চীন থেকে আরো জাহাজ আনছে নৌ মন্ত্রণালয়     কাটার ফিজি-শিমু জীবনইনিংসে বন্দি     মধ্যএপ্রিলে দেশে ফিরছেন ওবায়দুল কাদের     ৯ নম্বর স্প্যান দৃশ্যমান পদ্মা সেতুতে     বাড়ানো হলো হজযাত্রীদের নিবন্ধনের সময়     রোহিঙ্গাদের প্রত্যাবাসনে চীন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে     বাইপাস সার্জারি শেষে ভাল আছেন ওবায়দুল কাদের     ধানের উৎপাদন বৃদ্ধিতে ইরি ও ব্রি’র মধ্যে সহযোগিতা জোরদারের আহ্বান প্রধানমন্ত্রীর    

নির্বাচনে লড়বেন না প্রিয়াংকা

  মার্চ ১৪, ২০১৯     ৫৫     ১১:২৫ পূর্বাহ্ন     বিদেশ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ভারতে আসন্ন লোকসভা নির্বাচনে প্রিয়াংকা গান্ধী প্রতিদ্বন্দ্বিতা করবেন না বলে জানা গেছে।

বরং কংগ্রেসের সাধারণ সম্পাদক হিসেবে ভোটের মাঠে দলীয় প্রচারে মনযোগ দেবেন তিনি। কংগ্রেস সভাপতি ও ভাই রাহুল গান্ধীর পাশে থেকে দলকে জেতাতে ভূমিকা রাখবেন। নাম প্রকাশে অনিচ্ছুক সূত্রের বরাত দিয়ে বুধবার এনডিটিভি এ খবর জানিয়েছে।

খবরে বলা হয়, ভোটের প্রচারে মনোযোগী হতে এবং দলের নতুন সাধারণ সম্পাদক হিসেবে নিজের দায়িত্ব বুঝে নিতে তিনি এবারের নির্বাচনে অংশ নেবেন না।

সূত্র বলছে, তিনি ভোটের প্রচারে সক্রিয় ভূমিকা পালন করবেন এবং তার মা সোনিয়া গান্ধী ও ভাই রাহুলকে সাহায্য করবেন। একই সঙ্গে তিনি কংগ্রেসের অন্যান্য প্রার্থীকেও সাহায্য করবেন।

উত্তরপ্রদেশের রায়েবারেলি ও আমেথি সংসদীয় আসন দুটি গান্ধী পরিবারের দুর্গ।

আমেথি থেকে রাহুল ও রায়েবারেলি থেকে সোনিয়া গতবার নির্বাচন করেছিলেন। আগেই গুঞ্জন ছিল, মায়ের আসন থেকেই লড়বেন প্রিয়াংকা।

আগামী মাস থেকে ভারতে নির্বাচনের ভোট গ্রহণ শুরু হবে। দেশজুড়ে ৭ দফায় ভোট গ্রহণ শুরু হবে ১১ এপ্রিল।
এরপর ১৮ এপ্রিল, ২৩ এপ্রিল, ২৯ এপ্রিল, ৬ মে, ১২ মে এবং সবশেষে ১৯ মে ভোট হবে। ২৩ মে ভোটগণনা করা হবে।

উত্তরণবার্তা/এআর



 



সন্তানই আমার সবকিছু হবে

  মার্চ ১৯, ২০১৯     ১৬০

পুরনো খবর