আজ শুরু বাংলাদেশের বিশ্বকাপ অভিযান     আজ দেশে ফিরছেন রাষ্ট্রপতি     ঈদকে সামনে রেখে প্রস্তুত কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুট     মেট্রোরেলে আরামদায়ক যাতায়াতে যানজটের কষ্টটা সহ্য করুণ : প্রধানমন্ত্রী     ভারতে নতুন মন্ত্রিসভা নিয়ে জল্পনা     চালু হলো বিরতিহীন ট্রেন ‘পঞ্চগড় এক্সপ্রেস’     দ্বিতীয় মেঘনা, গোমতী সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী     বসলো ১৩ তম স্প্যান, দৃশ্যমান পদ্মাসেতুর ১৯৫০ মিটার    

প্রিয়াঙ্কা পেলেন কোটি টাকার গাড়ি

  মার্চ ১৩, ২০১৯     ৩২     ১:২৫ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : কয়েকদিন আগে প্রকাশিত হয়েছে জোনাস ব্রাদার্সের মিউজিক ভিডিও ‘সাকার’। দর্শক-শ্রোতাদের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছে এটি। সম্ভবত সেই খুশিতে স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে একটি গাড়ি উপহার দিলেন নিক জোনাস।

আজ বুধবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এতে দেখা যায় একটি কালো মার্সিডিজ মেব্যাচ গাড়ির সামনে দাঁড়িয়ে প্রিয়াঙ্কা ও নিক। নিকের হাতে শ্যাম্পেইনের বোতল, অন্যদিকে নিজের পোষা কুকুর কোলে প্রিয়াঙ্কা। ক্যাপশনে এ অভিনেত্রী লিখেছেন, ‘যখন স্বামী নাম্বার ওয়ান হয়, তখন স্ত্রী মেব্যাচ উপহার পায়। এক্সট্রা চোপড়া জোনাসের সঙ্গে সবাইকে পরিচয় করিয়ে দিচ্ছি। আমি তোমাকে ভালোবাসি। নিক জোনাস, সবচেয়ে সেরা স্বামী।’

জানা গেছে, মার্সিডিজ মেব্যাচ এস৬৫০ মডেলের এই গাড়ির বর্তমান বাজার মূল্য ১ লাখ ৯৯ হাজার মার্কিন ডলার, যা বাংলাদেশি টাকায় ১ কোটি ৬৭ লাখের বেশি। আর নিক যদি এটিতে নিজের পছন্দ মতো কিছু সংযুক্ত করতে নেন তাহলে মূল্য আরো বেশি।

গত ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। ‘সাকার’ গানটির মাধ্যমে প্রথমবার মিউজিক ভিডিওতে একসঙ্গে হাজির হন তারা। এছাড়া দীর্ঘ ছয় বছর পর একসঙ্গে এই মিউজিক ভিডিও নিয়ে এসেছে ‘জোনাস ব্রাদার্স’। প্রিয়াঙ্কা-নিক ছাড়াও জোনাস ব্রাদার্সের অপর দুই সদস্য কেভিন ও জো জোনাসের সঙ্গে তাদের দুজনের সঙ্গী ড্যানিয়েলে জোনাস ও সোফি টার্নারকেও ভিডিওটিতে দেখা গেছে।  

উত্তরণবার্তা/এআর



মানুষের সমান বোয়াল মাছ

  মে ১৯, ২০১৯     ৫২৬

মাত্র ৫ দিনে ওজন কমাবে আলু

  মে ১৮, ২০১৯     ৩১৫

পুরনো খবর