টানা জয়ে শেষ ষোলোর দ্বারপ্রান্তে পুতিনের রাশিয়া     মেসিতেই অনুপ্রেরণা খুঁজছে আর্জেন্টিনা     অক্টোবরে নির্বাচনকালীন সরকার, ছোট মন্ত্রিপরিষদ : সেতুমন্ত্রী     ময়মনসিংহে মাইক্রো- অটো সংঘর্ষ, নিহত ৩     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা ২১ জুলাই     রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ     কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ     জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট ঢাকায় আসছেন    

সোনমের বিয়েতে নাচলেন সালমান-শাহরুখ

  মে ০৯, ২০১৮     ৭৪৮     ১:৫০ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্ক, উত্তরণবার্তা.কম : অনেক জল্পনা-কল্পনা ও গুঞ্জনের অবসান ঘটিয়ে মঙ্গলবার গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী সোনম কাপুর ও আনন্দ আহুজা। এ অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠানে নাচের মঞ্চ মাতিয়েছেন সালমান ও শাহরুখ খান।

মঙ্গলবার সোনমের বিয়েতে পরিবারের সদস্যদের পাশাপাশি উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, আমির খান, কিরন রাও, রানী মুখার্জি, করন জোহর, সাইফ আলী খান, কারিনা কাপুর, রণবীর সিংসহ বলিউডের অন্যান্য তারকা।

এদিন সন্ধ্যায় আয়োজন করা হয় সোনমের বিবাহোত্তর সংবর্ধনা। আর এতে নাচের মঞ্চ মাতিয়েছেন শাহরুখ ও সালমান খান। সোনমের বিয়েতে জুড়ওয়া সিনেমার ‘ট্যান ট্যানা ট্যান’ ও  রইস’র ‘লাইলা ম্যায় লাইলা’ গানের তালে নেচেছেন তারা। অনুষ্ঠানে গানগুলো গেয়েছেন মিকা সিং। শুধু তাই নয়, ‘লাইলা ম্যায় লায়লা’ গানের শেষে পরস্পর আলিঙ্গনও করেন সালমান-শাহরুখ।

এছাড়া এই আসরে নাচের মঞ্চ মাতিয়েছে কারিনা কাপুর, সোনম কাপুর, অর্জুন কাপুর, অনিল কাপুর, করন জোহরের মতো তারকারা। ‘তুনে মারে এন্ট্রিয়া’ গানে চাচা অনিল কাপুরের সঙ্গে নেচেছেন অর্জুন কাপুর। ‘প্রেম রতন ধন পায়ো’ গানের তালে নেচেছেন করন জোহর।

উত্তরণবার্তা.কম/এআর
 



পুরাতুন খবর