মেট্রোরেলে আরামদায়ক যাতায়াতে যানজটের কষ্টটা সহ্য করুণ : প্রধানমন্ত্রী     ভারতে নতুন মন্ত্রিসভা নিয়ে জল্পনা     চালু হলো বিরতিহীন ট্রেন ‘পঞ্চগড় এক্সপ্রেস’     দ্বিতীয় মেঘনা, গোমতী সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী     বসলো ১৩ তম স্প্যান, দৃশ্যমান পদ্মাসেতুর ১৯৫০ মিটার     নজরুলজয়ন্তী আজ     প্রধানমন্ত্রী ২য় মেঘনা-গোমতী সেতু উদ্বোধন করবেন আজ     ঢাকা-পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন সকালে    

অবশেষে মুক্তি পেলো বহু প্রতিক্ষিত ‘‌কলঙ্ক’এ‌র টিজার

  মার্চ ১৪, ২০১৯     ৩৯     ১১:৪৭ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন  ডেস্ক  : বেশ কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে নতুন হিন্দি ছবি ‘‌কলঙ্ক’‌এর নানা ছবি। এই ছবিকে নিজের ড্রিম প্রোজেক্ট বলে একাধিকবার সোশ্যাল মিডিয়ায় উল্লেখ করেছেন করণ জোহর।

গত তিনদিন ধরে টানা নতুন ছবির নানা মূহুর্তে ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন তিনি। তারপর থেকে বিনোদন দুনিয়া যেন তাকিয়েছিল ছবির টিজারের জন্য। মঙ্গলবার শুভক্ষণে মুক্তি পেল ছবির টিজার। অনেকটা স্বপ্নের মতো বোনা হয়েছে সেট।

খরচে যে কোনো কমতি রাখেননি করণ সেটা টিজার দেখেই বোঝা গেছে। আলিয়া–বরুণের জুটিকে আবারো দেখার সুযোগ করে দিয়েছে ‘‌কলঙ্ক’‌। তার থেকেও বড় চমক সঞ্জয় দত্ত–মাধুরী দিক্ষিত। দীর্ঘ কয়েক বছর পরে আবার একসঙ্গে দেখা যাবে বলিউডের এই হিট জুটিকে।

শেষ কয়েকবছর ধরে তেমন কোনো হিট ছবি দিতে পারেননি করণ জোহর। পরিচালক হিসাবে একের পর ছবি ব্যর্থ হয়েছে তার। নতুন দের সুযোগ দিয়েছেন ঠিকই, কিন্তু মারকাটারি হিট হিট ছবি তার থেকে পাননি ভারতীয় দর্শকরা। দেখার, এত সম্ভবনা তৈরি করার পর করণের নতুন ছবি বক্স অফিস মাতাতে পারে কি না।

উত্তরণবার্তা/এআর



মানুষের সমান বোয়াল মাছ

  মে ১৯, ২০১৯     ৫২৬

মাত্র ৫ দিনে ওজন কমাবে আলু

  মে ১৮, ২০১৯     ৩১৪

পুরনো খবর