চীন থেকে আরো জাহাজ আনছে নৌ মন্ত্রণালয়     কাটার ফিজি-শিমু জীবনইনিংসে বন্দি     মধ্যএপ্রিলে দেশে ফিরছেন ওবায়দুল কাদের     ৯ নম্বর স্প্যান দৃশ্যমান পদ্মা সেতুতে     বাড়ানো হলো হজযাত্রীদের নিবন্ধনের সময়     রোহিঙ্গাদের প্রত্যাবাসনে চীন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে     বাইপাস সার্জারি শেষে ভাল আছেন ওবায়দুল কাদের     ধানের উৎপাদন বৃদ্ধিতে ইরি ও ব্রি’র মধ্যে সহযোগিতা জোরদারের আহ্বান প্রধানমন্ত্রীর    

রুনা লায়লার সুরে কণ্ঠ দিলেন মেয়ে

  মার্চ ১৩, ২০১৯     ২০     ১২:০৪ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা   বিনোদন ডেস্ক : উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লার সুর করা গানে কণ্ঠ দিয়েছেন তার মেয়ে তানি লায়লা। ১৪ বছর পর নতুন গানে কণ্ঠ দিলেন তিনি।

‘আমি কেন তোমারই হয়ে গেছি’- এ শিরোনামের গানটি লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার। আর গানটির সংগীতায়োজন করেছেন রাজা কাশেফ।

রোববার যুক্তরাজ্যে গানটির রেকর্ড সম্পন্ন হয়েছে বলে নিশ্চিত করেছেন গানটির প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন।

মেয়ের সঙ্গে গান রেকর্ডের মুহূর্তটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে রুনা লায়লা লিখেছেন, ১৪ বছর পর তানি লন্ডনে তার প্রথম গান গাইল আমার সুরে ও রাজা কাশেফের সংগীতায়োজনে।

অন্যদিকে সংগীত পরিচালক রাজা কাশেফও উচ্ছ্বসিত গানটির সঙ্গে যুক্ত হতে পেরে। তিনি লিখেছেন, 'সুরেলা স্টুডিওতে রুনা লায়লাকে পেলাম। আমাকে গানটির সংগীত পরিচালনায় যুক্ত করে যে সম্মান তিনি দিলেন তার জন্য অশেষ ধন্যবাদ।'

গানটির প্রযোজক ধ্রুব গুহ এ প্রসঙ্গে বলেন, আমরা খুবই সম্মানিত বোধ করছি রুনা লায়লার মতো শিল্পী তার নতুন গানগুলোর জন্য ধ্রুব মিউজিক স্টেশনকে বেছে নিয়েছেন। গানটির রেকর্ড সম্পন্ন হয়েছে। এটি হাতে আসার পর যথাযথ ভিডিও নির্মাণ করেই শ্রোতাদের সামনে গানটি উপস্থাপন করব।

উত্তরণবার্তা/এআর



সন্তানই আমার সবকিছু হবে

  মার্চ ১৯, ২০১৯     ১৬০

পুরনো খবর