বিএনপি সবসময় বঙ্গবন্ধুর হত্যার বিচারে বিরোধিতা করেছে : ওবায়দুল কাদের     জাতির জনকের প্র‌তিকৃতিতে আ.লীগসহ সর্বস্ত‌রের মানু‌ষের শ্রদ্ধা     বঙ্গবন্ধু হয়ে উঠেছিলেন বিশ্বের নির্যাতিত মানুষের মুক্তিসংগ্রামের নেতা     জাতীয় শোক দিবসে ভিডিও বার্তায় মার্কিন দূতাবাসের শ্রদ্ধা     পলাতক পাঁচ খুনি কে কোথায়     বঙ্গবন্ধুর পাঁচ খুনিকে দেশে আনার প্রচেষ্টা জোরদার করা হয়েছে : ওবায়দুল কাদের     স্বল্প মেয়াদের মধ্যেই বঙ্গবন্ধু ১৩১ গুরুত্বপূর্ণ আইন প্রণয়ন করেছিলেন     সম্ভ্রান্ত পরিবারে ধর্মীয় আবহে বেড়ে ওঠেন বঙ্গবন্ধু    

প্রকাশ পেলো তিশা-সুমনের ‘কুয়াশা’র গান

  মার্চ ১৪, ২০১৯     ২২৯     ১২:০১ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘কুয়াশা’ ওয়েব সিরিজের একটি গানে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন দিলশাদ নাহার কণা ও মাহতিম সাকিব। এর মধ্য দিয়ে এই দুই শিল্পী প্রথমবার একসঙ্গে গান করলেন।

‘কিছু মুখ চেনা চেনা লাগে’ শিরোনামের গানটির কথা জনি হকের। সুর-সঙ্গীতায়োজন করেন নাভেদ পারভেজ। বুধবার গানটি ইউটিউবে প্রকাশ পেয়েছে। গানটির সঙ্গে পর্দায় অভিনয় করেছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও অভিনেতা এবিএম সুমন। ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম।

এ প্রসঙ্গে কণা বলেন, মাহতিম শাকিবের গায়কী আমার ভালো লাগে। রেকর্ডিংয়ের আগে জানতাম না এটি ওর প্রথম ডুয়েট। সেই হিসেবে শ্রোতাদের জন্য এই গান অন্যরকম লাগবে বলে আমার বিশ্বাস।

অপরাধ বিষয়ক গল্প নিয়ে ‘কুয়াশা’ ওয়েব সিরিজটি নির্মিত হয়েছে। এতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও এবিএম সুমন।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের গল্প নিয়ে ‘কুয়াশা’র চিত্রনাট্য সাজিয়েছেন মারুফ রেহমান। এটি প্রযোজনা করছে ইনোভেটর সল্যুশনস। এ বছরেই সিনেস্পট অরিজিনালসে মুক্তি পাবে ওয়েব সিরিজটি।

উত্তরণবার্তা/এআর



 



পলাতক পাঁচ খুনি কে কোথায়

  আগস্ট ১৫, ২০২০     ২৫

পুরনো খবর