আজ - সোমবার, ২১ মে ২০১৮, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ০৬:৩৮ অপরাহ্ন
বাংলাদেশী বিজ্ঞানীর হাত ধরে প্রাণীজগতে যোগ হলো আরো দুই অমেরুদন্ডী প্রাণী     ভারতের দক্ষিণাঞ্চলে নিপা ভাইরাসে আক্রান্ত হয়ে ৯ জনের মৃত্যু     ১২৭ দেশে যাচ্ছে বাংলাদেশের তৈরি ওষুধ     কক্সবাজারে প্রিয়াংকা চোপড়া     বান্দরবানে পাহাড় কাটার সময় মাটিচাপায় নিহত ৫     প্রধানমন্ত্রীর ‘নির্বাচিত ১০০ ভাষণ’ থাকবে সব সরকারি দফতরে     ‘মুক্তিযোদ্ধা’ চিত্রকর্ম এঁকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা     মাদকবিরোধী অভিযান, ‘বন্দুকযুদ্ধে’ এক রাতেই নিহত ৮    

সোনমের বিয়েতে নাচলেন সালমান-শাহরুখ

  মে ০৯, ২০১৮     ৬৬১     ১:৫০ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্ক, উত্তরণবার্তা.কম : অনেক জল্পনা-কল্পনা ও গুঞ্জনের অবসান ঘটিয়ে মঙ্গলবার গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী সোনম কাপুর ও আনন্দ আহুজা। এ অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠানে নাচের মঞ্চ মাতিয়েছেন সালমান ও শাহরুখ খান।

মঙ্গলবার সোনমের বিয়েতে পরিবারের সদস্যদের পাশাপাশি উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, আমির খান, কিরন রাও, রানী মুখার্জি, করন জোহর, সাইফ আলী খান, কারিনা কাপুর, রণবীর সিংসহ বলিউডের অন্যান্য তারকা।

এদিন সন্ধ্যায় আয়োজন করা হয় সোনমের বিবাহোত্তর সংবর্ধনা। আর এতে নাচের মঞ্চ মাতিয়েছেন শাহরুখ ও সালমান খান। সোনমের বিয়েতে জুড়ওয়া সিনেমার ‘ট্যান ট্যানা ট্যান’ ও  রইস’র ‘লাইলা ম্যায় লাইলা’ গানের তালে নেচেছেন তারা। অনুষ্ঠানে গানগুলো গেয়েছেন মিকা সিং। শুধু তাই নয়, ‘লাইলা ম্যায় লায়লা’ গানের শেষে পরস্পর আলিঙ্গনও করেন সালমান-শাহরুখ।

এছাড়া এই আসরে নাচের মঞ্চ মাতিয়েছে কারিনা কাপুর, সোনম কাপুর, অর্জুন কাপুর, অনিল কাপুর, করন জোহরের মতো তারকারা। ‘তুনে মারে এন্ট্রিয়া’ গানে চাচা অনিল কাপুরের সঙ্গে নেচেছেন অর্জুন কাপুর। ‘প্রেম রতন ধন পায়ো’ গানের তালে নেচেছেন করন জোহর।

উত্তরণবার্তা.কম/এআর
 



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৪৮

পুরাতুন খবর