বঙ্গবন্ধু কোনো দলের নয় : পলক     রোহিঙ্গাদের নিরাপদ প্রত্যাবাসনে চাপ অব্যাহত আছে : মার্কিন রাষ্ট্রদূত     ২.৫ মিলিয়ন ডলারের রপ্তানি আদেশ পেল বাংলাদেশ     জামালপুরের নতুন ডিসি এনামুল হক     মুখরোচক কথায় দালালের খপ্পরে পড়ে বিদেশ না যাওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর     ওএসডি হলেন জামালপুরের ডিসি     দারিদ্র্য বিমোচনে প্রাণিসম্পদ     সেরেনার সামনে রেকর্ডের হাতছানি, শিরোপায় চোখ ওসাকা-হালেপের    

ভারতের বিমান বাহিনী প্রধান ঢাকায়

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ৬৮     ১০:৩৫ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা রিপোর্ট : পাঁচদিনের সফরে ভারতের বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল বীরেন্দ্র সিংহ ধনোয়া এখন ঢাকায়। বাংলাদেশের বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাতের আমন্ত্রণে রোববার তিনি ঢাকায় পৌঁছান।

এ সফরে তার স্ত্রী কামালপ্রীত ধনোয়া সঙ্গে রয়েছেন। ঢাকার ভারতীয় হাইকমিশন থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সফরকালে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের উচ্চ পর্যায়ের সামরিক কর্মকর্তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। এছাড়াও বাংলাদেশ বাহিনীর এয়ারবাস পরিদর্শন করবেন তিনি। সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, এ সফরের মাধ্যমে উভয় দেশের সামরিক বাহিনীর মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও বাড়বে।

উত্তরণবার্তা/এআর

 



ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২৫৭৯

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৮৭৮

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৬৬৬

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৬

পুরনো খবর