জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের মর্যাদা সমুন্নত রাখতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা     শাহজালালে ইয়াবা ও সিগারেটসহ ২ যাত্রী আটক     শেখ হাসিনাকে অভিবাদন জানালেন সুষমা স্বরাজ     নিউইয়র্কে বিশ্বনেতাদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে শেখ হাসিনা     ফারমার্স ব্যাংকের সাবেক এমডিসহ ৬ কর্মকর্তাকে দুদকে জিজ্ঞাসাবাদ     সাবেক প্রধান বিচারপতি সিনহা বিচার বিভাগের ভাবমূর্তি নষ্ট করছেন : এটর্নি জেনারেল     ফ্ল্যাট কিনতে ৫% সুদে ঋণ পাবেন সরকারি কর্মচারীরা     ডিএসসিসির বিশ্ব রেকর্ড বঙ্গবন্ধুর প্রতি উৎসর্গ    

সেতুমন্ত্রী অসুস্থ

  মে ১০, ২০১৮     ১৩৮     ১১:৪০ পূর্বাহ্ন     রাজনীতি
--

নিউজ ডেস্ক :  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের চার দিন ধরে অসুস্থ্য। তিনি জ্বরে আক্রান্ত। এছাড়াও তার হাঁটুতে ব্যথা রয়েছে।

তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধীনে চিকিৎসা নিয়েছেন। তবে তিনি সেখানে ভর্তি হননি। ওবায়দুল কাদেরের ঘনিষ্ঠজনেরা এ তথ্য জানান।

তারা জানান, গত শুক্রবার তিনি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় অংশ নেন।

ওইদিনই তিনি নোয়াখালী নিজ নির্বাচনী আসনে যান। সেখানে গণসংযোগ করেন। ওই সময়ে কয়েক দফায় বৃষ্টিতে ভিজেন। রোববার থেকে তিনি জ্বরে আক্রান্ত হন। জ্বরের সঙ্গে হাটুসহ শরীরেও ব্যথা দেখা দেয়। পরে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ফিজিওথেরাপি নেন।

তার ঘনিষ্টজনেরা বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলায় তার হাঁটুতে স্প্রিন্টার বিদ্ধ হয়। এরপর থেকে বিভিন্ন সময়ে হাঁটুসহ পুরো শরীরে ব্যথা দেখা দেয়।

বুধবার জ্বর কিছুটা কমলে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ে অফিস করেন তিনি।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮১৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৪৭

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৩৮

পুরনো খবর