সংসদ অধিবেশন শুরু     কৃষিতে বাংলাদেশ এখন বিশ্বে উদাহরণ : কৃষিমন্ত্রী     যে সরকারই আসুক ভারত-বাংলাদেশ সম্পর্ক সবসময় ভালো থাকবে : ড. গওহর রিজভী     শিক্ষাখাতে প্রয়োজনীয় অর্থবরাদ্দে সরকার বদ্ধপরিকর : শিক্ষামন্ত্রী     ঢাকাস্থ শ্রীলংকার দূতাবাসে শোক বইয়ে স্বাক্ষর করছেন পররাষ্ট্রমন্ত্রী     সিপিডি’র বক্তব্য অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য : তথ্যমন্ত্রী     জায়ানের পরিবারের প্রতি সান্ত্বনা জানাতে শেখ সেলিমের বাসায় প্রধানমন্ত্রী     জায়ানকে শেষবারের মতো দেখতে বনানীতে শেখ হাসিনা    

মে মাসে ত্রিদেশীয় সিরিজ

  মার্চ ২২, ২০১৯     ৬২     ৪:২৯ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপের আগে ত্রিদেশীয় সিরিজ খেলতে আয়ারল্যান্ডে যাবে বাংলাদেশ দল। আয়ারল্যান্ড ছাড়াও এই সিরিজের অপর দল হিসেবে খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ত্রিদেশীয় এই ওয়ানডে সিরিজের সূচি প্রকাশ হয়েছে। ডাবল রাউন্ড রবিন পদ্ধতিতে তিন দলের এই টুর্নামেন্ট শুরু হবে ৫ মে থেকে। ফাইনাল হবে ১৭ মে।
 
এই টুর্নামেন্ট দিয়েই ইংল্যান্ডে বিশ্বকাপের প্রস্তুতি সারবে বাংলাদেশ দল। ৩০ মে থেকে মাঠে গড়াবে বিশ্বকাপ। ২ জুন দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে বাংলাদেশ দল। সব ম্যাচ খেলা হবে ডাবলিনে। আইপিএলের কারণে এই টুর্নামেন্টে ক্রিস গেইল, এভিন লুইস, আন্দ্রে রাসেল, কার্লোস ব্রাফেট, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরানদের মতো ক্রিকেটারদের পাচ্ছে না ওয়েস্ট ইন্ডিজ। তবে সুযোগ যে একেবারেই নেই তা নয়। এসব ক্রিকেটারদের ফ্র্যাঞ্চাইজি দল প্লে অফে উঠতে ব্যর্থ হলে তখন হয়তো জাতীয় দলে ডাকা হতে পারে এসব ক্রিকেটারদের। ওয়েস্ট ইন্ডিজ অবশ্য বিশ্বকাপের আগে এই টুর্নামেন্টে নতুনদের পরখ করে নিতে চায়। বাংলাদেশ থেকে আইপিএলে খেলছেন শুধু সাকিব আল হাসান।
 
আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের সূচি
তারিখ ম্যাচ ভেন্যু
৫ মে, ২০১৯ আয়ারল্যান্ড–ওয়েস্ট ইন্ডিজ ক্লোনটার্ফ
৭ মে, ২০১৯ ওয়েস্ট ইন্ডিজ–বাংলাদেশ ক্লোনটার্ফ
৯ মে, ২০১৯ আয়ারল্যান্ড–বাংলাদেশ মালাহিদে
১১ মে, ২০১৯ আয়ারল্যান্ড–ওয়েস্ট ইন্ডিজ মালাহিদে
১৩ মে, ২০১৯ ওয়েস্ট ইন্ডিজ–বাংলাদেশ মালাহিদে
১৫ মে, ২০১৯ আয়ারল্যান্ড–বাংলাদেশ ক্লোনটার্ফ
১৭ মে, ২০১৯ ফাইনাল মালাহিদে
উত্তরণবার্তা/আসো



সংসদ অধিবেশন শুরু

  এপ্রিল ২৪, ২০১৯

বিশ্বের শীর্ষ ১০ ধনী ক্রিকেটার

  এপ্রিল ২৪, ২০১৯     ৯৪৯

যেসব পানীয় কমাবে ওজন

  এপ্রিল ১৬, ২০১৯     ৫৬৯

ধোনি কাণ্ডে যা বললেন সৌরভ

  এপ্রিল ১৩, ২০১৯     ৫৩৭

‘রাফিরে, আমার মা রে...’

  এপ্রিল ১১, ২০১৯     ৪১৪

নতুন মনুষ্য প্রজাতির সন্ধান!

  এপ্রিল ১৩, ২০১৯     ৩০৬

পুরনো খবর