ডিএসসিসির বিশ্ব রেকর্ড বঙ্গবন্ধুর প্রতি উৎসর্গ     শিক্ষার উন্নয়নে মুনাফার মানসিকতা ত্যাগের আহ্বান শেখ হাসিনার     প্রধানমন্ত্রীর ফ্লাইটে অনিয়ম, লিখিত রিপোর্টের নির্দেশ     রোহিঙ্গা শিশুদের অধিকার নিশ্চিতে মিয়ানমারেও বিনিয়োগ চান শেখ হাসিনা     চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় নিহত ৫     ইলিশের উৎপাদন ৫ লাখ টন ছাড়াবে     ভোট দিলে ক্ষমতায় থাকবো, না দিলে থাকবো না: শেখ হাসিনা     রোহিঙ্গা সংকট নিরসনে প্রধানমন্ত্রীর ৩ সুপারিশ    

সোনমের বিয়েতে নাচলেন সালমান-শাহরুখ

  মে ০৯, ২০১৮     ৮৮৩     ১:৫০ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্ক, উত্তরণবার্তা.কম : অনেক জল্পনা-কল্পনা ও গুঞ্জনের অবসান ঘটিয়ে মঙ্গলবার গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী সোনম কাপুর ও আনন্দ আহুজা। এ অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠানে নাচের মঞ্চ মাতিয়েছেন সালমান ও শাহরুখ খান।

মঙ্গলবার সোনমের বিয়েতে পরিবারের সদস্যদের পাশাপাশি উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, আমির খান, কিরন রাও, রানী মুখার্জি, করন জোহর, সাইফ আলী খান, কারিনা কাপুর, রণবীর সিংসহ বলিউডের অন্যান্য তারকা।

এদিন সন্ধ্যায় আয়োজন করা হয় সোনমের বিবাহোত্তর সংবর্ধনা। আর এতে নাচের মঞ্চ মাতিয়েছেন শাহরুখ ও সালমান খান। সোনমের বিয়েতে জুড়ওয়া সিনেমার ‘ট্যান ট্যানা ট্যান’ ও  রইস’র ‘লাইলা ম্যায় লাইলা’ গানের তালে নেচেছেন তারা। অনুষ্ঠানে গানগুলো গেয়েছেন মিকা সিং। শুধু তাই নয়, ‘লাইলা ম্যায় লায়লা’ গানের শেষে পরস্পর আলিঙ্গনও করেন সালমান-শাহরুখ।

এছাড়া এই আসরে নাচের মঞ্চ মাতিয়েছে কারিনা কাপুর, সোনম কাপুর, অর্জুন কাপুর, অনিল কাপুর, করন জোহরের মতো তারকারা। ‘তুনে মারে এন্ট্রিয়া’ গানে চাচা অনিল কাপুরের সঙ্গে নেচেছেন অর্জুন কাপুর। ‘প্রেম রতন ধন পায়ো’ গানের তালে নেচেছেন করন জোহর।

উত্তরণবার্তা.কম/এআর
 



সিলেটে মাছের পেটে ৬১৪ ইয়াবা

  সেপ্টেম্বর ২৫, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮১১

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৪৫

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৩৫

পুরনো খবর