শেখ রাসেলের জন্মদিন আজ     সব সম্প্রদায়ের মানুষের নিরাপদ জীবনযাপন নিশ্চিত করতে কাজ করছে সরকার     বিএসএফ সদস্য নিহতের ঘটনা ‘অনাকাঙ্ক্ষিত’ : স্বরাষ্ট্রমন্ত্রী     সমাধান হওয়া ইস্যু হালে পানি পাবে না: ঐক্যফ্রন্টকে ড. হাছান মাহমুদ     বাংলাদেশে ফুটবলের কাছে ক্রিকেট পাত্তাই পাবে না : ফিফা সভাপতি     ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা     ভ্যাট চালানপত্র ৫ বছর সংরক্ষণ বাধ্যতামূলক করেছে এনবিআর     নবম জাতীয় সংসদের প্রশ্নোত্তর সংকলনের মোড়ক উন্মোচন প্রধানমন্ত্রীর    

ঢাকাবাসীর উন্নয়নে নৌকার কোন বিকল্প নেই : মেয়র প্রার্থী আতিকুল ইসলাম

  ফেব্রুয়ারী ১৮, ২০১৯     ১৩৯     ৮:০৩ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি করর্পোরেশন উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. আতিকুল ইসলাম বলেছেন, ঢাকার উন্নয়নে নৌকার কোন বিকল্প নেই।
তিনি বলেন, ঢাকাবাসীর উন্নয়নে আগামী দিনে কাজ করে যাবো। আমরাই পারবো আমাদের হারিয়ে যাওয়া ঢাকার ঐতিহ্য ফিরিয়ে আনতে। আতিকুল ইসলাম বলেন, আগামী ২৮ ফেব্রুয়ারি ২০১৯ মেয়র হিসেবে আমি নির্বাচিত হলে রাজধানী উত্তরের সব গণপরিবহনে সিসি ক্যামেরা স্থাপন এবং এর আওতায় নিয়ে আসবো। আজ দুপুর ১২টার দিকে রাজধানীর মিরপুর ১৩ নম্বর এলাকায় এক নির্বাচনি গণসংযোগ ও প্রচারকালে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, প্রচারণা কালে ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমাদের নগরীর সাধারণ মানুষ কাপড় চায় না। তারা চায় ঢাকাকে সুন্দর বাসযোগ্য একটি মডেল নগরী হিসেবে দেখতে চায়। এসময় তিনি নির্বাচনী প্রচারণাকালে ভোটারদের হাতে নৌকা প্রতীকের লিফলেট বিতরণ করেন। আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে প্রতিটি ভোটারদের দোয়া ও ভালোবাসা প্রত্যাশা করেন তিনি।

উত্তরণবার্তা/দীন



শেখ রাসেলের জন্মদিন আজ

  অক্টোবর ১৮, ২০১৯

পুরনো খবর