২১ আগস্টের মাস্টারমাইন্ডদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতে আপিল করা হবে     আইভি রহমানের সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা     গ্রেনেড হামলার মূলপরিকল্পনাকারীরা সর্বোচ্চ শাস্তি পাবে : সেতুমন্ত্রী     আইভী রহমানের ১৫তম মৃত্যুবার্ষিকী আজ     সারাদেশে আনন্দোৎসবে জন্মাষ্টমী উদযাপিত     মোজাফফর আহমদের প্রতি শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী     রোহিঙ্গাদের ফেরত পাঠাতে শক্ত অবস্থানে যাবে বাংলাদেশ     ডেঙ্গু নিয়ন্ত্রণে অবদান রাখায় এলজিআরডি মন্ত্রীকে সম্মাননা    

প্রকাশ পেলো তিশা-সুমনের ‘কুয়াশা’র গান

  মার্চ ১৪, ২০১৯     ৮৯     ১২:০১ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘কুয়াশা’ ওয়েব সিরিজের একটি গানে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন দিলশাদ নাহার কণা ও মাহতিম সাকিব। এর মধ্য দিয়ে এই দুই শিল্পী প্রথমবার একসঙ্গে গান করলেন।

‘কিছু মুখ চেনা চেনা লাগে’ শিরোনামের গানটির কথা জনি হকের। সুর-সঙ্গীতায়োজন করেন নাভেদ পারভেজ। বুধবার গানটি ইউটিউবে প্রকাশ পেয়েছে। গানটির সঙ্গে পর্দায় অভিনয় করেছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও অভিনেতা এবিএম সুমন। ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম।

এ প্রসঙ্গে কণা বলেন, মাহতিম শাকিবের গায়কী আমার ভালো লাগে। রেকর্ডিংয়ের আগে জানতাম না এটি ওর প্রথম ডুয়েট। সেই হিসেবে শ্রোতাদের জন্য এই গান অন্যরকম লাগবে বলে আমার বিশ্বাস।

অপরাধ বিষয়ক গল্প নিয়ে ‘কুয়াশা’ ওয়েব সিরিজটি নির্মিত হয়েছে। এতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও এবিএম সুমন।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের গল্প নিয়ে ‘কুয়াশা’র চিত্রনাট্য সাজিয়েছেন মারুফ রেহমান। এটি প্রযোজনা করছে ইনোভেটর সল্যুশনস। এ বছরেই সিনেস্পট অরিজিনালসে মুক্তি পাবে ওয়েব সিরিজটি।

উত্তরণবার্তা/এআর



 



টঙ্গীর কারখানায় আগুন

  আগস্ট ২৪, ২০১৯

ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২২৮২

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৬৪৬

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৫৩২

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৪

পুরনো খবর