গণহত্যার কথা ফোরামে তুলবে জাতিসংঘ     এবার দেশেই হজযাত্রীদের ইমিগ্রেশন কার্যক্রম সম্পন্নের চেষ্টা : ধর্ম প্রতিমন্ত্রী     ফখরুল ভুয়া মুক্তিযোদ্ধা : হানিফ     ১১৭ উপজেলায় ভোট চলছে     রৌমারীতে ৩৫ হাজার মানুষের একটি ব্রীজের দীর্ঘদিনের দাবী     মক্কা-মদিনায় ক্রাইস্টচার্চের নিহতদের গায়েবানা জানাজা     মানবাধিকার সমুন্নত রাখতে সরকার কাজ করছে : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী     নদী তীর দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান আরো জোরদার করা হবে    

ট্রাফিক আইন লঙ্ঘনের দায়ে রাজধানীতে ২ হাজার ৩শ’৮৭টি মামলা প্রায় ৯ লাখ টাকা জরিমানা আদায়

  মার্চ ১০, ২০১৮     ৩৩১     ১১:২১ অপরাহ্ণ     আইন-আদালত
--

রাজধানীর বিভিন্ন এলাকায় ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান চালিয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ।
ডিএমপি সূত্রে জানা গেছে, ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের এসব অভিযানকালে ২হাজার ৩শ’ ৮৭টি মামলা ও ৮ লাখ, ৮৯হাজার ২৫০ টাকা জরিমানা আদায় করা হয়।
এ সময় ১১ গাড়ি ডাম্পিং ও ২৭৩টি গাড়ি রেকার করা হয়। গতকাল শুক্রবার দিনভর ডিএমপি’র ট্রাফিক বিভাগ অভিযান চালিয়ে এসব মামলা ও জরিমানা আদায় করেছে।
ট্রাফিক সূত্রে আরও জানা যায়, উল্টোপথে গাড়ি চালানোর কারণে ১৮৫টি গাড়ির বিরুদ্ধে মামলা, হাইড্রোলিক হর্ণ ব্যবহার করার দায়ে ৭১টি, হুটার ও বিকন লাইট ব্যবহার করার জন্য ৫টি এবং মাইক্রোবাসে কালো গ্লাস লাগানোর জন্য ২৬টি গাড়ির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।
এছাড়াও এ সময় ট্রাফিক আইন অমান্য করার কারণে ৬৫২টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা ও ২৩টি মোটর সাইকেল জব্দ করা হয়।



সন্তানই আমার সবকিছু হবে

  মার্চ ১৯, ২০১৯     ১৭৬

পুরনো খবর