পাসপোর্ট বহির্বিশ্বে একটি দেশ ও জাতির মর্যাদা নির্দেশক : রাষ্ট্রপতি     ই-পাসেপোর্ট সংযোজিত হলে সেবা আন্তর্জাতিক মানসম্পন্ন হবে : প্রধানমন্ত্রী     ই-পাসপোর্ট কার্যক্রমের উদ্বোধন আগামীকাল     সিটি নির্বাচনী প্রচারণায় বিএনপি অধিক সুবিধা ভোগ করছে : তথ্যমন্ত্রী     ইভিএম হচ্ছে নির্বাচনে ভোট দেয়ার আধুনিক পদ্ধতি : তাপস     দশ বছরে প্রবাসীরা ১৫৩.১৩ বিলিয়ন মার্কিন ডলার দেশে পাঠিয়েছেন : প্রবাসী কল্যাণ মন্ত্রী     পোশাক শিল্পে ২৫ লাখ ৭৪ হাজার ৪৯৮ জন শ্রমিক কাজ করছে : মন্নুজান সুফিয়ান     ফ্লু ভাইরাস, শাহজালালে চীন থেকে আসা যাত্রীদের স্বাস্থ্য পরীক্ষা    

রাজিবপুরে প্রায় ৪শটি বিদ্যুৎমিটার উদ্বোধন করেন মাননীয় গন শিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি

  মার্চ ২১, ২০১৯     ১৩৬     ৭:২৪ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : গতকাল কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলাধাীন মহনগঞ্জ ইউনিয়নের বিচ্ছিন্ন এলাকায় চারশত বিদ্যুৎ এর মিটার. উদ্বোধন করেছেন মাননীয় প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি। এতে ঐ এলাকার তিনটি গ্রামের. প্রায় ৪ শত মিটার বিদ্যুতের নতুন সংযোগ পেয়েছেন তারা। এতে করে ঐসব এলাকার বিচ্ছিন্ন নদী ভাঙ্গা জনগোষ্ঠীরা নতুন বিদ্যুৎ পেয়ে. আলোকিত হতে পেরেছেন বলে এলাকাবাসীরা.। আনন্দের সঙ্গে  জানান  এতদিন আমরা অন্ধকারে ছিলাম আজ আমাদের এলাকা আলোয় আলোকিত হয়েছে আমরা সবাই খুবই খুশী।

ওই এলাকায় নুতন বিদ্যুৎ যে আনন্দ পেয়েছেন এলাকাবাসী সেবিষয় জানতে চাইলে মাননীয় প্রতিমন্ত্রী .জাকির হোসেন বলেন একটি বাড়ীও বাকি থাগবেনা ইনশাআল্লাহ সবাই পাবেন একটু সময় লাগবে। মহনগঞ্জ ইউনিয়ন এর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন আওয়ামী লীগ সরকার আমলে আজ বিদ্যুৎ প্রতিটি ঘরে ঘরে আলো জ্বলবে বিদ্যুৎের সমস্যা সমাধানের জন্য সরকার যতেষ্ঠ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

উত্তরণবার্তা/মাজহারুল/দীন



শেষ বলের নাটকে জিতল বাংলাদেশ

  জানুয়ারী ২১, ২০২০     ১৫৫

আজ শুরু হতে পারে আবারো শৈত্যপ্রবাহ

  জানুয়ারী ২১, ২০২০     ৬৬

৩২৯ কারিগরি প্রতিষ্ঠান করবে সরকার

  জানুয়ারী ২১, ২০২০     ১৮

পুরনো খবর