মেট্রোরেলে আরামদায়ক যাতায়াতে যানজটের কষ্টটা সহ্য করুণ : প্রধানমন্ত্রী     ভারতে নতুন মন্ত্রিসভা নিয়ে জল্পনা     চালু হলো বিরতিহীন ট্রেন ‘পঞ্চগড় এক্সপ্রেস’     দ্বিতীয় মেঘনা, গোমতী সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী     বসলো ১৩ তম স্প্যান, দৃশ্যমান পদ্মাসেতুর ১৯৫০ মিটার     নজরুলজয়ন্তী আজ     প্রধানমন্ত্রী ২য় মেঘনা-গোমতী সেতু উদ্বোধন করবেন আজ     ঢাকা-পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন সকালে    

আমিরের আগুন বোলিং বৃথা মালিকের ঝড়

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ৪৫৮     ১০:২১ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : দুবাইয়ে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) উত্তেজনাকর এক লড়াইয়ে শোয়েব মালিকের মুলতান সুলতানসকে ৭ রানে হারিয়েছে ইমাদ ওয়াসিমের দল করাচি কিংস।
মুলতানের সামনে জয়ের লক্ষ্যটা বেশ বড়ই ছিল, ১৮৪ রানের। তবে অধিনায়ক শোয়েব মালিক আর লরি ইভান্সের ঝড়ো ব্যাটিংয়ে জয়টাকে অসম্ভব মনে হচ্ছিল না। মোহাম্মদ আমিরের আগুনে বোলিংয়ে স্বপ্ন ভেঙেছে মুলতানের।
৩৯ বলে ৪৯ রান করে লরি ইভান্স রানআউটের শিকার হন। তবে শোয়েব মালিক চেষ্টা করেছিলেন। ২৮ বলে ৫ বাউন্ডারি আর ২ ছক্কায় ৫২ রান করা মুলতান অধিনায়ক যখন সাজঘরে ফেরেন, তখনও একেবারে ম্যাচ থেকে ছিটকে পড়েনি মুলতান।
শেষ ২১ বলে তাদের দরকার ছিল ৪৫ রান। ঝড় তুলতে যাচ্ছিলেন শহীদ আফ্রিদি আর হাম্মাদ আজম। ১৯তম ওভারে এসে দুজনকেই ফিরিয়ে দেন আমির। আফ্রিদি ৮ বলে ১৪ আর আজম ৬ বলে করেন ১২ রান। পরের ব্যাটসম্যানরা আর দলকে জয়ের পথে নিয়ে যেতে পারেননি। ৯ উইকেটে ১৭৬ রানে থামে মুলতানের ইনিংস।
করাচির পক্ষে ৪ ওভারে মাত্র ২৫ রান খরচায় ৪টি উইকেট নেন মোহাম্মদ আমির।
এর আগে লিয়াম লিভিংস্টোন আর বাবর আজমের ১৫৭ রানের বিশাল উদ্বোধনী জুটিতে ভর করে ৬ উইকেটে ১৮৩ রানের পুঁজি দাঁড় করায় করাচি কিংস। যদিও পরের ব্যাটসম্যানদের কেউ দুই অংকও ছুঁতে পারেননি। সেটা হলে সংগ্রহটা আরও বড় হতে পারতো করাচির।
লিভিংস্টোন ৪৩ বলে ৬টি করে চার ছক্কায় খেলেন ৮২ রানের এক বিধ্বংসী ইনিংস। বাবর আজম ৫৯ বলে করেন ৭৭ রান।
উত্তরণবার্তা/অআ
 



মানুষের সমান বোয়াল মাছ

  মে ১৯, ২০১৯     ৫২৬

মাত্র ৫ দিনে ওজন কমাবে আলু

  মে ১৮, ২০১৯     ৩১৪

পুরনো খবর