মেট্রোরেলে আরামদায়ক যাতায়াতে যানজটের কষ্টটা সহ্য করুণ : প্রধানমন্ত্রী     ভারতে নতুন মন্ত্রিসভা নিয়ে জল্পনা     চালু হলো বিরতিহীন ট্রেন ‘পঞ্চগড় এক্সপ্রেস’     দ্বিতীয় মেঘনা, গোমতী সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী     বসলো ১৩ তম স্প্যান, দৃশ্যমান পদ্মাসেতুর ১৯৫০ মিটার     নজরুলজয়ন্তী আজ     প্রধানমন্ত্রী ২য় মেঘনা-গোমতী সেতু উদ্বোধন করবেন আজ     ঢাকা-পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন সকালে    

নির্বাচনে লড়বেন না প্রিয়াংকা

  মার্চ ১৪, ২০১৯     ৭৭     ১১:২৫ পূর্বাহ্ন     বিদেশ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ভারতে আসন্ন লোকসভা নির্বাচনে প্রিয়াংকা গান্ধী প্রতিদ্বন্দ্বিতা করবেন না বলে জানা গেছে।

বরং কংগ্রেসের সাধারণ সম্পাদক হিসেবে ভোটের মাঠে দলীয় প্রচারে মনযোগ দেবেন তিনি। কংগ্রেস সভাপতি ও ভাই রাহুল গান্ধীর পাশে থেকে দলকে জেতাতে ভূমিকা রাখবেন। নাম প্রকাশে অনিচ্ছুক সূত্রের বরাত দিয়ে বুধবার এনডিটিভি এ খবর জানিয়েছে।

খবরে বলা হয়, ভোটের প্রচারে মনোযোগী হতে এবং দলের নতুন সাধারণ সম্পাদক হিসেবে নিজের দায়িত্ব বুঝে নিতে তিনি এবারের নির্বাচনে অংশ নেবেন না।

সূত্র বলছে, তিনি ভোটের প্রচারে সক্রিয় ভূমিকা পালন করবেন এবং তার মা সোনিয়া গান্ধী ও ভাই রাহুলকে সাহায্য করবেন। একই সঙ্গে তিনি কংগ্রেসের অন্যান্য প্রার্থীকেও সাহায্য করবেন।

উত্তরপ্রদেশের রায়েবারেলি ও আমেথি সংসদীয় আসন দুটি গান্ধী পরিবারের দুর্গ।

আমেথি থেকে রাহুল ও রায়েবারেলি থেকে সোনিয়া গতবার নির্বাচন করেছিলেন। আগেই গুঞ্জন ছিল, মায়ের আসন থেকেই লড়বেন প্রিয়াংকা।

আগামী মাস থেকে ভারতে নির্বাচনের ভোট গ্রহণ শুরু হবে। দেশজুড়ে ৭ দফায় ভোট গ্রহণ শুরু হবে ১১ এপ্রিল।
এরপর ১৮ এপ্রিল, ২৩ এপ্রিল, ২৯ এপ্রিল, ৬ মে, ১২ মে এবং সবশেষে ১৯ মে ভোট হবে। ২৩ মে ভোটগণনা করা হবে।

উত্তরণবার্তা/এআর



 



মানুষের সমান বোয়াল মাছ

  মে ১৯, ২০১৯     ৫২৬

মাত্র ৫ দিনে ওজন কমাবে আলু

  মে ১৮, ২০১৯     ৩১৪

পুরনো খবর