বাংলাদেশে জঙ্গিবাদ নিয়ন্ত্রণ করতে পেরেছি: প্রধানমন্ত্রী     বাংলাদেশ ক্রিকেট দলকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন     দাপুটে জয়ে ওয়ানডে সিরিজ বাংলাদেশের     আমজাদ হোসেনের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ     তুরস্কে ট্রেন দুর্ঘটনায় নিহত ৯, আহত ৯০     মানবতাবিরোধীদের যারা রক্ষার চেষ্টা করছে, তাদেরও বিচার হবে     বোলিংয়ে বাংলাদেশ, একাদশে মিথুন-সাইফউদ্দিন     সমুদ্রবন্দরে ১ নম্বর সতর্ক সংকেত    

সেতুমন্ত্রী অসুস্থ

  মে ১০, ২০১৮     ১৮৩     ৯:৪১ পূর্বাহ্ন     রাজনীতি
--

নিউজ ডেস্ক :  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের চার দিন ধরে অসুস্থ্য। তিনি জ্বরে আক্রান্ত। এছাড়াও তার হাঁটুতে ব্যথা রয়েছে।

তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধীনে চিকিৎসা নিয়েছেন। তবে তিনি সেখানে ভর্তি হননি। ওবায়দুল কাদেরের ঘনিষ্ঠজনেরা এ তথ্য জানান।

তারা জানান, গত শুক্রবার তিনি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় অংশ নেন।

ওইদিনই তিনি নোয়াখালী নিজ নির্বাচনী আসনে যান। সেখানে গণসংযোগ করেন। ওই সময়ে কয়েক দফায় বৃষ্টিতে ভিজেন। রোববার থেকে তিনি জ্বরে আক্রান্ত হন। জ্বরের সঙ্গে হাটুসহ শরীরেও ব্যথা দেখা দেয়। পরে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ফিজিওথেরাপি নেন।

তার ঘনিষ্টজনেরা বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলায় তার হাঁটুতে স্প্রিন্টার বিদ্ধ হয়। এরপর থেকে বিভিন্ন সময়ে হাঁটুসহ পুরো শরীরে ব্যথা দেখা দেয়।

বুধবার জ্বর কিছুটা কমলে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ে অফিস করেন তিনি।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৫০

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৭৭

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪৩৬

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৪১০

পুরনো খবর