চীন থেকে আরো জাহাজ আনছে নৌ মন্ত্রণালয়     কাটার ফিজি-শিমু জীবনইনিংসে বন্দি     মধ্যএপ্রিলে দেশে ফিরছেন ওবায়দুল কাদের     ৯ নম্বর স্প্যান দৃশ্যমান পদ্মা সেতুতে     বাড়ানো হলো হজযাত্রীদের নিবন্ধনের সময়     রোহিঙ্গাদের প্রত্যাবাসনে চীন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে     বাইপাস সার্জারি শেষে ভাল আছেন ওবায়দুল কাদের     ধানের উৎপাদন বৃদ্ধিতে ইরি ও ব্রি’র মধ্যে সহযোগিতা জোরদারের আহ্বান প্রধানমন্ত্রীর    

স্কুলছাত্রী মুন্নী হত্যা, খুনি ইয়াহিয়ার মৃত্যুদণ্ড

  মার্চ ১৪, ২০১৯     ২৫     ১১:৩৭ পূর্বাহ্ন     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : সুনামগঞ্জের দিরাই উপজেলার স্কুলছাত্রী হুমায়রা আক্তার মুন্নী খুনের মামলার একমাত্র আসামি ইয়াহিয়া সর্দারকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছে আদালত। বুধবার সাড়ে ১২টার দিকে এ দণ্ডাদেশ ঘোষণা করেন সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ মো. ওয়াহিদুজ্জামান শিকদার।    

দণ্ডপ্রাপ্ত ইয়াহিয়া সর্দার দিরাই উপজেলার সাকিতপুর গ্রামের জামাল মিয়ার ছেলে। আদালত সূত্রে জানা যায়, দিরাই পৌর শহরের মাদানী মহল্লায় প্রবাসী হিফজুর রহমানের মেয়ে স্কুলছাত্রী হুমায়রা আক্তার মুন্নীকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয় ইয়াহিয়া সর্দার। এতে ক্ষুব্দ হয়ে সে ২০১৭ সালের ১৬ ডিসেম্ভর রাতে মুন্নীকে বুকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে ইয়াহিয়া।

এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় স্কুলছাত্রীর মুন্নীর। এ ঘটনার দু’দিন পর নিহতের মা রাহেলা বেগম বাদী হয়ে ইয়াহহিয়াসহ দুইজনকে আসামি করে দিরাই থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে শুধু ইয়াহিয়াকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেয় পুলিশ।

দীর্ঘদিন শুনানি শেষে আদালত আলোচিত এই হত্যা মামলায় রায় দেন। রায়ে বখাটে ইয়াহিয়া সর্দারকে মৃত্যুদণ্ড প্রদান করেন আদালত। ঘাতক ইয়াহিয়া বর্তমানে কারাগারে আটক রয়েছে।

সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর খায়রুল কবির রুমেন রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

উত্তরণবার্তা/এআর



 



সন্তানই আমার সবকিছু হবে

  মার্চ ১৯, ২০১৯     ১৬০

পুরনো খবর