতে নেমে নির্ধাতির ওভারের সাত বল বাকি থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যায় হায়দরাবাদ। দলের জয়ে ৫০ বলে চার ছক্কা এবং ৯টি চারের সাহায্যে ৯২ রান করে অপরাজিত থাকেন শেখর ধাওয়ান।

এছড়া অধিনায়ক কেন উইলিয়ামসনের ব্যাট থেকে আসে ৫৩ বলে ৮৩ রান।

বৃহস্পতিবার দিল্লির ফিরোজ শাহ কোটলায় টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় দিল্লি ডেয়ারডেভিলস।

ইনিংসের শুরুতে বোলিংয়ে এসেই দিল্লির জন্য মূর্তিমান আতংক হিসেবে আবির্ভূত হন সাকিব আল হাসান। ইনিংসের চতুর্থ ওভারে বোলিংয়ে এসেই পরপর দুই বলে দুই ওপেনারকে সাজঘরে পাঠান সাকিব।

সাকিবের প্রথম ওভারের পঞ্চম বলে শেখর ধাওয়ানের হাতে ক্যাচ তুলে বিদায় নেন পৃথ্বী শ। ঠিক পরের বলে কটবিহাইন্ড হয়ে সাজঘরে ফেরেন অন্য ওপেনার জেসন রয়।

প্রথম ওভারে মাত্র ৫ রানে দুই উইকেট শিকার করে হ্যাটট্রিকের সম্ভাবনা জাগান বিশ্বসেরা এ অলরাউন্ডার। কিন্তু সপ্তম ওভারের প্রথম বলে উইকেট নিতে ব্যর্থ হওয়া হ্যাটট্রিক বঞ্চিত হন সাকিব। নিজের দ্বিতীয় এ ওভারে ৫ রান দেন তিনি।

উত্তরণবার্তা/এআর



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৪৩

পুরাতুন খবর