রোহিঙ্গাদের ফেরত পাঠাতে শক্ত অবস্থানে যাবে বাংলাদেশ     ডেঙ্গু নিয়ন্ত্রণে অবদান রাখায় এলজিআরডি মন্ত্রীকে সম্মাননা     কিছু এনজিও রোহিঙ্গাদের ফিরে না যেতে উস্কানি দিচ্ছে : তথ্যমন্ত্রী     বঙ্গবন্ধু অ্যাভিয়েশন বিশ্ববিদ্যালয় হলে নতুন দিগন্তের সূচনা হবে     বঙ্গবন্ধু হত্যারহস্য উন্মোচনে কমিশন গঠনের দাবি     জন্মাষ্টমী ঘিরে রাজধানীতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা     শুভ জন্মাষ্টমী আজ     রোহিঙ্গা সংকট নিয়ে নিরাপত্তা পরিষদে আলোচনা আজ    

রাজিবপুরে প্রায় ৪শটি বিদ্যুৎমিটার উদ্বোধন করেন মাননীয় গন শিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি

  মার্চ ২১, ২০১৯     ৯৩     ৭:২৪ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : গতকাল কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলাধাীন মহনগঞ্জ ইউনিয়নের বিচ্ছিন্ন এলাকায় চারশত বিদ্যুৎ এর মিটার. উদ্বোধন করেছেন মাননীয় প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি। এতে ঐ এলাকার তিনটি গ্রামের. প্রায় ৪ শত মিটার বিদ্যুতের নতুন সংযোগ পেয়েছেন তারা। এতে করে ঐসব এলাকার বিচ্ছিন্ন নদী ভাঙ্গা জনগোষ্ঠীরা নতুন বিদ্যুৎ পেয়ে. আলোকিত হতে পেরেছেন বলে এলাকাবাসীরা.। আনন্দের সঙ্গে  জানান  এতদিন আমরা অন্ধকারে ছিলাম আজ আমাদের এলাকা আলোয় আলোকিত হয়েছে আমরা সবাই খুবই খুশী।

ওই এলাকায় নুতন বিদ্যুৎ যে আনন্দ পেয়েছেন এলাকাবাসী সেবিষয় জানতে চাইলে মাননীয় প্রতিমন্ত্রী .জাকির হোসেন বলেন একটি বাড়ীও বাকি থাগবেনা ইনশাআল্লাহ সবাই পাবেন একটু সময় লাগবে। মহনগঞ্জ ইউনিয়ন এর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন আওয়ামী লীগ সরকার আমলে আজ বিদ্যুৎ প্রতিটি ঘরে ঘরে আলো জ্বলবে বিদ্যুৎের সমস্যা সমাধানের জন্য সরকার যতেষ্ঠ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

উত্তরণবার্তা/মাজহারুল/দীন



ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২০৭৬

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৪৭৯

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৪০৫

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৪

পুরনো খবর