আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ডিএমপি’র নিরাপত্তামূলক কর্মসূচি     মাদক নিয়ন্ত্রণে সবাইকে এগিয়ে আসতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী     বিশ্ব ব্যাংকের সহায়তায় নৌপথ ও স্থলবন্দরগুলো আরো বেশি গতিশীল হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী     শহীদ মিনারে নিরাপত্তা নিয়ে কোনো শঙ্কা নেই: র‍্যাব ডিজি     রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ দম্পতি গ্রেপ্তার     মহান শহীদ দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি     ইউনিয়ন পর্যায়ে স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী     সড়ক নির্মাণে গুণগতমান সুরক্ষার ওপর গুরুত্বারোপ সেতুমন্ত্রীর    

খুলনা সিটি নির্বাচনে নৌকার প্রচারে কেন্দ্রীয় ১৪ দল

  মে ০৮, ২০১৮     ২৬৪     ১:১২ পূর্বাহ্ন     রাজনীতি
--

নিউজ ডেস্ক,  উত্তরণবার্তা.কম : খুলনা সিটি নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আবদুল খালেকের পক্ষে নির্বাচনী প্রচারণায় নামছে কেন্দ্রীয় ১৪ দল। আজ থেকেই এই প্রচারণা শুরু করবে ক্ষমতাসীন জোটটি।

সোমবার সকালে কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের জাতীয় সংসদ ভবনের কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের সভায় এ সিদ্ধান্ত হয়। এতে সভাপতিত্ব করেন মোহাম্মদ নাসিম। সভায় দেশের বিদ্যমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা করা হয়। সভায় খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তালুকদার আবদুল খালেককে সমর্থন জানায় কেন্দ্রীয় ১৪ দল। সভার সিদ্ধান্ত মোতাবেক আজ  জাসদ সভাপতি শরীফ নুরুল আম্বিয়ার নেতৃত্বে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করতে খুলনা যাবে কেন্দ্রীয় ১৪ দলের প্রতিনিধি দল। প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, ন্যাপের যুগ্ম-সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, কমিউনিস্ট কেন্দ্রের যুগ্ম-আহ্বায়ক ডা. অসিত বরণ রায়, জাসদ যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসীন, ড. নীমচন্দ্র ভৌমিক প্রমুখ। আওয়ামী লীগ দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উন্নয়নের জন্য নৌকায় ভোট দিতে হবে- যুবলীগ চেয়ারম্যান : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বাঙালি জাতির ভবিষ্যৎ নির্ধারণের নির্বাচন আখ্যায়িত করেছেন যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী। তিনি বলেন, এই নির্বাচনে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে নৌকা মার্কার জয় অত্যন্ত জরুরি।

কারণ নৌকা মানেই উন্নয়ন। আর বিএনপি-জামায়াত মানেই দুর্নীতি, পিছিয়ে পড়া। আগামী ডিসেম্বরে জাতীয় নির্বাচন বাঙালি জাতির ভবিষ্যৎ নির্ধারণের নির্বাচন। নৌকায় ভোট দিলে উন্নয়ন হবে। আর না দিলে উন্নয়ন বন্ধ হবে।

দেশবাসীকে সিদ্ধান্ত নিতে হবে আপনারা কী চান? সোমবার সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ে নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

উত্তরণবার্তা.কম/এআর



আসছে হুয়াওয়ে পি৩০ ও পি৩০ প্রো

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ৬২৯

মুলতানকে জেতালেন আফ্রিদি-মালিক

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ৩১৬

আমিরের আগুন বোলিং বৃথা মালিকের ঝড়

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ৩০৩

সিরিজ হার বাংলাদেশের

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ২৭০

প্রস্তুতি ম্যাচে টাইগারদের সংগ্রহ ২৪৭

  ফেব্রুয়ারী ১০, ২০১৯     ২৪১

দেখে নিন সেরা পাঁচ ফিল্ডার কে

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ১৫৫

মিয়ানমার ফিরেছে ৮ পরিবার

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ১৩৫

বাজারে এল স্যামসাং গ্যালাক্সি এম১০

  ফেব্রুয়ারী ১২, ২০১৯     ১২১

মুখরোচক শাহী কাঠি কাবাব

  ফেব্রুয়ারী ১২, ২০১৯     ৯৩

পুরনো খবর