২১ আগস্টের মাস্টারমাইন্ডদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতে আপিল করা হবে     আইভি রহমানের সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা     গ্রেনেড হামলার মূলপরিকল্পনাকারীরা সর্বোচ্চ শাস্তি পাবে : সেতুমন্ত্রী     আইভী রহমানের ১৫তম মৃত্যুবার্ষিকী আজ     সারাদেশে আনন্দোৎসবে জন্মাষ্টমী উদযাপিত     মোজাফফর আহমদের প্রতি শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী     রোহিঙ্গাদের ফেরত পাঠাতে শক্ত অবস্থানে যাবে বাংলাদেশ     ডেঙ্গু নিয়ন্ত্রণে অবদান রাখায় এলজিআরডি মন্ত্রীকে সম্মাননা    

প্রাইভেটকার ও বাসে আগুন

  ফেব্রুয়ারী ২০, ২০১৯     ১৭১     ১০:২৮ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা ডেস্ক : রাজধানীর ধানমন্ডি ২৭ নম্বরে একটি প্রাইভেটকার ও বাসে আগুন লেগেছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।
আজ (বুধবার) বেলা ৩টা ৩৫ মিনিটে ধানমন্ডি ২৭ এবং আসাদগেটের মাঝে সানরাইজ প্লাজার সামনে এ ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার মিজানুর রহমান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন, সড়কের একটি ম্যানহোলে শ্রমিকরা কাজ করছিল। গাড়িগুলো চলাচলের কারণে গরম থাকে। গরম ইঞ্জিনে ম্যানহোলের গ্যাস একত্রিত হয়ে আগুনের ঘটনা ঘটেছে বলে ধারণা করছি। পুড়ে যাওয়া বাসটি ৮ নম্বর রুটের। ফায়ার সার্ভিসের ইউনিট আগুন নিয়ন্ত্রণে এনেছে। বর্তমানে সড়কটিতে যানচলাচল বন্ধ।
তিনি বলেন, এ ঘটনায় কয়েকজন আহত হয়েছেন। তাদের অ্যাম্বুলেন্সে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ধানমন্ডি ২৭ এবং আসাদগেটের মাঝে সানরাইজ প্লাজার সামনের রাস্তায় হঠাৎ বাস ও প্রাইভেটকারে আগুন দেখতে পাই। সবাই বলছিল যে, নিচে গ্যাসে লাইন লিক হয়ে আগুন লেগেছে।
এ ঘটনার পর থেকে ধানমন্ডি ২৭ নম্বর থেকে আসাদগেট যাওয়ার সড়কটি ঘিরে রেখেছে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা। সড়কে যানচলাচল বন্ধ রয়েছে। তবে বিপরীত দিকে মিরপুর রোডে যানচলাচল করছে।
উত্তরণবার্তা/অআ
 



টঙ্গীর কারখানায় আগুন

  আগস্ট ২৪, ২০১৯

ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২২৭৬

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৬৩০

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৫২৭

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৪

পুরনো খবর