আজ - রবিবার, ২০ মে ২০১৮, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ১০:০২ অপরাহ্ন
বিএনপি নির্বাচনে অংশ না নিলেও গণতন্ত্রের ধারাবাহিকতা বজায় থাকবে : সেতুমন্ত্রী     ২ জুন থেকে ট্রেনের অগ্রিম টিকিট     আগামী নির্বাচনে বড় বিজয়ে আত্মবিশ্বাসী আওয়ামী লীগ     বঙ্গোপসাগরে ৬৫ দিন মাছ ধরা নিষিদ্ধ     স্যাটেলাইট উৎক্ষেপণ করে নজির স্থাপন করেছে বাংলাদেশ: স্পিকার     বরিশালে ‘বন্ধুকযুদ্ধে’ ডাকাত নিহত     আন্তর্জাতিক একক ব্যবহার নিশ্চিত করা গেলে বাণিজ্য সহজীকরণের কাজ ত্বরান্বিত হবে : শেখ হাসিনা     একটি বাড়ি একটি খামার প্রকল্পে স্বাবলম্বী হচ্ছে গ্রামের হতদরিদ্র লাখো পরিবার    

সেতুমন্ত্রী অসুস্থ

  মে ১০, ২০১৮     ৪৪     ১১:৪০ পূর্বাহ্ন     রাজনীতি
--

নিউজ ডেস্ক :  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের চার দিন ধরে অসুস্থ্য। তিনি জ্বরে আক্রান্ত। এছাড়াও তার হাঁটুতে ব্যথা রয়েছে।

তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধীনে চিকিৎসা নিয়েছেন। তবে তিনি সেখানে ভর্তি হননি। ওবায়দুল কাদেরের ঘনিষ্ঠজনেরা এ তথ্য জানান।

তারা জানান, গত শুক্রবার তিনি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় অংশ নেন।

ওইদিনই তিনি নোয়াখালী নিজ নির্বাচনী আসনে যান। সেখানে গণসংযোগ করেন। ওই সময়ে কয়েক দফায় বৃষ্টিতে ভিজেন। রোববার থেকে তিনি জ্বরে আক্রান্ত হন। জ্বরের সঙ্গে হাটুসহ শরীরেও ব্যথা দেখা দেয়। পরে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ফিজিওথেরাপি নেন।

তার ঘনিষ্টজনেরা বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলায় তার হাঁটুতে স্প্রিন্টার বিদ্ধ হয়। এরপর থেকে বিভিন্ন সময়ে হাঁটুসহ পুরো শরীরে ব্যথা দেখা দেয়।

বুধবার জ্বর কিছুটা কমলে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ে অফিস করেন তিনি।

উত্তরণবার্তা/এআর



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৪৩

পুরাতুন খবর