মাওয়ায় কাল বসবে ১১তম স্প্যান     জামে আসর মসজিদ পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী     আগামীকাল থেকে ভোটার হালনাগাদ শুরু     ঘুষ, দুর্নীতি, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে মাঠে থাকবে ১৪ দল : মোহাম্মদ নাসিম     বাংলাদেশের ব্যবসায়ীদের সঙ্গে অংশীদারিত্ব গড়ে তুলতে ব্রুনাইয়ের ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান     বাংলাদেশ-ব্রুনেই ৬ সমঝোতা স্মারক স্বাক্ষরিত     শ্রীলংকায় সিরিজ বোমা হামলায় নিহত বেড়ে ২৯০, গ্রেফতার ২৪     শ্রীলংকায় বোমা হামলা: শেখ সেলিমের নাতি নিহত    

বিয়ের দাবিতে ৬ দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ৯৩     ১১:৪০ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বিয়ের দাবিতে প্রেমিক জাকারিয়ার বাড়িতে ছয় দিন ধরে অনশন করছেন প্রেমিকা।

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দুর্গানগর ইউনিয়নের মূলবেড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। গত বুধবার মেয়েটি অনশন শুরু করেন, সোমবার সকাল পর্যন্ত তা অব্যাহত রয়েছে।

তবে এ ব্যাপারে ইউনিয়ন চেয়ারম্যান আফসার আলী বলেন, সোমবার বিকালে ছেলে ও মেয়ের পরিবারের সঙ্গে বসব। তাদের ছেলেকে ফিরিয়ে এনে বিষয়টি মীমাংসার চেষ্টা করা হবে। আশা করছি এর একটি সুরাহা হবে বলে জানান ইউপি চেয়ারম্যান।

স্থানীয়রা জানান, এ গ্রামের আবুল হোসেনের ছেলে জাকারিয়া এবং উপজেলার চরঘাটিনা গ্রামের আবদুল আলীমের মেয়ে একই সঙ্গে উল্লাপাড়া পৌরশহরে অবস্থিত একটি ক্লিনিকে কর্মচারী হিসেবে চাকরি করতেন। সেই সুবাদেই জাকারিয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

প্রেমিকা আবেদা খাতুন জানান, জাকারিয়া তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু প্রতিশ্রুতি বাস্তবায়নে গড়িমসি করলে তিনি প্রেমিকের বাড়িতে অনশনের সিদ্ধান্ত নেন। সেই মোতাবেক গত বুধবার তিনি ছেলের বাড়িতে গিয়ে অনশন করছেন। আজ সোমবারও মেয়েটি প্রেমিকের বাড়িতে অনশন করছেন।

এদিকে প্রেমিকার অনশনের খবর পেয়েই জাকারিয়া বাড়ি থেকে পালিয়ে গেছেন।

দুর্গানগর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য লুৎফর রহমান জানান, তারা মেয়েটির পরিবারের সঙ্গে যোগাযোগ করে একটি সমঝোতার চেষ্টা করছেন।

উত্তরণবার্তা/এআর

 



সু-সম্পর্ক যেন চাড়া গাছ

  এপ্রিল ২২, ২০১৯

ধোনি কাণ্ডে যা বললেন সৌরভ

  এপ্রিল ১৩, ২০১৯     ৫৩৪

যেসব পানীয় কমাবে ওজন

  এপ্রিল ১৬, ২০১৯     ৫০৫

‘রাফিরে, আমার মা রে...’

  এপ্রিল ১১, ২০১৯     ৪১১

নতুন মনুষ্য প্রজাতির সন্ধান!

  এপ্রিল ১৩, ২০১৯     ৩০৪

পুরনো খবর