মাদক ও অনিয়মের বিরুদ্ধে অভিযান চলবে : তথ্যমন্ত্রী     দৃষ্টিনন্দন হবে শাহবাগ থেকে ঢাকা মেডিকেল: প্রধানমন্ত্রী     দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে : ওবায়দুল কাদের     জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী     চট্রগ্রাম রেঞ্জ পুলিশ সম্মেলনে ০৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন     প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী    

তৃতীয় পর্যায়ে ১২৭ উপজেলায় ভোটগ্রহণ ২৪ মার্চ

  ফেব্রুয়ারী ১৪, ২০১৯     ১০৫     ৬:৪৭ অপরাহ্ণ     নির্বাচন
--

উত্তরণবার্তা প্রতিবেদক : পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় পর্যায়ে আগামী ২৪ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ওই দিন দেশের ১২৭টি উপজেলা পরিষদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
নির্বাচন কমিশনের (ইসি) সচিবালয়ের যুগ্ম-সচিব এসএম আসাদুজ্জামান আজ সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।
তিনি বলেন, তৃতীয় পর্যায়ে আরও ১২৭ উপজেলায় ভোটগ্রহণ করা হবে। এ পর্যায়ে উপজেলা পরিষদ নির্বাচনে মনোয়নপত্র দাখিলের শেষ দিন ২৬ ফেব্রুয়ারি, বাছাই ২৮ ফেব্রুয়ারি, প্রত্যাহার ৭ মার্চ এবং ভোটগ্রহণ করা হবে ২৪ মার্চ।
এর আগে ইসির ঘোষিত তফসিল অনুযায়ী, প্রথম পর্যায়ে ৮৭ উপজেলায় ১০ মার্চ ও দ্বিতীয় পর্যায়ে ১২৯ উপজেলায় ১৮ মার্চ ভোটগ্রহণের তারিখ নির্ধারণ করা হয়েছে।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর