করোনা কেড়ে নিল আরও ২১ প্রাণ, আক্রান্ত ১১৬৬     শিশুদের জন্য মাস্ক বিপজ্জনক বললেন চিকিৎসকরা     আনোয়ারা রাব্বীর মৃত্যুতে স্পিকারের শোক     ‘আম্ফানে’ ক্ষতিগ্রস্তদের ১১ লাখ ইউরো দেবে ইইউ     ডেপুটি স্পিকারের স্ত্রী মারা গেছেন     মক্কা বাদে সব শহরের লকডাউন তুলে নেয়ার ঘোষণা     করোনায় যুক্তরাষ্ট্রে মৃত্যু ছাড়ালো ৯৮ হাজার     করোনা জয় শেষে আবার মিলিত হওয়ার আশা আইনমন্ত্রীর    

রাজিবপুরে প্রায় ৪শটি বিদ্যুৎমিটার উদ্বোধন করেন মাননীয় গন শিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি

  মার্চ ২১, ২০১৯     ১৫৮     ৭:২৪ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : গতকাল কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলাধাীন মহনগঞ্জ ইউনিয়নের বিচ্ছিন্ন এলাকায় চারশত বিদ্যুৎ এর মিটার. উদ্বোধন করেছেন মাননীয় প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি। এতে ঐ এলাকার তিনটি গ্রামের. প্রায় ৪ শত মিটার বিদ্যুতের নতুন সংযোগ পেয়েছেন তারা। এতে করে ঐসব এলাকার বিচ্ছিন্ন নদী ভাঙ্গা জনগোষ্ঠীরা নতুন বিদ্যুৎ পেয়ে. আলোকিত হতে পেরেছেন বলে এলাকাবাসীরা.। আনন্দের সঙ্গে  জানান  এতদিন আমরা অন্ধকারে ছিলাম আজ আমাদের এলাকা আলোয় আলোকিত হয়েছে আমরা সবাই খুবই খুশী।

ওই এলাকায় নুতন বিদ্যুৎ যে আনন্দ পেয়েছেন এলাকাবাসী সেবিষয় জানতে চাইলে মাননীয় প্রতিমন্ত্রী .জাকির হোসেন বলেন একটি বাড়ীও বাকি থাগবেনা ইনশাআল্লাহ সবাই পাবেন একটু সময় লাগবে। মহনগঞ্জ ইউনিয়ন এর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন আওয়ামী লীগ সরকার আমলে আজ বিদ্যুৎ প্রতিটি ঘরে ঘরে আলো জ্বলবে বিদ্যুৎের সমস্যা সমাধানের জন্য সরকার যতেষ্ঠ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

উত্তরণবার্তা/মাজহারুল/দীন



পুরনো খবর