মাইলফলকের ম্যাচে টাইগারদের প্রত্যাশিত জয়     আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা : স্বরাষ্ট্রমন্ত্রী     জাতীয় নির্বাচনকে সামনে রেখে শিগগিরই ছোট হবে মন্ত্রিসভা : ওবায়দুল কাদের     ২৩তম অধিবেশন ২৫ অক্টোবর পর্যন্ত চালানোর সিদ্ধান্ত     ১০ বছরে ডিএসসিসি ১৯৩.৭১ ও ডিএনসিসি ১৯৫.২৫ কিলোমিটার ফুটপাত নির্মাণ করেছে     আগামী বুধবার উদ্বোধন হবে বিশ্বের সর্ববৃহৎ বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট     খাশোগি হত্যা : ট্রাম্পের ভাবনায় অস্ত্রনীতি     ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা বাতিল চেয়ে রিট    

সোনমের বিয়েতে নাচলেন সালমান-শাহরুখ

  মে ০৯, ২০১৮     ৯১২     ১:৫০ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্ক, উত্তরণবার্তা.কম : অনেক জল্পনা-কল্পনা ও গুঞ্জনের অবসান ঘটিয়ে মঙ্গলবার গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী সোনম কাপুর ও আনন্দ আহুজা। এ অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠানে নাচের মঞ্চ মাতিয়েছেন সালমান ও শাহরুখ খান।

মঙ্গলবার সোনমের বিয়েতে পরিবারের সদস্যদের পাশাপাশি উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, আমির খান, কিরন রাও, রানী মুখার্জি, করন জোহর, সাইফ আলী খান, কারিনা কাপুর, রণবীর সিংসহ বলিউডের অন্যান্য তারকা।

এদিন সন্ধ্যায় আয়োজন করা হয় সোনমের বিবাহোত্তর সংবর্ধনা। আর এতে নাচের মঞ্চ মাতিয়েছেন শাহরুখ ও সালমান খান। সোনমের বিয়েতে জুড়ওয়া সিনেমার ‘ট্যান ট্যানা ট্যান’ ও  রইস’র ‘লাইলা ম্যায় লাইলা’ গানের তালে নেচেছেন তারা। অনুষ্ঠানে গানগুলো গেয়েছেন মিকা সিং। শুধু তাই নয়, ‘লাইলা ম্যায় লায়লা’ গানের শেষে পরস্পর আলিঙ্গনও করেন সালমান-শাহরুখ।

এছাড়া এই আসরে নাচের মঞ্চ মাতিয়েছে কারিনা কাপুর, সোনম কাপুর, অর্জুন কাপুর, অনিল কাপুর, করন জোহরের মতো তারকারা। ‘তুনে মারে এন্ট্রিয়া’ গানে চাচা অনিল কাপুরের সঙ্গে নেচেছেন অর্জুন কাপুর। ‘প্রেম রতন ধন পায়ো’ গানের তালে নেচেছেন করন জোহর।

উত্তরণবার্তা.কম/এআর
 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৫২

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৮০

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৯১

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২২৫৭

পুরনো খবর