চীন থেকে আরো জাহাজ আনছে নৌ মন্ত্রণালয়     কাটার ফিজি-শিমু জীবনইনিংসে বন্দি     মধ্যএপ্রিলে দেশে ফিরছেন ওবায়দুল কাদের     ৯ নম্বর স্প্যান দৃশ্যমান পদ্মা সেতুতে     বাড়ানো হলো হজযাত্রীদের নিবন্ধনের সময়     রোহিঙ্গাদের প্রত্যাবাসনে চীন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে     বাইপাস সার্জারি শেষে ভাল আছেন ওবায়দুল কাদের     ধানের উৎপাদন বৃদ্ধিতে ইরি ও ব্রি’র মধ্যে সহযোগিতা জোরদারের আহ্বান প্রধানমন্ত্রীর    

আমিরের আগুন বোলিং বৃথা মালিকের ঝড়

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ৪৪১     ১০:২১ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : দুবাইয়ে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) উত্তেজনাকর এক লড়াইয়ে শোয়েব মালিকের মুলতান সুলতানসকে ৭ রানে হারিয়েছে ইমাদ ওয়াসিমের দল করাচি কিংস।
মুলতানের সামনে জয়ের লক্ষ্যটা বেশ বড়ই ছিল, ১৮৪ রানের। তবে অধিনায়ক শোয়েব মালিক আর লরি ইভান্সের ঝড়ো ব্যাটিংয়ে জয়টাকে অসম্ভব মনে হচ্ছিল না। মোহাম্মদ আমিরের আগুনে বোলিংয়ে স্বপ্ন ভেঙেছে মুলতানের।
৩৯ বলে ৪৯ রান করে লরি ইভান্স রানআউটের শিকার হন। তবে শোয়েব মালিক চেষ্টা করেছিলেন। ২৮ বলে ৫ বাউন্ডারি আর ২ ছক্কায় ৫২ রান করা মুলতান অধিনায়ক যখন সাজঘরে ফেরেন, তখনও একেবারে ম্যাচ থেকে ছিটকে পড়েনি মুলতান।
শেষ ২১ বলে তাদের দরকার ছিল ৪৫ রান। ঝড় তুলতে যাচ্ছিলেন শহীদ আফ্রিদি আর হাম্মাদ আজম। ১৯তম ওভারে এসে দুজনকেই ফিরিয়ে দেন আমির। আফ্রিদি ৮ বলে ১৪ আর আজম ৬ বলে করেন ১২ রান। পরের ব্যাটসম্যানরা আর দলকে জয়ের পথে নিয়ে যেতে পারেননি। ৯ উইকেটে ১৭৬ রানে থামে মুলতানের ইনিংস।
করাচির পক্ষে ৪ ওভারে মাত্র ২৫ রান খরচায় ৪টি উইকেট নেন মোহাম্মদ আমির।
এর আগে লিয়াম লিভিংস্টোন আর বাবর আজমের ১৫৭ রানের বিশাল উদ্বোধনী জুটিতে ভর করে ৬ উইকেটে ১৮৩ রানের পুঁজি দাঁড় করায় করাচি কিংস। যদিও পরের ব্যাটসম্যানদের কেউ দুই অংকও ছুঁতে পারেননি। সেটা হলে সংগ্রহটা আরও বড় হতে পারতো করাচির।
লিভিংস্টোন ৪৩ বলে ৬টি করে চার ছক্কায় খেলেন ৮২ রানের এক বিধ্বংসী ইনিংস। বাবর আজম ৫৯ বলে করেন ৭৭ রান।
উত্তরণবার্তা/অআ
 



সন্তানই আমার সবকিছু হবে

  মার্চ ১৯, ২০১৯     ১৬০

পুরনো খবর