কাল দিন-রাত সমান, আকাশে থাকবে সুপারমুন     উন্নয়ন প্রকল্পে তদারকি বাড়াতে প্রধানমন্ত্রীর নির্দেশনা     আজ সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী     ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি চলছে     টেকসই উন্নয়নে যথাযথ ভূমিকা রাখতে প্রকৌশলীদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির     ১ লাখ ৬৫ হাজার কোটি টাকার সংশোধিত এডিপি অনুমোদন     ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি বুধবার     ডাকসুর প্রথম কার্যকরী সভা ২৩ মার্চ    

সেতুমন্ত্রী অসুস্থ

  মে ১০, ২০১৮     ২০৫     ৯:৪১ পূর্বাহ্ন     রাজনীতি
--

নিউজ ডেস্ক :  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের চার দিন ধরে অসুস্থ্য। তিনি জ্বরে আক্রান্ত। এছাড়াও তার হাঁটুতে ব্যথা রয়েছে।

তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধীনে চিকিৎসা নিয়েছেন। তবে তিনি সেখানে ভর্তি হননি। ওবায়দুল কাদেরের ঘনিষ্ঠজনেরা এ তথ্য জানান।

তারা জানান, গত শুক্রবার তিনি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় অংশ নেন।

ওইদিনই তিনি নোয়াখালী নিজ নির্বাচনী আসনে যান। সেখানে গণসংযোগ করেন। ওই সময়ে কয়েক দফায় বৃষ্টিতে ভিজেন। রোববার থেকে তিনি জ্বরে আক্রান্ত হন। জ্বরের সঙ্গে হাটুসহ শরীরেও ব্যথা দেখা দেয়। পরে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ফিজিওথেরাপি নেন।

তার ঘনিষ্টজনেরা বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলায় তার হাঁটুতে স্প্রিন্টার বিদ্ধ হয়। এরপর থেকে বিভিন্ন সময়ে হাঁটুসহ পুরো শরীরে ব্যথা দেখা দেয়।

বুধবার জ্বর কিছুটা কমলে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ে অফিস করেন তিনি।

উত্তরণবার্তা/এআর



সন্তানই আমার সবকিছু হবে

  মার্চ ১৯, ২০১৯     ১২৯

মজাদার কিমা পরোটা

  মার্চ ১২, ২০১৯     ১১৪

পুরনো খবর