বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স     নতুন করদাতা সন্ধানে সেকেন্ডারি ডাটার ব্যবহার বেড়েছে     রোহিঙ্গা প্রত্যাবর্তনে মিয়ানমারের উপর আরো বেশী আন্তর্জাতিক চাপ সৃষ্টির আহ্বান ঢাকার     সরকারের আন্তরিক প্রচেষ্টায় দেশ আজ দানাদার খাদ্যে স্বয়ংসম্পূর্ণ : মতিয়া চৌধুরী     টি-২০ বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করায় নারী ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন     এসএসএফের দায়িত্বশীলতার প্রশংসা প্রধানমন্ত্রীর     হজ যাত্রীদের জন্য ডিএমপি’র ফ্রি বাস সার্ভিস     ক্রোয়েশিয়ার বহু স্বপ্নের সামনে ফ্রান্স    

ট্রাফিক আইন লঙ্ঘনের দায়ে রাজধানীতে ২ হাজার ৩শ’৮৭টি মামলা প্রায় ৯ লাখ টাকা জরিমানা আদায়

  মার্চ ১০, ২০১৮     ২০০          আইন-আদালত
--

রাজধানীর বিভিন্ন এলাকায় ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান চালিয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ।
ডিএমপি সূত্রে জানা গেছে, ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের এসব অভিযানকালে ২হাজার ৩শ’ ৮৭টি মামলা ও ৮ লাখ, ৮৯হাজার ২৫০ টাকা জরিমানা আদায় করা হয়।
এ সময় ১১ গাড়ি ডাম্পিং ও ২৭৩টি গাড়ি রেকার করা হয়। গতকাল শুক্রবার দিনভর ডিএমপি’র ট্রাফিক বিভাগ অভিযান চালিয়ে এসব মামলা ও জরিমানা আদায় করেছে।
ট্রাফিক সূত্রে আরও জানা যায়, উল্টোপথে গাড়ি চালানোর কারণে ১৮৫টি গাড়ির বিরুদ্ধে মামলা, হাইড্রোলিক হর্ণ ব্যবহার করার দায়ে ৭১টি, হুটার ও বিকন লাইট ব্যবহার করার জন্য ৫টি এবং মাইক্রোবাসে কালো গ্লাস লাগানোর জন্য ২৬টি গাড়ির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।
এছাড়াও এ সময় ট্রাফিক আইন অমান্য করার কারণে ৬৫২টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা ও ২৩টি মোটর সাইকেল জব্দ করা হয়।



ফাইনাল দেখতে সৌরভ

  জুলাই ১৫, ২০১৮

পুরনো খবর