আজ - বুধবার, ২৩ মে ২০১৮, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ০৩:২৮ পূর্বাহ্ন
বিএনপিকে চূড়ান্ত ভাবে সন্ত্রাসী সংগন বলেছে কানাডার আদালত     একনেকে ৩৯ হাজার ২৪৬ কোটি টাকা ব্যয়ে পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের অনুমোদন     সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার পদে নিয়োগ পরীক্ষা ১ জুন     তাজিন আহমেদ আর নেই     ঈদের আগে-পরে ৪ দিন সিএনজি স্টেশন খোলা রাখার ঘোষণা কাদেরের     তিন দশক পর ইরাকে ফিরছে আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট     ভারতে সম্মানসূচক ‘ডি লিট’ পাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা     কক্ষপথে অবস্থান নিয়েছে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১    

ট্রাফিক আইন লঙ্ঘনের দায়ে রাজধানীতে ২ হাজার ৩শ’৮৭টি মামলা প্রায় ৯ লাখ টাকা জরিমানা আদায়

  মার্চ ১০, ২০১৮     ১৫১          আইন-আদালত
--

রাজধানীর বিভিন্ন এলাকায় ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান চালিয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ।
ডিএমপি সূত্রে জানা গেছে, ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের এসব অভিযানকালে ২হাজার ৩শ’ ৮৭টি মামলা ও ৮ লাখ, ৮৯হাজার ২৫০ টাকা জরিমানা আদায় করা হয়।
এ সময় ১১ গাড়ি ডাম্পিং ও ২৭৩টি গাড়ি রেকার করা হয়। গতকাল শুক্রবার দিনভর ডিএমপি’র ট্রাফিক বিভাগ অভিযান চালিয়ে এসব মামলা ও জরিমানা আদায় করেছে।
ট্রাফিক সূত্রে আরও জানা যায়, উল্টোপথে গাড়ি চালানোর কারণে ১৮৫টি গাড়ির বিরুদ্ধে মামলা, হাইড্রোলিক হর্ণ ব্যবহার করার দায়ে ৭১টি, হুটার ও বিকন লাইট ব্যবহার করার জন্য ৫টি এবং মাইক্রোবাসে কালো গ্লাস লাগানোর জন্য ২৬টি গাড়ির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।
এছাড়াও এ সময় ট্রাফিক আইন অমান্য করার কারণে ৬৫২টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা ও ২৩টি মোটর সাইকেল জব্দ করা হয়।



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৫৯

পুরাতুন খবর