বাংলাদেশ-ব্রুনেই ৬ সমঝোতা স্মারক স্বাক্ষরিত     শ্রীলংকায় সিরিজ বোমা হামলায় নিহত বেড়ে ২৯০, গ্রেফতার ২৪     শ্রীলংকায় বোমা হামলা: শেখ সেলিমের নাতি নিহত     এবাদত-বন্দেগির মধ্য দিয়ে পবিত্র শবেবরাত পালিত     সন্ত্রাসীদের বিরুদ্ধে সোচ্চার হোন : প্রধানমন্ত্রী     ব্রুনেইতে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা     শ্রীলঙ্কায় বোমা হামলার ঘটনায় প্রধানমন্ত্রীর নিন্দা ও শোক     পবিত্র শবে বরাত আজ    

ভারতের বিমান বাহিনী প্রধান ঢাকায়

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ৩৮     ১০:৩৫ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা রিপোর্ট : পাঁচদিনের সফরে ভারতের বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল বীরেন্দ্র সিংহ ধনোয়া এখন ঢাকায়। বাংলাদেশের বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাতের আমন্ত্রণে রোববার তিনি ঢাকায় পৌঁছান।

এ সফরে তার স্ত্রী কামালপ্রীত ধনোয়া সঙ্গে রয়েছেন। ঢাকার ভারতীয় হাইকমিশন থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সফরকালে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের উচ্চ পর্যায়ের সামরিক কর্মকর্তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। এছাড়াও বাংলাদেশ বাহিনীর এয়ারবাস পরিদর্শন করবেন তিনি। সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, এ সফরের মাধ্যমে উভয় দেশের সামরিক বাহিনীর মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও বাড়বে।

উত্তরণবার্তা/এআর

 



সু-সম্পর্ক যেন চাড়া গাছ

  এপ্রিল ২২, ২০১৯

ধোনি কাণ্ডে যা বললেন সৌরভ

  এপ্রিল ১৩, ২০১৯     ৫৩৪

যেসব পানীয় কমাবে ওজন

  এপ্রিল ১৬, ২০১৯     ৫০৫

‘রাফিরে, আমার মা রে...’

  এপ্রিল ১১, ২০১৯     ৪১১

নতুন মনুষ্য প্রজাতির সন্ধান!

  এপ্রিল ১৩, ২০১৯     ৩০৪

পুরনো খবর